Update......... Update........... Update...........

পুরোনো গল্পগুলোকে আপডেট করে ই-বুক যোগ করা হেচ্ছে নতুন নতুন ছবি সহ দেখতে ভূলবেন না.....

Friday, August 23, 2013

আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।

একদিন রাতে আলম আমাকে জিজ্ঞেস করেঃ আপু একটা কথা জিজ্ঞেস করব, তুমি কিছু মনে করবে না তো???

আমি তখন সাদা রঙের ব্রা পড়ে দেয়ালের উপর পা দিয়ে শুয়ে আছি। আলমও আমার পাশে শুয়ে গল্প করছে। আমি বললামঃ বল কি জিজ্ঞেস করবি?

আলমঃ তুমি রাগ করবে না তো??? আগে কথা দাও।
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর  বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর
বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
আমিঃ আচ্ছা করব না।
আলমঃ আমাদের বাড়িওয়ালার ছেলে তোমার ব্যাপারে আমাকে জিজ্ঞেস করেছে, এই সেক্সবোমটা কেরে, আলম?? কঠিন মাল তো একটা, দেখলেই ধোন দিয়ে মাল বের হয়ে যায়। একথা গুলোর মানে কি? আমি জানি না এগুলোর মানে তবে বুঝতে পারছি এটা ভাল কথা নয়।
আমি অবাক হয়ে তাকিয়ে আছি ওর দিকে। এই ছেলে এই কথাগুলোর মানে জানে না দেখে অবাক হলাম। ভাবল আমি রাগ করেছি। তাড়াতাড়ি বললঃ প্লিজ আপু রাগ কর না। থাক তোমাকে বলতে হবে না।
আমিঃ আরে না রাগ করি নি। তুই কি আসলেই একথাগুলোর মানে বুঝিস নি??
আলমঃ হ্যা………বিশ্বাস কর।
আমিঃ ওই ছেলের বয়স কত?
আলমঃ ২০।
আমিঃ হু।
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর  বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর
বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
আলমঃ কি হু? বললে না?
আমি তখন ভাবছি কি বলা যায়মামার বাড়িতে এসে এখনও চোদা খাইনি। দেহের মধ্যে জ্বালা করছে। আলমকে দিয়ে কোশলে অবশ্য করানো যায়। কিন্তু সেই মার সাথে থেকে শূরু করে এখনো কোন অনভিজ্ঞ কাউকে দিয়ে চোদাই নি। আমার বয়স তখন ২১। শরীরে টগবগে যোবন। ভাবতে ভাবতে সিদ্ধান্ত নিলাম নাই মামার চেয়ে কানা মামা ভাল। আলম কে দীক্ষাও দিলাম চোদাও খেলাম। মন্দ না।
আমিঃ তুই সেক্স সম্পর্কে কতটুকু জানিস?
আলমঃ প্রায় কিছুই না।
আমিঃ বন্ধুদের কাছ থেকে কিছু জানিস নি?
আলমঃ নাআমার সেরকম কোন বন্ধুও নেই।
আমিঃ হুম…… তুই হাত মারিস না?
আলমঃ সেটা কি?
আমিঃ হুম……আমি যখন আছি তোকে হাত মারতে হবে না……আমি চলে গেলে হয়তো মারতে হতে পারে। তুই তোর মা বাবাকে চুদতে দেখিস নি??
আলমঃ সেটা আবার কি??
আমিঃ তোর বাবা আর মা নেংটা হয়ে একজন আরেকজন কে বাড়া আর ভোদা দিয়ে শুখ দেয়।
আলমঃ মানে???? সেটা কি করে সম্ভব???
আমিঃ তোর বাবা তোর মার ভোদায় পেনিস ঢুকায়। এটাকে চোদাচুদি বলে।
আলমঃ ছিঃ আমার মা বাবা এগুলো করে না।
আমিঃ হাহা!!!!হা!!!হা!!!! আরে না চোদালে তুই কোথা থেকে আস্লি???আর তোর বাপ তোর মাকে কেন বিয়ে করবে?
আলমঃ মানুষ কি এটা করার জন্য বিয়ে করে?
আমিঃ হ্যা।
আলমঃ মানুষ কি শুধু বাচ্চা জন্মের জন্য এটা করে?
আমিঃ আরে না বোকা……এটা হচ্ছে দুনিয়ার সব চেয়ে বড় সুখ। এশুখের কাছে কোন সম্পর্কই টিকে না।
আলমঃ তাই নাকি???
আমিঃ হ্যা। এশুখের জন্য মা-ছেলে, বাপ-মেয়ে, ভাই-বোন, বন্ধু কোন কিছুই পাত্তা পায় না।
আলমঃ তাই???
আমিঃ হ্যা……আচ্ছা একটা কথা বল, আমি যে তোর সাথে শুধু ব্রা পড়ে গুমাই তোর কেমন লাগে?? কোন কিছু করতে মন চায় না??? বা কোন শারীরিক পরিবর্তন দেখিস তোর মাঝে???
আলমঃ হ্যা। আমার নুনু দারিয়ে যায়। আর নুনুর মাথা থেকে পিছলা পানি পড়ে।
আমিঃ আর??
আলমঃ মন চায় তোমার বুক দেখতে। হাত দিয়ে ছুতে।
আমিঃ হু স্বাভাবিক। আচ্ছা আমি তোকে সব শিখিয়ে দিব। তুই কাওকে বলবি না কথা দে।
আলমঃ কথা দিলাম। কাওকে বলব না।
আমিঃ দেখি তোর নুনুটা।
আলম খুবি লজ্জা পেল। মাথা নিচু করে ফেলল। আমি বললার আরে লজ্জার কি আছে? তুই না সব শিখতে চাস? লজ্জা পেলে শিখবি কিভাবে?/??
আলমঃ ওটা না দাঁড়িয়ে আছে।
আমি উঠে বসলাম। ওর পেন্টের দিকে তাকিয়ে দেখি বাড়ায় দাঁড়িয়ে আছে। আমি বললাম আচ্ছা আমি দেখছি। এই বলে আমি ওর পেন্টের চেইন খুলে দিলাম। লাফ দিয়ে ওর বাড়াটা আগে বাড়ল। আমি অবাক অর বাড়া দেখে। এই বয়সের ছেলে বাড়া ইঞ্চি!!!!!! বাড়ার মাথা চুইয়ে চুইয়ে পানি পড়ছে। আমার খুব লোভ হল চেটে পানি খাওয়ার। এই প্রথম আমার চেয়ে বয়সে ছোট কার বাড়া দেখছি। আমি দুহাত দিয়ে ওর বাড়া ধরলাম। ওর প্রতিক্রিয়া দেখে মনে হল শক খেয়েছে। আমি হাত দিয়ে ধরে খিচে দিতে থাকলাম। ঊম উম আহ আহ ম্রদু আওয়াজ করছে। আমি বললামঃ কেমন লাগছে রে আলম?
আলমঃ আমি তোমাকে বলে বুঝাতে পারব না কত ভাল লাগেছে। এক অন্যরকম অনুভুতি।

এবার আমি ওর বাড়া মুখে পুরে নয়ে ললিপপের মত চুস্তে থাকলাম। আর সুখে পাগল হয়ে সাপের মত শরীর মুছড়াতে থাকে। বললঃ আপু তোমার গেন্না করছে না?

আমিঃ নারে, এটাতে একটা শুখ আছে, তুই পাচ্ছিস না???
আলমঃ পাচ্ছি আপু মন চাচ্ছে সারাজীবন তোমার মুখে নুনুটা পুরে রাখি।
আমিঃ অনেক শুখ হয়েছে এবার আমাকে সুখ দে।

আলমঃ কিভাবে দিব?
আমি আমার ব্রা খুলে দিলাম। আমার ৩৬ সাইজের ফরসা ফোলা মাই দেখে অবাক হয়ে তাকিয়ে থাকল। আমি জিজ্ঞেস করলামঃ কিরে কি দেখছিস।
আলমঃ দেখতে আপু খুব ভাল লাগছে। এত সুন্দর তোমার বুক!!!! কত বড়!!!!
আমিঃ হুম ৩৬ সাইজের মাই, তুই না দেখতে চেয়েছিলি। ছুয়ে দেখবি না?
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর  বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর
বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
আলমঃ হ্যা।
আমি পলাশের দুহাত আমার দু মাইয়ের উপর দিলাম। বললামঃ টিপ্তে থাক আলম!!!! ভাল করে। ময়াদা মাখানোর মত করে। আর একটা একটা করে দুধ খা। আলম দীরে ধিরে টিপ্তে শুরু করল। আমি ধীরে ধীরে গরম হয়ে ঊঠছি। আমি বললাম নে চুস। দুধ খা। জোরে জোরে চুস্তে থাকে। একবার এই দুধ একবার ওইটা। চুস্তে চুস্তে জিজ্ঞেস করে কই আপু দুধ বের হয়না তো। আমি বললামঃ বাচ্ছা না হলে দুধ বের হয় না। কেন চুস্তে খারাপ লাগছে?
আলমঃ না।
আমিঃ নে এবার আমার ভোদা চুস। এই বলে পাজামা খুলে দিলাম। ওকে বললাম পেন্টি খুলে দিতে। আগ্রহ নিয়ে খুলে দিল। আমার বাল কামানো গোলাপী ভোদায় অকে মুখ দিতে বললাম। দিতে চাচ্ছে না। আমি বললাম মুখ দিয়ে দেখ না কি মজা। এবার খুশী মনে মুখ দিল। জুস পাইপ দিয়ে চোসার মত আমার ভোদা চুস্তে থাকল। আমি শুখে আহহহহহ আহহ আহহহ ঊম্মম করছি। জিজ্ঞেস করলামঃ কিরে কেমন মজা??? বললঃ খুব মজা, এরকম মজার জিনিস আমি আগে খাই নি। কিছুক্ষন পর বুঝলাম বাড়া না ঢুকালে আমি মরে যাব। আমি তখন আলমকে বললামঃ আমি শুয়ে পড়ছি, তুই তোর বাড়া আমার ভোদার ফুটোতে ঢুকিয়ে দিবি। টিক আছে???
আলমঃ তোমার ফূটো দিয়ে আমার নুনু ঢুকবে? তুমি ব্যথা পাবে না?
আমিঃ না, এটাই তো চোদার আসল কাজ। তুই ঢুকিয়ে দিবি। যত জোরে পারিস জোরে। আমি ব্যাথা পাব না। ঠিক আছে?
আলমঃ ঠিক আছে।

আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা। ধাক্কা দিল। এক ধাক্কায় বাড়াটাকে গিলে ফেলল আমার রাক্ষসী ভোদা। বললঃ এখন কি করব?

আমিঃ কোমর ঊঠা নামা করে বাড়াটা বের করব আর ঢুকাবি। শরীরের সমস্ত শক্তি দ্দিয়ে।
আমার কথা মত কাজ করল। প্রথম কয়েক ঠাপের পর নিজেই বুঝতে পারল কি করতে হবে, জ়োরে জোরে ঠাপানো শুরু করল। ওর বাড়া আমার ভোদায় ঢুকছে আর তলপেট আমার তলপেট বাড়ি লেগে থাপ থাপ আওয়াজ করছে।। আমি অর মুখ তুলে লিপ কিস করি। বলি থাপানোর সাথে সাথে আমার মাই জ়োড়া টিপবি আমা খাবি। মন ছাইলে কামড় দিস। আমার কথা মত কাজ করছে। আমি ওর পিঠ জড়িয়ে ধরে আহ আহ আহ করছি। ঠাপাচ্ছে আর হাপাচ্ছে। ১০ মিনিট গেল না। বলল আপু আমার মনে হচ্ছে আমার নুনু ফেটে যাচ্ছে। কিছু বের হতে চাইছে। আমি হতাশ হলাম। কারন আমার রস পড়ে নি। আমি বললাম থাপাতে থাক। ঠাপাতে ঠাপাতে আহ আহ আহ করে কাপ্তে কাপতে আমার ভোদায় মাল ফেলল। তারপর ক্লান্ত হয়ে ভোদায় ধোন রেখে আমার উপর শুয়ে পড়ল। ওর প্রথম মাল বের হয়েছে। এত মাল বের হল যে আমার ভোদার গর্ত পুরে গিয়ে কিনারা দিয়ে চুইয়ে চুইয়ে পড়ছে। আমি এবার ভোদা থেকে বাড়া বের করে চুসে চুসে পরিস্কার করে দিলাম। কিছুক্ষন পর নেতানো বাড়াটাকে তেতিয়ে তুলে আবার আমার ভোদায় ডুকাই। বলি থাপাতে থাক। তাই করল। এবার ২৫ মিনিট থাপালো। ওর মাল পড়ার আগেই আমার রস পড়ল। ওনেকদিন পর রস ফেলতে পারায় আমিও পুলকিত সুখ পাই। তারপর ওর মাল পড়ায় পাই বোনাস সুখ। আমি ওকে জড়িয়ে ধরে চুমু খাই আর বলি তুই পারবি ভাই আমার, যেকোন নারীকে সুখ দিতে।
আলমঃ তোমাকে অনেক ধন্যবাদ আপু, আমাকে এই সুখের সাথে পরিচয় করিয়ে দিয়েছো বলে।
আমিঃ তোকে আমি আর শিক্ষা দিব। তোকে চোদনবাজ বানানোর সব দায়িত্ব আমার।
আলমঃ আমি তোমার কাছে শিখতে আগ্রহী। আর শিখিয়ে দিও। তার আগে আমাকে আবার চোদার শুখ পেতে দাও। এই বলে সে আমার ভোদায় আমার তার বাড়া চালিয়ে দেয়। অভুক্ত বাড়া ভোদা পেয়ে আর নামতেই চায় না !!!!!
এরপর থেকে আমি আর আলম স্বামী স্ত্রীর মত চোদাচুদি করতাম। আমার দেয়া শিক্ষায় পরে অনেক বড় চোদনবাজ হয়।
তখন খুবই গরম। মামার বাসায় অসম্ভব লোডসেডিং এর কারনে রাতে ঘুমানোর সময় আমি শুধু ব্রা আর পাজামা পরে ঘুমাতাম। আলম দেব দেব করে তাকিয়ে থাকত শুধু। কিছু বলত না। আসলে আমিও কোন উদ্দেশ্য এমন করতাম না। ছোট ছিল বলেই ওর সামনে দ্বিধা করতাম না। ওর সাথে আমার বেজ়ায় ভাব হয়ে যায়। আমরা দুজন খুব ভাল বন্ধু হয়ে যাই। তখন আমার ধারনা হয়ে যায় যে আলম /১০ সাধারন ছেলেদের মত এই বয়সে পেকে যায় নি। সেক্সে ওর ভীষন অজ্ঞতা। আমি কখনো ওকে জ্ঞান দেবার কথাও ভাবিনি
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর  বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর
বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
একদিন রাতে আলম আমাকে জিজ্ঞেস করেঃ আপু একটা কথা জিজ্ঞেস করব, তুমি কিছু মনে করবে না তো???
আমি তখন সাদা রঙের ব্রা পড়ে দেয়ালের উপর পা দিয়ে শুয়ে আছি। আলমও আমার পাশে শুয়ে গল্প করছে। আমি বললামঃ বল কি জিজ্ঞেস করবি?
আলমঃ তুমি রাগ করবে না তো??? আগে কথা দাও
আমিঃ আচ্ছা করব না
আলমঃ আমাদের বাড়িওয়ালার ছেলে তোমার ব্যাপারে আমাকে জিজ্ঞেস করেছে, এই সেক্সবোমটা কেরে, আলম?? কঠিন মাল তো একটা, দেখলেই ধোন দিয়ে মাল বের হয়ে যায়। একথা গুলোর মানে কি? আমি জানি না এগুলোর মানে তবে বুঝতে পারছি এটা ভাল কথা নয়
আমি অবাক হয়ে তাকিয়ে আছি ওর দিকে। এই ছেলে এই কথাগুলোর মানে জানে না দেখে অবাক হলাম। ভাবল আমি রাগ করেছি। তাড়াতাড়ি বললঃ প্লিজ আপু রাগ কর না। থাক তোমাকে বলতে হবে না
আমিঃ আরে না রাগ করি নি। তুই কি আসলেই একথাগুলোর মানে বুঝিস নি??
আলমঃ হ্যা………বিশ্বাস কর
আমিঃ ওই ছেলের বয়স কত?
আলমঃ ২০
আমিঃ হু
আলমঃ কি হু? বললে না?
আমি তখন ভাবছি কি বলা যায়মামার বাড়িতে এসে এখনও চোদা খাইনি। দেহের মধ্যে জ্বালা করছে। আলমকে দিয়ে কোশলে অবশ্য করানো যায়। কিন্তু সেই মার সাথে থেকে শূরু করে এখনো কোন অনভিজ্ঞ কাউকে দিয়ে চোদাই নি। আমার বয়স তখন ২১। শরীরে টগবগে যোবন। ভাবতে ভাবতে সিদ্ধান্ত নিলাম নাই মামার চেয়ে কানা মামা ভাল। আলম কে দীক্ষাও দিলাম চোদাও খেলাম। মন্দ না
আমিঃ তুই সেক্স সম্পর্কে কতটুকু জানিস?
আলমঃ প্রায় কিছুই না
আমিঃ বন্ধুদের কাছ থেকে কিছু জানিস নি?
আলমঃ নাআমার সেরকম কোন বন্ধুও নেই
আমিঃ হুম…… তুই হাত মারিস না?
আলমঃ সেটা কি?
আমিঃ হুম……আমি যখন আছি তোকে হাত মারতে হবে না……আমি চলে গেলে হয়তো মারতে হতে পারে। তুই তোর মা বাবাকে চুদতে দেখিস নি??
আলমঃ সেটা আবার কি??
আমিঃ তোর বাবা আর মা নেংটা হয়ে একজন আরেকজন কে বাড়া আর ভোদা দিয়ে শুখ দেয়
আলমঃ মানে???? সেটা কি করে সম্ভব???
আমিঃ তোর বাবা তোর মার ভোদায় পেনিস ঢুকায়। এটাকে চোদাচুদি বলে
আলমঃ ছিঃ আমার মা বাবা এগুলো করে না
আমিঃ হাহা!!!!হা!!!হা!!!! আরে না চোদালে তুই কোথা থেকে আস্লি???আর তোর বাপ তোর মাকে কেন বিয়ে করবে?
আলমঃ মানুষ কি এটা করার জন্য বিয়ে করে?
আমিঃ হ্যা
আলমঃ মানুষ কি শুধু বাচ্চা জন্মের জন্য এটা করে?
আমিঃ আরে না বোকা……এটা হচ্ছে দুনিয়ার সব চেয়ে বড় সুখ। এশুখের কাছে কোন সম্পর্কই টিকে না
আলমঃ তাই নাকি???
আমিঃ হ্যা। এশুখের জন্য মা-ছেলে, বাপ-মেয়ে, ভাই-বোন, বন্ধু কোন কিছুই পাত্তা পায় না
আলমঃ তাই???
আমিঃ হ্যা……আচ্ছা একটা কথা বল, আমি যে তোর সাথে শুধু ব্রা পড়ে গুমাই তোর কেমন লাগে?? কোন কিছু করতে মন চায় না??? বা কোন শারীরিক পরিবর্তন দেখিস তোর মাঝে???
আলমঃ হ্যা। আমার নুনু দারিয়ে যায়। আর নুনুর মাথা থেকে পিছলা পানি পড়ে
আমিঃ আর??
আলমঃ মন চায় তোমার বুক দেখতে। হাত দিয়ে ছুতে
আমিঃ হু স্বাভাবিক। আচ্ছা আমি তোকে সব শিখিয়ে দিব। তুই কাওকে বলবি না কথা দে
আলমঃ কথা দিলাম। কাওকে বলব না
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর  বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর
বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
আমিঃ দেখি তোর নুনুটা
আলম খুবি লজ্জা পেল। মাথা নিচু করে ফেলল। আমি বললার আরে লজ্জার কি আছে? তুই না সব শিখতে চাস? লজ্জা পেলে শিখবি কিভাবে?/??
আলমঃ ওটা না দাঁড়িয়ে আছে
আমি উঠে বসলাম। ওর পেন্টের দিকে তাকিয়ে দেখি বাড়ায় দাঁড়িয়ে আছে। আমি বললাম আচ্ছা আমি দেখছি। এই বলে আমি ওর পেন্টের চেইন খুলে দিলাম। লাফ দিয়ে ওর বাড়াটা আগে বাড়ল। আমি অবাক অর বাড়া দেখে। এই বয়সের ছেলে বাড়া ইঞ্চি!!!!!! বাড়ার মাথা চুইয়ে চুইয়ে পানি পড়ছে। আমার খুব লোভ হল চেটে পানি খাওয়ার। এই প্রথম আমার চেয়ে বয়সে ছোট কার বাড়া দেখছি। আমি দুহাত দিয়ে ওর বাড়া ধরলাম। ওর প্রতিক্রিয়া দেখে মনে হল শক খেয়েছে। আমি হাত দিয়ে ধরে খিচে দিতে থাকলাম। ঊম উম আহ আহ ম্রদু আওয়াজ করছে। আমি বললামঃ কেমন লাগছে রে আলম?
আলমঃ আমি তোমাকে বলে বুঝাতে পারব না কত ভাল লাগেছে। এক অন্যরকম অনুভুতি
এবার আমি ওর বাড়া মুখে পুরে নয়ে ললিপপের মত চুস্তে থাকলাম। আর সুখে পাগল হয়ে সাপের মত শরীর মুছড়াতে থাকে। বললঃ আপু তোমার গেন্না করছে না?
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর  বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর
বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
আমিঃ নারে, এটাতে একটা শুখ আছে, তুই পাচ্ছিস না???
আলমঃ পাচ্ছি আপু মন চাচ্ছে সারাজীবন তোমার মুখে নুনুটা পুরে রাখি
আমিঃ অনেক শুখ হয়েছে এবার আমাকে সুখ দে
আলমঃ কিভাবে দিব?
আমি আমার ব্রা খুলে দিলাম। আমার ৩৬ সাইজের ফরসা ফোলা মাই দেখে অবাক হয়ে তাকিয়ে থাকল। আমি জিজ্ঞেস করলামঃ কিরে কি দেখছিস
আলমঃ দেখতে আপু খুব ভাল লাগছে। এত সুন্দর তোমার বুক!!!! কত বড়!!!!
আমিঃ হুম ৩৬ সাইজের মাই, তুই না দেখতে চেয়েছিলি। ছুয়ে দেখবি না?
আলমঃ হ্যা
আমি পলাশের দুহাত আমার দু মাইয়ের উপর দিলাম। বললামঃ টিপ্তে থাক আলম!!!! ভাল করে। ময়াদা মাখানোর মত করে। আর একটা একটা করে দুধ খা। আলম দীরে ধিরে টিপ্তে শুরু করল। আমি ধীরে ধীরে গরম হয়ে ঊঠছি। আমি বললাম নে চুস। দুধ খা। জোরে জোরে চুস্তে থাকে। একবার এই দুধ একবার ওইটা। চুস্তে চুস্তে জিজ্ঞেস করে কই আপু দুধ বের হয়না তো। আমি বললামঃ বাচ্ছা না হলে দুধ বের হয় না। কেন চুস্তে খারাপ লাগছে?
আলমঃ না
আমিঃ নে এবার আমার ভোদা চুস। এই বলে পাজামা খুলে দিলাম। ওকে বললাম পেন্টি খুলে দিতে। আগ্রহ নিয়ে খুলে দিল। আমার বাল কামানো গোলাপী ভোদায় অকে মুখ দিতে বললাম। দিতে চাচ্ছে না। আমি বললাম মুখ দিয়ে দেখ না কি মজা। এবার খুশী মনে মুখ দিল। জুস পাইপ দিয়ে চোসার মত আমার ভোদা চুস্তে থাকল। আমি শুখে আহহহহহ আহহ আহহহ ঊম্মম করছি। জিজ্ঞেস করলামঃ কিরে কেমন মজা??? বললঃ খুব মজা, এরকম মজার জিনিস আমি আগে খাই নি। কিছুক্ষন পর বুঝলাম বাড়া না ঢুকালে আমি মরে যাব। আমি তখন আলমকে বললামঃ আমি শুয়ে পড়ছি, তুই তোর বাড়া আমার ভোদার ফুটোতে ঢুকিয়ে দিবি। টিক আছে???
আলমঃ তোমার ফূটো দিয়ে আমার নুনু ঢুকবে? তুমি ব্যথা পাবে না?
আমিঃ না, এটাই তো চোদার আসল কাজ। তুই ঢুকিয়ে দিবি। যত জোরে পারিস জোরে। আমি ব্যাথা পাব না। ঠিক আছে?
আলমঃ ঠিক আছে
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা। ধাক্কা দিল। এক ধাক্কায় বাড়াটাকে গিলে ফেলল আমার রাক্ষসী ভোদা। বললঃ এখন কি করব?
আমিঃ কোমর ঊঠা নামা করে বাড়াটা বের করব আর ঢুকাবি। শরীরের সমস্ত শক্তি দ্দিয়ে
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর  বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
আমি আমার হাত দিয়ে ভোদার মুখে অর
বাড়া সেট করে দিলাম। বললাম দে ধাক্কা।
আমার কথা মত কাজ করল। প্রথম কয়েক ঠাপের পর নিজেই বুঝতে পারল কি করতে হবে, জ়োরে জোরে ঠাপানো শুরু করল। ওর বাড়া আমার ভোদায় ঢুকছে আর তলপেট আমার তলপেট বাড়ি লেগে থাপ থাপ আওয়াজ করছে।। আমি অর মুখ তুলে লিপ কিস করি। বলি থাপানোর সাথে সাথে আমার মাই জ়োড়া টিপবি আমা খাবি। মন ছাইলে কামড় দিস। আমার কথা মত কাজ করছে। আমি ওর পিঠ জড়িয়ে ধরে আহ আহ আহ করছি। ঠাপাচ্ছে আর হাপাচ্ছে। ১০ মিনিট গেল না। বলল আপু আমার মনে হচ্ছে আমার নুনু ফেটে যাচ্ছে। কিছু বের হতে চাইছে। আমি হতাশ হলাম। কারন আমার রস পড়ে নি। আমি বললাম থাপাতে থাক। ঠাপাতে ঠাপাতে আহ আহ আহ করে কাপ্তে কাপতে আমার ভোদায় মাল ফেলল। তারপর ক্লান্ত হয়ে ভোদায় ধোন রেখে আমার উপর শুয়ে পড়ল। ওর প্রথম মাল বের হয়েছে। এত মাল বের হল যে আমার ভোদার গর্ত পুরে গিয়ে কিনারা দিয়ে চুইয়ে চুইয়ে পড়ছে। আমি এবার ভোদা থেকে বাড়া বের করে চুসে চুসে পরিস্কার করে দিলাম। কিছুক্ষন পর নেতানো বাড়াটাকে তেতিয়ে তুলে আবার আমার ভোদায় ডুকাই। বলি থাপাতে থাক। তাই করল। এবার ২৫ মিনিট থাপালো। ওর মাল পড়ার আগেই আমার রস পড়ল। ওনেকদিন পর রস ফেলতে পারায় আমিও পুলকিত সুখ পাই। তারপর ওর মাল পড়ায় পাই বোনাস সুখ। আমি ওকে জড়িয়ে ধরে চুমু খাই আর বলি তুই পারবি ভাই আমার, যেকোন নারীকে সুখ দিতে
আলমঃ তোমাকে অনেক ধন্যবাদ আপু, আমাকে এই সুখের সাথে পরিচয় করিয়ে দিয়েছো বলে
আমিঃ তোকে আমি আর শিক্ষা দিব। তোকে চোদনবাজ বানানোর সব দায়িত্ব আমার
আলমঃ আমি তোমার কাছে শিখতে আগ্রহী। আর শিখিয়ে দিও। তার আগে আমাকে আবার চোদার শুখ পেতে দাও। এই বলে সে আমার ভোদায় আমার তার বাড়া চালিয়ে দেয়। অভুক্ত বাড়া ভোদা পেয়ে আর নামতেই চায় না !!!!!
এরপর থেকে আমি আর আলম স্বামী স্ত্রীর মত চোদাচুদি করতাম। আমার দেয়া শিক্ষায় পরে অনেক বড় চোদনবাজ হয়


28 comments:

  1. Wanted data entry workers. Job is only through Internet. Work part time. You can earn $200.00USD daily. These are genuine Internet jobs. No Investment required. Only serious enquires please http://www.easyworkhome.com/?u=rakib007 . Register freely to get data entry jobs.

    ReplyDelete
    Replies
    1. আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

      ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

      রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

      আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

      পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

      Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

      Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

      Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

      হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

      আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

      আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

      আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

      Delete
    2. রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন
      @
      !
      @
      সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প
      @
      !
      @
      প্রাইভেট পড়াতে গিয়ে প্রথমে ছাত্রীকে চুদলাম, তার পর একে একে ছাত্রীর বড় বোন, মা, নানী, ভাইয়ের বউ সবাইকে গনহারে চুদলাম
      @
      !
      @
      ক্লাস ফাইভে পড়া মেয়ের গুদ চোদার ভিডিও, ছোট মেয়েদের সাথে সেক্স করার মোবাইল পর্ণ ভিডিও, দেশী মেয়েদের দুধ, গুদ, পাছার ছবি
      @
      !
      @
      মামাতো বোনের সাথে চোদাচুদি করতে গিয়ে ধরা খেয়ে ৫০ বছরের বুড়ি মামীকে চুদলাম, তিনজন মিলে মামিকে চুদে ভিডিও করে রাখলাম
      @
      !
      @
      আমার এক্স গার্লফ্রেন্ড এর ল্যাংটা ছবি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন, Bangladeshi College Girl Fatema Big Boobs Pictures






      ফাতেমা তুজ জোহরা পিঙ্কি ৩১ আগস্ট, ২০১৪ ৪.২৮ am

      New Bangla Choti Golpo 2014, ২০১৪ সালের নতুন বাংলা চটি গল্প ও চুদাচুদির ভিডিও দেখতে আমাদের সাইট ভিসিট করুন


      Bangla Choti Golpo Maa, Bhai Bon Choti Golpo, Khalake Chodar Golpo, Fufuke Chodar Golpo, Bondhur Bonke Chodar Choti


      Friend Er Mayer Rosalo Pod Fatanor Golpo, Sosurer Sathe Cheler Bouyer Chodachudir Golpo, ছেলের বউয়ের সাথে শ্বশুরের চুদাচুদি


      বন্ধু সজীবের মায়ের মুখে মাল আউট করার গল্প, সজীবের মায়ের পাছার ছবি, বন্ধুর মায়ের ভোদার বালের ছবি সহ চটি পড়তে এখানে ক্লিক করুন, সজীবের মা ও সেক্সী বোনকে চুদে ঠাণ্ডা করলাম


      হেড স্যারের উপর প্রতিশোধ নিলাম তার মেয়ে নিলাকে ধর্ষণ করে, স্যারের মেয়ের সাথে চুদাচুদির ভিডিও, Bangla Choti Golpo In Bangla Font, Kaki Ke Chodar Golpo


      ভিকারুন্নেসা স্কুলের স্যার পরিমল ও ছাত্রীর সেক্স ভিডিও, প্রভা ও রাজিবের সেক্স ভিডিও, ইডেন কলেজের ছাত্রীদের ৩২ টি মোবাইল সেক্স ভিডিও দেখুন আমাদের সাইটে, বংলাদেশের মেয়েদের বাল সহ লাল ভোদা

      Delete
    3. আপনার লিঙ্গ কি ছোট ? আপনার কি খুব দ্রুত বীর্যপাত হয় ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন, মাত্র মাত্র ৭ দিনে লিংগ বড় করুন দুই ইঞ্চি পর্যন্ত কোন রকম পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া



      যারা দেশের বাইরে থাকেন তারা স্কাইপের মাধ্যমে সেক্স চ্যাট করতে চাইলে যোগাযোগ করুন, আপনার মাল আউট না হওয়া পর্যন্ত আমাদের মেয়েরা আপনার সাথে চ্যাট করবে তবে ভিডিও করে রাখা যাবেনা ।



      ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও বরিশালের কেউ যদি ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েদের চুদতে চান তাহলে আমাদের ঠিকানায় যোগাযোগ করুন, সর্ব নিন্ম ৭০০ টাকা থেকে শুরু। আপনার পরিচয় গোপন থাকবে।



      নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সেক্সি মাগী জয়িতা আফরিন এর সেক্স ভিডিও, University Girl Leaked Sex Video With Her Boyfriend



      বাংলাদেশের সকল পতিতালয় বা বেশ্যা পাড়ার ঠিকানা, ঢাকার যেসব হোটেলে মাগী চুদতে পারবেন কোন রকম রিস্ক ছাড়া সেই সব হোটেলের ঠিকানা পেতে ক্লিক করুন



      সেক্সি মেয়েদের মোবাইল নাম্বার, হট ছবি, চোদাচুদির ভিডিও, ল্যাংটা ছবি দেখুন এই লিঙ্কে ক্লিক করে, আরও পাবেন নতুন নতুন সব চোদাচুদির গল্প।



      বাংলাদেশি, ইন্ডিয়ান ও পাকিস্তানী মেয়েদের সেক্স ভিডিও দেখুন ও ডাউনলোড করতে ক্লিক করুন। বাংলাদেশী (৫৩ টি সেক্স ভিডিও) ইন্ডিয়ান(১৭৬ সেক্স টি ভিডিও) ও পাকিস্তানী (২৯ সেক্স টি ভিডিও)



      কলেজের সেক্সি মেয়েদের সাথে মোবাইল ফোন সেক্স রেকর্ডিং শুনুন এই লিঙ্কে ক্লিক করে, দেবর ভাবীর চোদাচুদির ভিডিও দেখুন, প্রেমিকার মায়ের সাথে সেক্স সত্যি ঘটনা দেখুন, শালী দুলাভাই চটি গল্প পড়ুন ছবি সহ

      Delete

    4. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      @বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo@


      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প@


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete

    5. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      @বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo@


      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প@


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  3. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete

Pls Give a Advice.........

Popular Posts