Update......... Update........... Update...........

পুরোনো গল্পগুলোকে আপডেট করে ই-বুক যোগ করা হেচ্ছে নতুন নতুন ছবি সহ দেখতে ভূলবেন না.....

Saturday, July 27, 2013

একটা এডভেঞ্চারের গন্ধ পাইতেছি, জোয়ান মহিলার বুইড়া জামাই। কি বলিস তুই?

আরিফঃআকরাম কিছু মনে করিস না, একটা এডভেঞ্চারের গন্ধ পাইতেছি, জোয়ান মহিলার বুইড়া জামাই। কি বলিস তুই বাংলা চটির মত চুদা চুদির চাঞ্চ নেওয়া যাইবো ?

 আকরামঃ বাদ দে, বাদ দে। এলাকায় থাকি উল্টা পাল্টা কিছু করিস না।
আরিফ আর আকরাম তর্কাতর্কি করলো কিছুক্ষন, আরিফর প্রস্তাব মহিলার কোন ওপেনিং আছে কি না এটলিস্ট খোজ নিয়া দেখা। আমি নিমরাজী, পরীক্ষা পরীক্ষা করতে আর ভালো লাগে না। আকরাম কইলো, তাইলো তোরা কর, আমি নাই তোগো লগে। আমি কইলাম, হউক না হউক দশ মিনিট আধা ঘন্টা সময় নষ্ট করতে অসুবিধা কি, কত সময় তো নষ্ট হয়, কাইলকা রাইতেই তো কিছু পড়ি নাই।
আকরামঃ তাইলে হলে যাবি না এখন?
আরিফঃদোস, যাস্ট একটু সময় দে
আকরামঃ ওকে তাইলে আমি বাসায় যাই গা, হলে গেলে কল দিস
আকরাম সত্যই বাসায় ফেরত গেল, আরিফ আর আমি কুটিরশিল্পের দোকানটায় গেলাম। বুইড়া ষাট বছরের বেশী হইবো। এই হালায় রাইতে গালি দিছিলো আমাদের। পাটের ব্যাগ, নকশা করা জামা কাপড়, কাঠের হাতি ঘোড়া অনেক কিছু সাজায়া রাখছে। এইটা সেইটা লাড়তে লাড়তে দুইজনে মহিলার দিকে আড়চোখে তাকায়া দেখতে লাগলাম। সকাল বেলা হালকা মেকাপ দিয়া নামছে। ফর্সা মুখে একটু গাঢ় লিপস্টিক, তয় চলে, অত বেখাপ্পা লাগতাছে না। ইম্পরটেন্ট হইতেছে শরীরটা, জিমে যায় নাকি? ত্রিশোর্ধ চর্বি আছে পেটে কিন্তু সেইটাও সেক্সী, উতকট ভুড়ি আকারে নাই। দুইটা দুধ পাকা বেল সাইজের হবে। আরিফও দেখতাছে মন দিয়া। আমি উত্তেজনা বোধ করতেছি, আশা করি আরিফ কথাবার্তা যা দরকার হ্যান্ডেল করবো।
মহিলাটা একটা মোচওয়ালা লোকের সাথে কি যেন বলতেছে। আমরা চটের ব্যাগ দেখার অজুহাতে কাছে গেলাম। মোচুয়াটা মনে হয় লোকাল স্যাটেলাইট ডিশের কর্মচারী। মহিলাটা তারে বলতেছে, তুমি না বলছিলা তোমার পরিচিত লোক আছে কম্পিউটার লাইনে? আমি এই মাসে একটা কিনতে চাইতেছি। ডিশুটা বললো, ঠিকাছে ভাবী দেখুম নে, আপনের বাসায় পাঠায়া দিমু। আরিফ আমারে হাত ধইরা টাইনা নিয়া গেল, একটা আইডিয়া আসছে। কম্পিউটার সাপ্লাই দিলে কেমন হয়?
আমিঃ কোত্থিকা দিবি?
আরিফঃদোকান থিকা কিনা দিমু?
আমিঃ ডিশের লোক যদি চইলা আসে? ব্যাটা তো কইলো পাঠায়া দিবো
আরিফঃসেইটা আসতে পারে, কিছু রিস্ক লইতে হইবো, এড়াইতে পারবি না
আমরা দোকান থেকে বাইর হইয়া রাস্তায় হাটাহাটি করতেছি, আরিফ তার ডায়ালগ গুলা মহড়া দিতেছিল। আধা ঘন্টা পর আবার হ্যান্ডিক্রাফটের দোকানটার সামনে গেলাম, মহিলাটা নাই।
আমিঃ উপ্রে গিয়া দেখতে পারি
আরিফঃযাওয়া যায়
চটি ছবি, চটির ভূবন, বাংলা চটি, চুদা চুদি, Choti hot picture, Bangla Choti, Choti, Chuda Chudi,
একটা এডভেঞ্চারের গন্ধ পাইতেছি, জোয়ান মহিলার বুইড়া জামাই। কি বলিস তুই?
তিনতলায় গিয়া দেখি চারটা ফ্ল্যাট এক ফ্লোরে। কোনটা হইতে পারে ভাবতেছি আমরা, একটার দরজার নীচ থিকা কার্পেট দেখা যায় ঐটাতে কলিং বেল চাপ দিলাম। ডবকা মতন একটা কাজের মেয়ে দরজা খুইলা দিল। আরিফ আর আমি দুইজনে খুশী হইয়া উঠতেছি। পরিচ্ছন্ন কাজের মেয়ের অভাব ঢাকা শহরে।
আরিফঃনীচে দোকানের মালিক ম্যাডাম আছে?
ছেড়িটা পাশের দরজাটা দেখাইলো। কলিং বেল চাপতে, ভিতর থেকে নারী কন্ঠ বললো, খোলা আছে ভেতরে আসুন। দরজা ঠেইলা ঢুকতেছি, ভিতরে মনে হইতেছে অফিস, মধ্যের স্পেসটা পার হইলে কোনার দিকের একটা রুমে সেই মহিলাটা কাগজ নাড়াচাড়া করতেছে।
মহিলাঃ কি চাই?
আরিফঃআপনি কম্পিউটারের কথা বলেছিলেন মনে হয়
মহিলাঃ ফারহাদ পাঠাইছে? বসো তাইলে
মহিলাটা আরেকটা অল্প বয়সী মেয়েকে কি জানি বুঝায়া দিতেছিল। আমরা জায়গাটা ভালোমত দেইখা লইলাম। এই রুমগুলোতে ভালোই চোদা যাবে। মানে যদি পরিস্থিতি সেদিকে যায়। আরিফ একটু নার্ভাস হইছে, সে বিড়বিড় করে কি যেন বলতেছে, অথবা মহড়া দিতেছে।
মহিলা এসে বললো, আমি একটা কম্পিউটার কিনতে চাইতেছি। একটা ইমেইল নাম্বার দরকার।
আরিফঃইমেইলের জন্য আপনার ইন্টারনেট লাগবে
মহিলাঃ শুধু ইমেইল কানেকশন লাগানো যায় না। বেশী কিছু আমার দরকার নাই, বেশ কিছু ক্লায়েন্ট আছে যারা ইমেইল নাম্বারটা চায়
আরিফঃইমেইল নিলে ইন্টারনেট থাকতে হবে
মহিলাঃ ওকে। আমার বাজেট ত্রিশ হাজারের মত, এর মধ্যে সবকিছু করে দিতে পারবা
আরিফঃম্যাডাম, ত্রিশ হাজার কম হয়ে যায়, ভালো কম্পিউটার কিনতে গেলে মিনিমাম পঞ্চাশ লাগবে
আরিফ আজাইরা দরাদরি করলো, নানান কথা বললো মহিলাটারে, এক পর্যায়ে ঠিক হইলো দুইটা পিসি কেনা হবে আর ওনাদের দুইজনকে এক সপ্তাহ ওয়ার্ড এক্সেল ট্রেনিং দেব।
মহিলাঃ তোমরা পড়াশোনা কর কিসে?
আরিফঃএকটা প্রাইভেট ভার্সিটিতে আছি
মহিলাঃ কোনটা?
আরিফ হকচকিয়ে গেল, কোনটার নাম বলা যায়। সে বললো, আহসানউল্লাহ। মহিলার নাম মিনা জাইনা নিলাম। ঢাবি থেকে ৮৭ সালে হিস্ট্রিতে পাশ করছে। বুইড়ার সাথে বিয়া হইলো কিভাবে ঐটা জিগানো হয় নাই। বিকালে কম্পিউটার নিয়া আসবো আমরা। বাইর হইয়া আরিফরে বললাম, এত অল্প সময়ে তুই কম্পিউটার আনবি কোথার থিকা।
আরিফঃআমি ভাবতেছি হল থিকা আমগো মেশিন গুলা বক্সে ভইরা আনা যায় কি না। আমারটা এখনো নতুনই আছে। তোর মনিটরের বক্স টক্স গুলা আছে?

আমিঃ বক্স আছে, সেইটা ব্যাপার না তুই টাকা বাইর করতে পারবি।
আরিফঃপারা যাইবো
চারটার দিকে একটা ক্যাবে কইরা কম্পিউটার মনিটর নিয়া হাজির আমরা। একটু লাইট ড্রেসে আসছি। বিকাল পুরাটা গেল কানেকশন লাগাইতে। ডায়ালআপ মোডেম চললো। মিনা ভাবী তো হেভি খুশী। উনার ধারনা ছিল না এত অল্প সময়ে হবে। মিনা ভাবী একসময় চেক লেইখা দিল। চা নাস্তা খাইতে খাইতে গল্প শুরু করলাম আমরা
আরিফঃপ্রাইভেট ভার্সিটির মেইন সমস্যা ক্যাম্পাস নাই, আড্ডা দিতে হয় রাস্তায়
মিনাঃ শামসুন্নাহার হলে থাকতাম আমি। পাশ করার সময় ভাবছি আর কিছু না হোক সপ্তাহে অন্তত একবার টিএসসিতে যাবো। এখন বছরে একবার যাওয়া হয় না
আরিফঃটিএসসি একটা মোহ। আমরা ঢাবির পোলা না তবু যাই মাঝে মধ্যে, এত মেয়ে খুব ভালো লাগে
মিনাঃ হা হা। ঠিক বলছো। মেয়ে দেখতেই আসে সবাই। আমাদের সময় পাত্রী দেখতে আসতো লোকে।
মিনাঃ ছেলেরা কখনো রোমান্টিক থাকে না, বিয়ের পরে তো থাকেই না।
আরিফঃআপনি এত সুন্দর, আর ভার্সিটিতে প্রেম করেন নাই, বিশ্বাস করি না
মিনাঃ কছম বলতেছি করি নাই। অনেকে চিঠি লিখছে, ফুল দিছে। আব্বা আর বড়ভাইয়ার ভয়ে করি নাই
আরিফঃখাইছে এত ভয় পাইতেন
মিনাঃ ভয় পাবো না মানে, আমাদের এলাকায় আব্বাকে টুকু উকিলকে নামে সবাই চিনে, খুব ভয় পায়
আরিফঃটুকু উকিল? আপনার বাড়ি কি বৃহত্তর কুমিল্লায়?
মিনাঃ হুম, চাদপুর থেকে খুব দুরে না
মিনাঃ এক জীবনে তো আর সবকিছু হয় না, ধারনা ছিল বিয়ের পর জামাইয়ের সাথে প্রেম হবে। হাজবেন্ডের সাথে ডেটিংই করি নাই আর প্রেম।
আরিফঃওকে টাংকি মারছেন কি না বলেন?
মিনাঃ মনে মনে করছি, বাস্তবে করি নাই মনে হয়
আরিফঃবলেন কি?
মিনাঃ তখন খুব লজ্জা লাগত। এখন বুঝি এসব লজ্জার কোন মুল্য নাই
ঘন্টা দুই তুমুল আড্ডা দিয়া সেদিনের মত বিদায় নিলাম। কালকে থেকে / ঘন্টা ট্রেনিং দিব। আরিফ বললো, মাগি খাচায় বন্দী বাঘ বুঝছিস, কাচা খেয়ে ফেলবে
আমিঃ নাও হইতে পারে, সুযোগ পাইয়া আড্ডা দিল। বিবাহিত মহিলারা খুব কম চুদুক হয়। এরা সহজে চোদা দিতে চায় না, বিশেষ কইরা প্রতি রাইতে যদি জামাই চুদে
আরিফঃবুইড়া চুদে না মনে হয়, চুদলে কেউ এতক্ষন গল্প করে?
আমিঃ বুইড়ারে বিয়া করছে ক্যান, এত কিছু কইলো সেইটা কিন্তু কৌশলে এড়ায়া গেল খেয়াল করছিস?
আরিফঃঐটা এড়ায়া গেলেও বাপের নাম বলছে। টুকু উকিল ওরফে টুকু রাজাকাররে সবাই চিনে, বড় হারামজাদা পাবলিক ছিল, পাকিস্তানের গুয়া চাটা কুত্তা
আমিঃ তাইলে তো এই মাগীরে চুদতেই হইবো
আরিফ আর আমি পরদিন বিকালে গেলাম বেসিক কাজকর্ম শিখাইতে। আমরা নিজেরা এমন কোন এক্সপার্ট যে তা না। হলে সবাই কিনছে সেই সাথে কেনা হইছে। কথায় কথায় আবার গল্প শুরু হইলো, টিভি সিনেমা এরশাদ আফজাল ফরিদী সুবর্না। আফজাল শালা সময়ের সবমেয়ের মাথা খাইয়া রাখছে। আরিফ বললো, সুবর্না তার চেয়ে বিশ বছরের ছোট এক পোলারে বিয়া করছে
মিনাঃ আসলে সত্য না কান কথা
আরিফঃসবাই জানে, ছবি দেখছি আমি। এসব এখন আর কোন ব্যাপার না
তৃতীয় দিন ট্রেনিং এর পর মিনা ভাবী আরিফরে একা প্রস্তাব দিল ক্যাম্পাস ঘুরায়া আনার জন্য। বুইড়া কাজে ঢাকার বাইরে গেছে। আমি কিছু কইলাম না, আরিফই তো সব কথাবার্তা কয়। সুতরাং উনি আরিফরেই ডেটিং এর প্রস্তাবটা দিছে। আরিফ কইলো, মাইন্ড করিস না দোস্ত। আমি ধোন ঢুকাইলে তোরটাও ঢুকবো। তোর ধোন আমার হাতে ছেড়ে দে
আমিঃ আমার ধোনে তোর হাত দেওয়ার দরকার নাই, আমার দুইহাতই যথেষ্ট
আরিফঃসুমন, তুই এত খেপবি জানলে শিরিনের কথায় রাজি হইতাম না। প্রমিজ করতাছি, আমি যদি কিছু করি তোরে সুযোগ না দিয়া করুম না। তোরে আগেই বলছি, মেয়েগো ভোদায় ঢুকতে হইলে মাথায় ঢুকতে হইবো আগে। রোমান্টিক এটাচমেণ্ট ছাড়া মেয়েরা চোদা দেয় না। জোর কইরা বা পয়সা দিয়া করলে অন্য কথা।
আমি আর কি বলব। ওদের ডেটিং এর দিন বিকালটা আমার হাত মারতে মারতে গেল। যাস্ট সন্ধ্যার আগে সুমনের কল, তাড়াতাড়ি যাত্রাবাড়িতে চলে যা, আধা ঘন্টার মধ্যে। জ্যাম ট্যাম পার হয়ে ৪০ মিনিটের বেশী লাগল পৌছাইতে। ওরা এখনও আসে নাই। সুমনের কথামত শিরিনের অফিস রুমে কাঠের বড় আলমারীর ভিতরে ঢুকে গেলাম। আরো অনেকক্ষন পর ওরা আসলো। মিনা হাসতে হাসতে আসতেছে। অনুমান করতেছি ডেটিংটা ভালো গেছে।
মিনাঃ চলো আরিফ বাসায় কিছু খেয়ে যাও
আরিফঃনা, অফিসেই বসি, আপনার বাসায় আমার অস্বস্তি লাগে
মিনাঃ বাসায় কোন সমস্যা নাই, উনি তো ঢাকায় নেই বলছি আগে
আরিফঃঅসুবিধা নাই অফিসে চলেন
আরিফ অফিসে ঢুকে টেবিলে দুটো টোকা দিল। আমিও একটা টোকা দিয়ে উত্তর দিলাম। মিনা ওর এসিস্ট্যান্ট মেয়েটাকে চা সিঙারা দিতে বললো, তারপর অফিসে এসে বললো, আরিফ তুমি আমাকে অনেস্টলী বল, কেন সময় নষ্ট করছো আমার পিছনে
আরিফঃভাল লাগছে তাই করছি
মিনাঃ সত্যি? আমার মত বুড়ির পেছনে ঘুরে কি লাভ, তোমার সমবয়সী মেয়ের তো অভাব নেই
আরিফঃপ্রথমে আপনি কোন বুড়ি নন, আপনাকে দেখে মনে হয় না আপনার বয়স ৩৮, আপনাকে খুব সহজে ২৮ বলে চালিয়ে দেয়া যাবে। আর আপনার মনের বয়স এখনও ২১ বছর। প্রমিজ করতেছি।
মিনাঃ তোমাকে একটা সত্যি কথা বলি, অনেকদিন পর আমার খুব ভালো লাগলো আজকে। জীবনের কতগুলো বছর যে কোথায় চলে গেছে কখনো টের পাই নাই। আমাকে তুমি কি ভাবতেছ জানি না
শালা আরিফ পুরাদমে প্রেম শুরু করছে। ওর ভন্ডামী আগেও দেখছি। হালা ডাক্তার হইলে যে একটা কসাই হইবো সন্দেহ নাই। কাঠের ফুটা দিয়া দেখলাম আরিফ হাত ধরছে শিরিনের। দুইজনে দুইহাত ধইরা এখন ফিসফিসায়া কথা বলতেছে।
আরিফঃআপনাকে চুমু দিলে মাইন্ড করবেন
মিনাঃ নাহ, দিতে চাইলে দাও
ঠিক তখন মিনা খাবার নিয়ে আসলো, পুরা ধরা, অলমোস্ট। মিনা থতমত খাইয়া কইলো, ঠিকাছে মিনা তুমি যাও, আরিফর সাথে আমি একটু কথা বলতেছি। মিনা দরজা টান দিয়া চইলা গেল। মিনা উঠে দাড়িয়ে দরজা আটকে দিতে গেছে, আরিফও পিছে পিছে। আরিফ পিছনে গিয়া ঘাড়ে একটা চুমু দিল। মহিলাটা কয়েক মুহুর্তের জন্য পাথর হয়ে রইল দরজার সামনে। আরিফ আস্তে আস্তে মহিলার ঘাড়ে হাত রেখে আরো চুমু দিতে লাগলো কানে চুলে পিঠে। আমি কিছুক্ষন চোখ ঘুরায়া রাখছিলাম। সব দৃশ্য দেখার দরকার নাই। আরিফ মিনারে টেবিলে বসায়া নিজে চেয়ারে বসতেছে, মহিলাটা বললো, আরিফ আমি একটা কথা বলে নেই যদি পরে বলা না হয়, মমমম , তোমাকে মমম, তোমাকে আমার ভাল লাগে
আরিফঃবলতে তো পারলেন না, নাকি এটাই বলতে চাইতেছেন
মিনাঃ আবার পরে চেষ্টা করবো, আশ্চর্য আজকালকার মেয়েরা কোন রাখঢাক ছাড়াই বলে ফেলে
মিনা আরিফর মাথাটা ধরে রাখল কিছুক্ষন তারপর বললো, যা করতে চাও কর, আমার হারানোর কিছু নাই
আরিফঃআপনি কি করতে চান, আমি সেটাই করে দিতে চাই
মিনাঃ করো তাইলে, মানব মানবী যা করে, সেটা করো
আরিফ শিরিনের ঠোটে চুমু দেওয়া শুরু করছে তখন। হাত দিয়া পিঠ হাতাইতেছে। আমার নিজের ধোন তখন প্যান্ট ফুলায়া শক্ত হয়া আছে। আমার প্ল্যান আছে ওদের একশনের সময় মাল ফেলব। লুকায়া চোদা দেখা ভীষন হট, যারা দেখছে তারাই শুধু জানে। একটা নিষিদ্ধ কাজের আনন্দ আছে।
মিনা চোখ বন্ধ করে আছে। দীর্ঘ ফ্রেঞ্চ কিস শেষ কইরা আরিফ চুমাইতে চুমাইতে গলা হইয়া বুকে গেছে।তারপর একটু পিছায়া শিরিনের দিকে ফিরা বলতেছেঃ পিন্টু নান্টুকে দেখবো
মিনাঃ পিন্টু নান্টু? তুমি কি আমার দুধ দুটোর এই নাম দিলা?
আরিফঃকেন খুব খারাপ হইছে?
চটি ছবি, চটির ভূবন, বাংলা চটি, চুদা চুদি, Choti hot picture, Bangla Choti, Choti, Chuda Chudi,
একটা এডভেঞ্চারের গন্ধ পাইতেছি, জোয়ান মহিলার বুইড়া জামাই। কি বলিস তুই?
আরিফ হাত দিয়া তখন নান্টুগুলাকে চাপ দিচ্ছে।
মিনাঃ আমার ধারনা ছিল এদের মেয়ে নাম হবে
আরিফঃনাহ। মেয়েদের শরীরের এসব অঙ্গগুলার ন্যাচার পুরুষদের মতন, তাই এরকম নাম দিলাম। ভোদাটার নাম ভাবতেছি। কামিজ খুলবো?
আরিফ উঠে দাড়িয়ে শিরিনের কামিজ খুলে নিল। নীচে সরাসরি ব্রা, কোন সেমিজ নাই মাগিটার। সুন্দর করে দুই দুধুর মাঝখানে খাদ তৈরী হইছে। আরিফ ব্রার ওপর দিয়া তার মুখ নাক ঘষাঘষি করতেছে। জিবলা দিয়া চাইটাও দিল। তারপর ব্রার হুক খুলতে ছলাত কইরা জাম্বুরা দুইটা লাফায়া বাইর হইলো। ফর্সা দুধে গাঢ় খয়েরী রঙের বোটা। এমন মসৃন যত্ন করে রাখা দুধ অনেকদিন দেখি না। বোটাগুলা কি মোটা রে বাবা, বাচ্চা পোলার ধোনের মত একেকটা। দুই বোটাই খাড়ায়া আছে। আরিফ এক দুধে মুখ লাগায়া আরেক দুধে গরুর দুধ দোয়ানো স্টাইলে টান দিতাছে। মিনা চোখ বন্ধ কইরা অল্প কইরা মুখ খুইলা রাখছে, মজা খাইতেছে মনে হয়।আমার হাত তখন ধোনে গেছে গা। প্যান্ট টা নামায়া রাখবো কি না ভাবতেছি, প্যান্টের ভিতরে হোলা নাড়তে ঝামেলা হইতেছে।
আরিফ পালা কইরা দুধ খাইলো, মিনা কইলো, হাত দিয়া জোরে টিপো পুরা দুধ টিপো। দুধ যে বড় বড় আরিফর হাতের থাবায় আসবো না। একবার দেখি আরিফ দুই দুধের মাঝখানে মুখ ঘষতাছে। চাটতে চাটতে আরিফ নাভীতে গেল। দুর থেকে বুঝতেছি না নাভী কি একেবারে লোমবিহীন কি না। নাভীর লোম আবার আমার পার্সোনাল ফেভারিট। চাটাচাটি শেষ কইরা আরিফ কইতেছে, ভোদা দেখব না?
মিনাঃ তোমার নুনু দেখাও আগে
আরিফঃনুনু বলেন কেন, ধোন বলবেন
মিনাঃ জঘন্য শুনায় শব্দটা
আরিফঃবলেন কি, নুনু বললে মনে হয় বাচ্চা পোলার জিনিষের কথা বলতেছেন
আরিফ হ্যাচকা টানে টি শার্ট আর প্যান্ট খুইলা নিল। জাইঙ্গার মধ্যে ধোনটা তাম্বু হইয়া আছে। মিনা বলতেছে, মজার তো। এটা নিয়ে ঘুমাও কিভাবে? মিনা এগিয়ে গিয়ে আরিফর জাইঙ্গাটা পরীক্ষা করে দেখতেছে, একসময় ঝট করে খুলে ফেলল।
মিনাঃ মা, এটা তো গুলি করবে মনে হয়
আরিফ তার ধোন আগায়া দিছে শিরিনের হাতের মধ্যে। ধোন নিয়ে অনেক নাড়াচাড়া চললো, আমি মুখ ঘুরায়া ছিলাম সময়। একবার তাকায়া দেখি আরিফ এর মধ্যে পায়জামা খুলে ফেলছে শিরিনের। প্যান্টির ওপর দিয়া বালে ভরা ভোদাটা বোঝা যাইতেছে। আরিফ একবার শিরিনের দিকে চাইয়া প্যান্টি খুলে দিল। এই হইতেছে বিয়াত্যা মেয়েদের সুবিধা প্যান্টি খোলা নিয়া নাটক করে না। নাইলে প্যান্টি খুলতে যে কাঠ খড় পোড়াইতে হয়। আরিফ ভোদাটার মধ্যে নাক ঘইষা নিল কয়েকবার।
আরিফঃকরবো?
মিনাঃ করো
মিনারে টেবিলে শোয়াইয়া দুই পা কান্ধে তুইলা নিল আরিফ, তারপর শুরু হইলো ঠাপ। আমি আর ওয়েট করলাম না, হাত চালাইলাম আমার ধোনে। কার আগে মাল বাইর হইলো মনে নাই, আরিফ ঠাপাচ্ছে আর আমি আলমিরার পিছে হাত মারতেছি। ঠাপের তালে তালে দুধ দুইটা সামনে পিছনে যাইতেছে। একবার কামড় দিতে না পারলে মানবজীবন ব্যর্থ। আরিফ আর শিরিনের উরুতে লেগে থ্যাপ থ্যাপ শব্দ হইতেছে। বেশীক্ষন হইলো না, আরিফ ওহ ওহ কইরা মাল ছেড়ে দিল মাগির গুদে। হাপাইতে হাপাইতে বললো, সরি, কন্ডোমের কথা মনে ছিল না। মিনা বললো, সেটা নিয়া না ভাবলেও চলবে, তুমি মজা পেয়েছ?
আরিফঃঅবশ্যই, বেস্ট সেক্স অফ মাই লাইফ। আপনার যে বডি মজা না লেগে উপায় আছে, আপনি পেয়েছেন?
মিনাঃ যা পেয়েছি যথেষ্ট
আরিফঃতারমানে আপনার অর্গাজম হয় নি
চটি ছবি, চটির ভূবন, বাংলা চটি, চুদা চুদি, Choti hot picture, Bangla Choti, Choti, Chuda Chudi,
একটা এডভেঞ্চারের গন্ধ পাইতেছি, জোয়ান মহিলার বুইড়া জামাই। কি বলিস তুই?
মিনাঃ মেয়েদের সহজে অর্গাজম হয় না, বাদ দাও
আরিফঃএখন তো খারাপ লাগছে, আমার আরো অনেকক্ষন করা উচিত ছিল
মিনাঃ আরে বাদ দাও, আমার ভালো লেগেছে, আমি সেক্স করে জীবনে কখনো অর্গাজম করি নাই, চিন্তার কিছু নাই
আরিফঃনা না কিভাবে করলে হয় আমাকে বলেন সেটা চেষ্টা করি
মিনাঃ অর্গাজম বাদ দাও, যদি কিছু করতে চাও তাহলে আমার একটা ফ্যান্টাসী আছে ঐটা পুরন করতে পার
আরিফঃকি ফ্যান্টাসী?
মিনাঃ তোমার মত কয়েকজন তরুন ছেলের সাথে একসাথে সেক্স করতে মন চায় মাঝে মাঝে
আরিফঃবলেন কি? মাল্টিপল ছেলের একসাথে চোদা খেতে চান?
মিনাঃ হয়তো হয়তো
আরিফঃআচ্ছা আচ্ছা বুঝছি আর বলতে হবে না
বলে আরিফ হা হা করে হেসে উঠলো
আরিফ আলমারীর দরজা টান দিয়া খুইলা বললো, মিনা বাথরুমে গেছে তুই ভাগ এখনি। আমি প্যান্টের বোতাম লাগাইতে লাগাইতে কইলাম, তোরা আর করবি না
আরিফঃআর কত শালা, তুই যা আগে, আমি আসতেছি
আমি সিড়ি দিয়া নাইমা নীচে চায়ের দোকানের সামনে দাড়াইলাম। আকরামরে কল দিমু কিনা ভাবতেছি, এর মধ্যে আরিফ আইসা পড়লো।
আরিফঃএকশন কেমন দেখলি?
আমিঃ সেরম কিছু তো করতে পারলি না, রিকসাওয়ালা স্টাইলে চোদা দিলি শুধু
আরিফঃআর কি চাস, তুই বেটা ঘরের মইধ্যে এর বেশী কি করুম, আর প্রথম দিন বেশী কিছু না করা ভালো
আমিঃ আমার টার্ন কবে?
আরিফঃশুনলি না গ্যাংব্যাং খাইতে চায়, তোরও ভাগ্য খুইলা গেল। এখন বল এসেটগুলা কেমন
আমিঃ ওর দুধ দেইখাই আমার ধোনের মাল বাইর হইতে লাগছিল
আরিফঃশুধু দুধ, গুদটাও ফাটাফাটি, সেরম ব্যবহার হয় না মনে হয়। টাইট ভোদা, সিক্রেশন হইছিলো চরম, পিছলা হইয়া ছিলো
শিরিনের শরীর নিয়া আলোচনা করতে করতে হলে ফিরা আসলাম। পরের কয়েকদিন ব্যস্ত ছিলাম। ডীন জাহিদের চেম্বার মগবাজারে যাইতে হইলো। মহা ধান্দাল লোক। একাধারে সে ডিপার্টমেন্টের ডীন, বিএনপি সমর্থিত ড্যাব নেতা, আরো ডজনখানেক পোস্ট তার বগলে। এর আগে লীগ আমলে যারা ছিল তারাও খুব যে সুবিধার ছিল এমন না, তবে ড্যাব জাহিদের তুলনা পাওয়া দুষ্কর। আমি ভাবতাম এই লোকের নিশ্চয়ই ১০টা হাত ১০ টা পা, নাইলে এত পোস্ট আগলায়া রাখছে কেমনে। পরীক্ষা হইছে বছর ঘুইরা যায় রেজাল্ট দেওয়ার নাম নাই, জাহিদের সিগনেচারের অপেক্ষায়। এখন পরের পরীক্ষা চইলা আসলো, যদি সাপ্লি খাই তাইলে রেজিস্ট্রেশন করার ডেডলাইন ধরার মত সময় নাও থাকতে পারে। আর একটা পরীক্ষার প্রিপারেশন মিনিমাম একমাস দরকার। বাংলাদেশে বিশ্ববিদ্যালয়ে যারা শিক্ষক হয় এদের মত ফাকিবাজ লোক অন্য পেশায় কম। আরিফ আর আমি ওনার চেম্বারে গেলাম দেখা করতে, রেজাল্ট চাই স্যার। দুই হাত দুই পা ওয়ালা লোকই, এক্সট্রা কিছু দেখলাম না। হেভী অমায়িক। কেক সিঙ্গারা কমলার রস খাওয়াইয়া দরজায় আইসা বিদায় দিল, আরিফর মত লোকও তেমন কিছু কইতে পারল না। অতি সত্ত্বর তোমরা রেজাল্ট পাবা, এই আশ্বাস নিয়া রিকশায় কইরা ফিরতেছি আরিফ আর আমি।
আমিঃ বাজি ধইরা কইতে পারি ঈদের আগে রেজাল্ট পাবি না
আরিফঃহালায় চাল্লু মাল
আমিঃ চাপার জোর না থাকলে এতগুলা পোস্ট ধইরা রাখছে
আরিফঃতুই এসিস্টেন্ট মহিলাটারে দেখছস, মৌসুমী মার্কা বডি নিয়া জাহিদের পাশে ঘুরতাছে
আমিঃ এইটা কি আমাদের সিনিয়র আপু ছিল না? পাশ কইরা গেছে মনে হয়
আরিফঃকি জানি, আগে দেখছি বইলা মনে পড়ে না
কথায় কথায় শিরিনের প্রসঙ্গ উঠলো, একটা পেন্ডিং প্রজেক্ট রইয়া গেছে। আরিফ জানাইলো, সে এলাকায় খোজ নিছে, ওর জামাই বুইড়াটাও রাজাকার ছিল। এখন গ্যাংব্যাংটা করা যায় কবে। বুইড়া বাসায় থাকলে সম্ভব হবে না। আরিফর ধারনা মিনা নিজে নিষিদ্ধ গন্ধমের গন্ধে বেশ এক্সাইটেড। এর মধ্যে আমরা কয়েকবার গিয়া মিনা আর মিনারে পেইন্ট ব্রাশ নোটপ্যাড শিখায়া আসছি। এখন এমএসওয়ার্ড শুরু করতে হইবো। ঈদের পরদিন সকাল বেলা আমি আজিমপুরে বাসায়, আরিফ কল দিল।
আরিফঃমিনা কল দিছিলো, বুইড়া নাকি কাইলকা বাড়িত গেছে আজকে ফাকা আছে, করতে চায়
আমিঃ করতে চায় মানে? চুদতে চায়?
আরিফঃহ, চল তাইলে, ভালোমত গোসল গুসল কইরা আসবি, বগল বাল ক্লিয়ার কইরা
আমিঃ যা যা ব্যাটা, তুই কোন বাল ছাইটা গেছিলি
শিরিনের বাসায় গেলাম, এতদিনে এই প্রথম নার্ভাস লাগতেছে। চোদা হবে তো। সেই দুধ আর ভোদাটা মনে করলে ধোন খাড়া হয়ে যাইতেছে বারবার। আরিফ আর মিনা মেইন অফিস রুমে কথা বলতেছে, আমি খোলা স্পেসটায় বসা। আরিফ একটু পরে কাছে আইসা বললো, শোন, উনি তোরে একটু লজ্জা পাইতেছে শুরুতে। সমস্যা নাই, একটু পরে ঠিক হয়ে যাবে, একটা বুদ্ধি বের করা দরকার কিভাবে শুরুটা করা যায়
আমিঃ উনি গ্যাংব্যাং করতে চায় না?
আরিফঃনা না সেইটা করতে চায়, কিন্তু শুরুতেই তোর সামনে ভোদা বাড়ায়া দিতে একটু দ্বিধা বোধ করতেছে
আমিঃ হু
আমি তাকায়া দেখলাম মিনা খুব মনোযোগ দিয়ে কম্পিউটারে কি যেন করতেছে, বা যাস্ট দেখাইতেছে, মহিলাটা নিজেও টেনশনে মনে হয়। আরিফ আর আমি বেশ কিছুক্ষন কথা চালাইলাম। আমি কইলাম, স্লেভ হইলে কেমন হয়। থ্রী এক্সে যেরম দেখি। তোরা আমারে ল্যাংটা করবি আগে, মানে নিজেরা খোলার আগে। ইশ আরেকটা স্লেভ মাইয়া থাকলে হইতো, তাইলে ঝামেলা কম ছিল। আগে স্লেভরা ল্যাংটা হয়ে লদকাইবো তারপর গৃহিনী যোগ দিবো
আরিফঃএইটা সম্ভব না, এখন আরেকটা মেয়ে পাবি কোথায়?
আমিঃ মিনাটারে সম্ভব না?
আরিফঃকি জানি, মিনা বলতে পারব
আরিফ আমার লগে সিকোয়েন্সটা আরেকটু মহড়া দিয়া শিরিনের রুমে গেল। ওরা দরজা চাপায়া কথা বলতেছে। নিজের কল্পনায় আমি নিজেই উত্তেজিত। মিনাটা শুটকি টাইপের তবে আমি আবার সবই চুদি, বাছবিচার কম। দুইটা দুইরকম ভোদা হবে, ভাবতেই ধোন প্যান্ট ফুরে বাইর হইতে চায়। আজকে না চুদলে এই ধোন বাসায় যাইতে রাজী হইবো না। এইখানেই রাইখা যাইতে হইবো।
আরিফ আইসা বললো, মিনা কিছুটা রাজী হইছে, কিন্তু মিনারে কইলেই যে ল্যাংটা হইবো সেইটা বুঝতেছে না। আরিফ আর আমি আরো জটিল প্ল্যানে গেলাম। কয়েকটা স্ক্রিপ্ট চিন্তা করা হইলো। আরিফ আবার শিরিনের লগে কথা কইতে গেল, পরে জানাছিলাম মিনা শুরুতে গাইগুই করতেছিলো, ঝামেলা হইতে পারে ভাইবা। প্ল্যান মত আরিফ আর মিনা চইলা গেল শিরিনের বাসায়, আমারে আবার পাশের রুমে যাইতে হইলো মিনা নাকি আমার সামনে দিয়া যাইতে লজ্জা পাইতাছে। পুরা অফিসগুলা আগে থিকাই ভারী পর্দা দিয়া সাজানো, খরচা করছে বুঝা যায়। মিনিট দশেক পর মিনা একটা কাজ দিয়া পাঠাইলো মিনারে। মেয়েটারে খারাপ দেখাইতেছে না, খায় দায় কম। সে আমারে দেইখা বললো, সুমন ভাই ঈদ কেমন হইলো
আমিঃ মোটামুটি, মাংস খাইয়া পেট নরম হইছে
তাসলিমাঃ বেশী খাইছিলেন মনে হয়, আমাদের বাসায় খাইয়া যান আজকে
আমিঃ দাওয়াত দিলে খাইতে অসুবিধা নাই
তাসলিমাঃ আপা কালকে আপনাদের কথা মনে করছিল, আমি ভাবছি আপনেরা বিকালে আইসা ঘুইরা যাবেন
আমিঃ আপনার ঈদ কেমন গেল?
খাজুরা আলাপ চালাইতেছি মিনার সাথে, সেও কাগজ খোজা বাদ দিয়া দাড়ায়া আমার লগে গল্প মারতাছে, আমি কৌশলে কথা বলতে বলতে এক কোনায় জানালার দিকে নিয়া গেলাম ওরে। আমরা চাপা স্বরে কথা বলতেছি, মিনাও খুব উতসাহ নিয়া কথা চালাইতেছে, মাইয়াটার মনে হয় কথা বলার আউটলেট কম, এক সময় মিনা আর আরিফ ঢুকলো। ওরা ঢুকেই দরজা বন্ধ করে চুমাচুমি শুরু করছে, মিনা তো চোখ বড় করে দেখতেছে, আমি ফিসফিস করে বললাম, আমাদের মনে হয় একটু আড়ালে যাওয়া উচিত ওরা যাতে দেখতে না পায়। মিনা আর আমি দেয়াল জুইড়া টাঙানো পর্দার আড়ালে ঢুকে গেলাম। কাপড়ের ফাক দিয়া দেখতেছি আরিফরা কঠিন চুমাচুমি লাগাইছে, একদম চাকচুক শব্দ হইতেছে। আরিফ আস্তে আস্তে মিনারে টানতে টানতে সোফায় বসায়া দিল। কাপড়ের উপর দিয়া ওর দুধে মুখ ঘষতেছে আর শিরিনের চোখ বন্ধ। আরিফ একপর্যায়ে কামিজ খুলে ফেলল শিরিনের। এই মাগিটা কোনদিন সেমিজ পড়ে না মনে হয়। কামিজের নিচে ডিরেক্ট ব্রা পড়া। সাদা ধবধবে ব্রার উপর মনে হয় কারুকাজ করা। আবারও দুইদুধের মাঝখানে গিরিখাত দেখা যাইতেছে। আরিফ হারামীটা দুধে মুখ নাক ঘষলো, তারপর ব্রার হুক খুইলা দুধগুলারে বাইরে নিয়া আসলো। আহ, আইজকা এইগুলারে ধরতে পারুম আশা করতেছি। বাঙালী মেয়ের বুকে এত সুন্দর দুধ ঝুইলা থাকতে দেখি নাই। আরিফ চোষা শুরু কইরা দিছে, মিনা চোখ বন্ধ কইরা আরিফরে শক্ত কইরা ধইরা আছে। আমি আড়চোখে তাকায়া দেখতেছি মিনার অবস্থা কি? তার নিশ্বাসও ভারী হইয়া আসছে মনে হইলো, একটা হাত দিয়া পর্দাটা আকড়ায়া রাখছে, আমি অল্প করে সরে গিয়ে ওর ঘা ঘেষে দাড়ালাম, কিন্তু মিনা সরে গেল না। একটা উষ্ঞ ভাব পাইতেছি যেইখানে ওর ঘাড় আর আমার কনুই স্পর্শ কইরা আছে।
আরিফ দেরী করতেছে কেন চিন্তা করতেছি। দুইদুধ পালা কইরা চুইষাই যাইতেছে, এর মধ্যে সে শার্ট প্যান্ট খুইলা শুধু জাইঙ্গা পড়া। ডান্ডাটা জাইঙ্গার ভিতরে ফুইলা আছে বুঝা যায়। মনে হয় খেয়াল হইলো, ঘাড় ঘুরায়া বললো, ম্যাডাম পর্দাটার নীচ দিয়ে কাদের যেন পা দেখতে পাইতেছি
মিনাঃ এ্যা, বল কি
তাড়াতাড়ি বুক ঢেকে বললো, এই পর্দার পিছনে কে তোমরা?
মিনা বরফ হয়ে গেল, খুব ভয় পাইছে। আমি পর্দা সরায়া বললাম, সরি, আপনারা চইলা আসছিলেন, আমরা বুঝতে পারি নাই
আরিফঃও, তার মানে লুকায়া আমাদের দেখা হচ্ছিলো?
আমিঃ ইচ্ছা করে করি নাই, মিনা আর আমি যাস্ট গল্প করতেছিলাম
চটি ছবি, চটির ভূবন, বাংলা চটি, চুদা চুদি, Choti hot picture, Bangla Choti, Choti, Chuda Chudi,
একটা এডভেঞ্চারের গন্ধ পাইতেছি, জোয়ান মহিলার বুইড়া জামাই। কি বলিস তুই?
মিনা মাথা নীচু করে দাড়ায়া আছে। সে আসলেই ভয় পাইছে। আরিফ বললো, যেহেতু আমাদের কে ল্যাংটা দেখছ, এখন তোমাদেরকেও ল্যাংটা হতে হবে
মিনাঃ সেটাই। দুজনেই জামা কাপড় খোল। উচিত শিক্ষা দিতে হবে
আমি বা মিনা কেউই কিছু করতেছি না। আরিফ খেইপা যাওয়ার ভান কইরা বললো, কি ব্যাপার ম্যাডাম তোমাদের ল্যাংটা হতে বললো না? চুপ করে আছো কেনো?
আরিফঃওকে, আগে সুমনকে ল্যাংটা করা হবে। মিনা তুমি সুমনের টিশার্ট টা খুলে দাও
মিনাঃ ভালো আইডিয়া। মিনা আমি বলছি তুমি সুমনের টি শার্ট খুলে নাও
মিনা উঠে গিয়ে মিনার হাত ধরে আমার টি শার্ট খুলে দিল। মিনা শুরুতে মুখ নীচু করে ছিল, কিন্তু চোখ তুইলা একবার আমাকে দেইখা নিল। একটু হাসির রেখা দেখলাম ওর মুখে। সেও মজা পাইতেছে ভিতরে ভিতরে।
আরিফঃএখন সুমনের প্যান্ট খোলো
মিনা এবার নিজেই আমার বেল্টে আস্তে কইরা হাত দিল, হ্যাচকা টানে খুইলা দিল হুকটা। এক হাত দিয়া আমার জিন্স টা ধইরা বাটনটাও খুইলা ফেললো।
মিনাঃ এখন প্যান্ট নামাও
মিনা আস্তে আস্তে প্যান্টের দুইধার ধরে হাটু পর্যন্ত নামিয়ে দিল। জাইঙ্গার মধ্যে আমার ধোনটাও তাম্বু হইয়া আছে। মিনা এখনও মুচকি হাসছে। পা থেকে আমি নিজেই প্যান্ট খুলে ফেললাম।
মিনাঃ এখনও জাঙ্গিয়া বাকি আছে আছে, ঐটাও খুলতে হবে
এইটাই আমার শরীরের লাস্ট ডিফেন্স। মিনা জাইঙ্গাটা নামাইতেছে, ধোনটা ধরা পড়া শোল মাছের মত লাফ দিল। বাল বুল ছাইটা আসছি। বাচ্চাগো মত চামড়া আইজকা। মিনা খুব কাছে থিকা দেইখা নিল। মিনাও আমার ধোন দেখতেছে।
মিনাঃ সুমনকে ল্যাংটা করা হইছে। এখন তাসলি তুমি ল্যাংটা হও।
আমি ভাবতেছিলাম মিনারে ল্যাংটা করার সুযোগটা আমারে দেওয়া হইবো, মিনা সেইটা হইতে দিল না। মিনা নিজে নিজেই আগে সালোয়ারটা খুললো। তারপর একে একে কামিজ সেমিজ খুইলা ফেললো। ওর দেখি কোন ব্রা নাই। দরকারও নাই। সামান্য ঢিবির মত উচা হইয়া আছে দুধ দুইটা। বোটা গুলাও চিকনা চিকনা। ছেলেদের জাইঙ্গার মত প্যান্টি পড়া। একটু দম নিয়া ওটাও খুইলা ফেললো। অল্প অল্প বাল কাইটা রাখছে, কাচি দিয়া কাটে মনে হয়, কোথাও বেশী কোথাও কম। নাভিতে কয়েকটা চুল দেখতেছি। আগেই বলছি নাভীর চুল আমার পছন্দ। দুধের বোটাতেই কিছু লোম হইছে। মাঝারী সাইজের ভোদা, গর্তটা শুরু হইছে একেবারে শেষ মাথায় গিয়া। এরম স্বল্প ব্যবহৃত ভুদা চুদে খুব আরাম।
আরিফ হালায়ও মন দিয়া মিনারে দেখতাছে। মিনা বললো, ঠিকাছে। তোমরা এইভাবে দাড়ায়া থাকো। আরিফ গিয়া ওর পাশে সোফায় বসলো। আবার শুরু হইলো চুমাচুমি। আরিফ নিজের জাইঙ্গাটা খুইলা ল্যাংটা হইয়া নিলো। চুমাচুমির পর্ব শেষে দুধ চোষা চললো আরেক রাউন্ড। আরিফ তারপর শিরিনের পায়জামা খুলে ল্যাংটা করে দিল। মাগিটা আজকেও বাল কাটে নাই। তবে ভোদাটা ভালোভাবে দেখতে পাইতেছি। বড় দুধের মতই ইয়া বড় ভোদা। শিরিনের কোমর থেকে উরু পর্যন্ত অংশটা বেশ ভারী। চওড়া পাছা, প্রীতি জিন্তা টাইপ। ভোদাটা স্বাস্থ্যবান, কিন্তু অনেক চোদন খাইছে সন্দেহ নাই। আরিফ বাল লাড়তাছে, নাভী চুষতাছে।
মিনাঃ আমার মাঙটা খাও
আরিফঃমাঙ?
চটি ছবি, চটির ভূবন, বাংলা চটি, চুদা চুদি, Choti hot picture, Bangla Choti, Choti, Chuda Chudi,
একটা এডভেঞ্চারের গন্ধ পাইতেছি, জোয়ান মহিলার বুইড়া জামাই। কি বলিস তুই?
মিনাঃ যে টা
আরিফঃভোদা?
খিলখিল করে হেসে উঠলো মিনা। আরিফ একটু দ্বিধা করতেছিল, পুরানা ভোদা, তারপর একটা নিঃশ্বাস নিয়া মুখ ডুবায়া দিল ভোদায়। মিনা আর আমি পাশাপাশি ল্যাংটা হইয়া দাড়াইয়া দেখতেছি। আমার ধোনটা কামান তাক কইরা খাড়ায়া আছে। ভোদা চোষা খাইয়া মিনা মুখ দিয়া উহ আহ করা শুরু করছে।
মিনাঃ উমমম ওহহহ হুম আরো
মিনাঃ সব জায়গায় খাও পুরা মাঙটা খাও
আরিফঃখাবো
মিনাঃ উমমম ডারলিং তুমি আমারে পাগল কইরা দিতাছো
মিনাঃ আহহহ আহহহ আমাকে চোদ আমাকে চোদ ডারলিং
মিনাঃ এখনই চোদ তোমার কলাটা ঢুকাও উউহ জোরে চোদ
আরিফ সোফায় হাটু গেড়ে ধোন সেধিয়ে দিল। ফত করে একটা শব্দ হইলো। আমি একটু হেলে গিয়ে মিনার গা টাচ করলাম। মাইয়াটার গায়ে জ্বর উঠছে। মিনাও চাইপা রইলো আমার লগে।
মিনাঃ তুমি থামাবে নাচোদকই তোমার দোস্ত কই আমার দুধগুলা খাইয়া দিতে বলো
আরিফ আমারে ইঙ্গিত দিল। আমি বাক্যব্যয়ে সময় নষ্ট না কইরা হাটু গাইড়া বসলাম সোফার পাশে। এক দুধ মুখে পুইড়া আরেক দুধে থাবা দিলাম।
মিনাঃ সুমন তোমার পক্ষীটা আমার হাতে দাও
আমার ধোনের কথা বলতেছে বুইঝা ধোনটা ওর হাতের মধ্যে দিলাম। ধোন ফাইটা যাওয়ার মতন অবস্থা। মিনা গায়ের জোরে ধোন চাপতে লাগলো।
মিনাঃ তোমরা দুজন অদল বদল করে চোদ আমারে
আরিফঃহু। তাইলে আমি আপনারে কোলে নেই, সুমন তুই চোদা দে
কিন্তু কোলে নিয়া অত সহজে চোদা যায় না। কয়েকরকম পজিশন এক্সপেরিমেন্ট করার পর আরিফ মহিলাটার পিঠের নীচে হাত দিয়া উচু করল আর মিনা রান দুইটা ধরলো, আমি দুই রানের মাঝে চোদা দিলাম প্রথমবার। বাপরে ভোদাটা হট হইয়া আছে। সুমন অলরেডি ২০/৩০ টা ঠাপ দিছে তাও পিচ্ছিল। ভোদার ভিতরটা দেখতে পাইতেছি। ভিতরের মালামাল সবই বড়সড়। লাল হইয়া আছে। লেবিয়া মাইনরারে আমরা বন্ধুরা কই ছোট ভোদা। ঐটাও উত্তেজিত হইয়া ফুলছে। / টা ঠাপ দিছি, আরিফ বলতেছে তার হাত ব্যাথা হইয়া গেছে, তা শিরিনের ওজন ৬০ কেজি তো হবেই। সোফার মধ্যের টেবিলে শোয়াইলাম উনারে, আরিফ দুধ চুষতেছে আমি রান দুইটা আমার ঘাড়ে নিয়া গায়ের জোর দিয়া ঠাপ মারতেছি। ভোদার গর্ত অনেক গভীর, আমার পুরা ধোন ঢুইকা যায় তাও মনে হয় খালি জায়গা রইয়া গেল।
মিনাঃ তাসলি তুমি এদিকে আসো, আমি তোমার দুধ দুইটা মুখে দিব
শুইনা আরিফ আর আমি দুইজনেই চোখ তুইলা তাকাইলাম। মিনা সত্যই মিনার একটা বোটা মুখে দিল। আরিফ হালায় সেই সুযোগ তার খালি হাতটা দিয়া মিনার পাছা টিপতাছে।
মিনাঃ সুমন আরো জোরে দাওওহ ওহ
মিনাঃ তাসলি তুমি আমার অন্য দুধটা খেয়ে দাও
মিনা নিজের আঙ্গুল দিয়া মাস্টারবেট করা শুরু করছে। এর মধ্যে আমারে বদলাইয়া আরিফরে দিয়া চোদাইতেছে, আমি একটু আস্তে হয়ে গেছিলাম। মিনা আর আমি দুধ চুইষা চলছি।
মিনাঃ ওহ ওহ আমার হয়ে যাবে মনে হয়জোরে মারোজোয়ান মর্দা পোলা এত ধীরে কেনো
বেশীক্ষন লাগলো না। চরম শীতকার দিয়া মিনা অর্গ্যাজম কইরা নিল।
মিনাঃ হইছে আর লাগবে না। এখন থামো তোমরা
আরিফঃম্যাডাম ভালো লাগতেছে আপনার
মিনাঃ খুব ভালো। আহ। জীবনে দুইটা পোলা দিয়া খাইতে পারবো ভাবি নাই
মিনাঃ ওকে তোমরা কর এখন আমার একটু রেস্ট নিতে হবে।
আরিফঃঅসুবিধা নাই, আমরা পরে করবো নে, তাড়া নাই
আরিফ আমারে কানে কানে কইলো, আগেই মাল ফেলিস না, আরেক রাউন্ড দেওয়ার ইচ্ছা আছে। মিনা ল্যাংটা অবস্থায় চেয়ারে গিয়া বসছে। আমি এই প্রথম মিনার সাথে কথা কইলাম
আমিঃ কি?
তাসলিমাঃ আপনের ডান্ডা এখনও খাড়া হইয়া আছে
আমিঃ ধরতে চাইলে ধরেন
তখন হাত দিয়া মুঠোর মধ্যে নিল আমার ধোনটা। চাপ দিল অনেকবার।
তাসলিমাঃ ব্যাথা পান?
আমিঃ নাহ, ভালো লাগে
তাসলিমাঃ এইটা এত বড় হয় কেমনে?
আমিঃ এর ভিতরে রক্ত গিয়া বড় করছে
তাসলিমাঃ রক্তে এরম লোহার মতন শক্ত বানায়া রাখাছে
দুইজনেই হাইসা উঠলাম। মিনা জামা কাপড় পড়ে বাসায় চলে গেছে। আরিফও প্যান্ট পড়তেছে,
আরিফঃসুমন তোরা আয়, খাওয়া দাওয়া করুম
আমি আর মিনা উইঠা দাড়াইলাম, মিনার বুকে হাত দিলাম। দুধুগুলা ছোট হইলে কি হবে, নরম তুলতুলে। একটা চুমু দিতে গেছি, এক ধাক্কা দিয়া সরায়া দিল মিনা
তাসলিমাঃ যাহ
আমিঃ কি হইলো?
আমার দিকে তাকায়া হাসতে হাসতে সালোয়ার কামিজ পড়ে ফেললো। সবাই শিরিনের বাসায় গিয়া হাজির। মিনা মনে হয় গোসল করতাছে। মিনা ফ্রিজ থিকা খাবার নিয়া গরম করতেছে। আরিফ আর আমি সোফায় বইসা টিভিতে ঈদের অনুষ্ঠান দেখতেছি, আমি একটা কল দিলাম নাফিচ্চ্যারে
আমিঃ ছাদের কিনারে আয়
আকরামঃ কেনো?
আমিঃ আয় আগে
আকরামঃ তোরা কি বাসায়?
আমিঃ শালা তোরে কি বলতাছি, তুই আইতে পারস না?
আমি শিরিনের বেড রুমে গিয়া জানালা দিয়া আকরামরে দেখাইলাম।
আকরামঃ তোরা কি করতেছস?
আমিঃ চোদাচোদি
আকরামঃ আমি আসুম
আমিঃ মাথা খারাপ? তুই তো আগেই ভাগাল দিছিলি এখন বুঝ
আকরামঃ বাড়িওলা এমপি সালাউদ্দিনের লোক বুইঝা নিস
আমিঃ রাখ তোর এমপি আর বাড়িওয়ালা
মিনা গোসল করে তোয়ালে প্যাচায়া বের হইলো, আরিফ কইলো ম্যাডাম জামা কাপড় পড়ার দরকার নাই। আপনেরে দেবীর মত দেখাইতেছে, আসেন সবাই ল্যাংটা থাকি। এই সুযোগ যদি আর না আসে
মিনাঃ বাইরে থেকে কেউ দেখে ফেললে
আরিফঃআমরা জানালা আটাকায়া দিতেছি, দেখবে কেমনে
আরিফঃএই সবাই ল্যাংটা হও, আমরা আজকে সারাদিন নেংটো থাকবো
মিনা আমার দিকে তাকাইলো, আমি ঠোট মোচড়ায়া কইলাম, ওকে, আমার সমস্যা নাই। সবাই ল্যাংটা হইলাম আবার, আসলে মিনা ছাড়া সবাই তো এখনো অভুক্ত। ডাইনিং টেবিলে বইসা ভাত খাইলাম। আরিফ আর আমি এডাল্ট জোকস কইলাম কতগুলা। ওরা তো হাসতে হাসতে শেষ।
মিনাঃ এইজন্য আমার তরুন থাকতে মন চায়, তোমাদের জীবনে কত আনন্দ
আরিফঃমনের তরুন থাকতে বাধা নাই
একটা এডভেঞ্চারের গন্ধ পাইতেছি, জোয়ান মহিলার বুইড়া জামাই। কি বলিস তুই?
আমরা একটা স্প্যানিশ রোমান্টিক থ্রী এক্স নিয়া আসছিলাম। মেয়ে ডিরেক্টর, মেয়েদের টার্গেট কইরাই বানানো। সোফায় গাদাগাদি হইয়া বসছি। মিনার হাতটা নিয়া আমার ধোনে দিলাম। মিনা সিনেমা দেখতে দেখতে ধোন লেড়ে দেওয়া শুরু করছে, একসময় আমার কানের কাছে এসে কইলো, আমার দুধ দুইটা চুষেন।
আমিঃ অবশ্যই
ঘাড় কাত করে আমার সাইডের দুধটা মুখে দিছি, মিনা আড় চোখে দেইখা নিল। দুধ চুষতে চুষতে একটা হাত ওর ভোদায় দিলাম। ভোদাটা ভিজা আঠা হইয়া আছে। কয়েকবার ঘি বাইর হইছে মনে হয়।
মিনাঃ তোমরা চোদাচুদি কর, আমরা দেখি
আমিঃ এখানেই
মিনাঃ হ্যা
আমিঃ মিনা তাহলে আপনে আমার কোলে উঠে বসেন
মিনা আমি একরকম উচা কইরা কোলে বসাইলাম। আস্তে কইরা ধোনটা সেধিয়ে দিলাম ভোদায়। একটু উহ কইরা উঠলো। ভিতরটা ভালৈ ভিজা আর টাইট। কন্ডম ছাড়া খুব মজা লাগলো। যেইভাবে বসছে ভোদাটা পুরা খুইলা রাখছে আমার দিকে। ছোট ভুদাটা দেখতে পাইতাছি।
আমিঃ মিনা, আপনি নিজে পাছা ওঠা নামা করতে পারেন
তাসলিমাঃ আচ্ছা
মিনাঃ মজার স্টাইল, আরিফ আমরাও করি
আরিফঃঅবশ্যই
মিনা তার ভারী কোমর আর পাছা নিয়া আরিফর কোলে উঠলো। তারপর দুই পা আরিফর দুই দিকে দিয়া ভোদাটা মেইলা ধরলো। ওহ গড। কত বড় ভোদা। আস্ত মানুষ ঢুইকা যাইতে পারবো। আরিফর ধোন ঢুকানোর পর আমি শিওর আমারটাও ঢুকানোর যায়গা আছে। বাদি আর বেগমের ভোদায় আকাশ পাতাল পার্থক্য। মিনা চোখ বুঝে চোদা দিয়ে যাচ্ছে। মাইয়াটা নিজের মজা নিজেই খাইয়া নিতেছে, আমি মাঝে মাঝে কোমর তুইলা টার্বো মোডে কয়েকটা ধাক্কা দেই। ওর ভোদায় হাত দিয়া নাড়াচাড়া করলাম।
আমিঃ আচ্ছা দাড়িয়ে চুদি আমরা এখন
তাসলিমাঃ কিভাবে?
আমিঃ আপনি দাড়ান, একটা পা আমার হাতে দেন, আমি চুদে দিতেছি
শিরিনের ইয়া বড় পাছা দেখতে দেখতে চুদতেছি। মাল বের হয় বের হয় করতেছে। মিনারে মাটিতে শোয়াইয়া ফাইনাল ঠাপ দিমু। ওরে ফ্লোরে শুইতে কইলাম। মিশনারী স্টাইলে চোদা শুরু করলাম। এইটাই সবচেয়ে ভালো পারি। চরম ঠাপ শুরু হইলো, মিনা নিজে ঠাপাইতেছে আর দেখতেছে। মিনা দুই পা উচা কইরা নিজেই ধইরা আছে। ঠাপতেছি ঠাপতেছিমাল বাইর হইয়া যাইতে চায় মিনার ভোদায়। তাড়াতাড়ি ধোনটা বাইর কইরা ওর পেটে ছাড়লাম পুরাটা।
মিনাঃ তোমার শেষ
আমিঃ আপাতত, আধা ঘন্টার মধ্যে আবার পারবো
মিনাঃ অসুবিধা নাই রেস্ট নাই
মিনা চিত হইয়া শুইয়া আছে। ভোদাটা দেখতে পাইতেছি এখনও খুধার্ত মনে হয়। কলিং বেলের শব্দ হইলো। আমরা তো সব তাড়াতাড়ি উইঠা দাড়াইলাম। আরিফ গিয়া টিভিটা অফ কইরা দিল। মিনা পিপ হোল দিয়া দেইখা কইলো, স্যারে আইছে।
মিনাঃ খোদা। আরিফ তোমরা লুকাও তাড়াতাড়ি, রুমে যাও।
মিনারা খুব দ্রুত জামা কাপড় পইড়া লইলো। আমরা প্যান্ট শার্ট লইয়া পাশের রুমে গেলাম, এইখানে লুকানোর কোন জায়গা নাই, আরিফ খাটের তলে ঢুইকা গেল। আমি দিগ্বিদিক হারায়া বাথরুমে ঢুইকা গেলাম। ঢুইকাই বুঝছি, মহা ভুল হইয়া গেছে। বাথরুম কোন লুকানোর জায়গা না। এর মধ্যে শব্দ পাইতেছি লোকটা ঢুকছে।
তাসলিমাঃ স্যারে মাছ আনছে
মিনাঃ এত বড় মাছ, পুকরের?
লোকঃ না। কিন্যা আনলাম।
কথা বার্তা শেষ কইরা মনে হইলো সবাই টিভি দেখতাছে আর হাসতাছে। বাথরুমটা এমন, কমোড ছাড়া বসার জায়গা নাই। বাধ্য হইয়া কমোডে বসছি। পেটে দেখি ডাক দেয়। কি যে মনে হইলো ভাবলাম বইসাই আছি হাইগা যাই। পাতলা হাগা। হাইগা ফ্লাশ করতে আরেক বিপদ ফ্লাশ হয় না, টাংকিতে পানি নাই। কোন টিশু দেখতেছি না হাতের কাছে। পাছা মুছি কেমনে। একটা তোয়ালে ঝুলানো ছিলো ঐটা দিয়া হোগা মুইছা লইলাম। কি আর করা। টয়লেট সীট টা দিয়া গু ঢাইকা রাখলাম। বাইর হইয়া দৌড় দিমু কি না চিন্তা করতেছি। মিনা আর মিনা মনে হয় পুরা ভুইলা গেছে যে আমরা আছি। তখনই ঝামেলাটা হইলো। বুইড়া আইসা বাথরুমে ঢুকতে গিয়া দেখে দরজা বন্ধ।
লোকঃ কেডা রে ভিতরে
লোকঃ দরজা খুল
আমি এক মুহুর্ত ভাইবা দরজা খুইলা বাইর হইয়া আসলাম
লোকঃ তুমি কেডা?
আমিঃ কারেন্টের কাজ করতে আসছিলাম
লোকঃ তুমি এই বাথরুমে ঢুকছো কেন? বাসার বাথরুম ব্যাবহার করতে কে বলছে
শালা রাজাকার আমারে চোখ রাঙাইতেছে, মাথা গরম হইয়া গেল
আমিঃ অসুবিধা আছে?
চটি ছবি, চটির ভূবন, বাংলা চটি, চুদা চুদি, Choti hot picture, Bangla Choti, Choti, Chuda Chudi,
একটা এডভেঞ্চারের গন্ধ পাইতেছি, জোয়ান মহিলার বুইড়া জামাই। কি বলিস তুই?
লোকঃ হোয়াট? আমার বাসায় ঢুইকা আমারে বলতেছো অসুবিধা আছে? তোর এত বড় সাহস
আমিঃ এই শালাতুইবললি কেন? কুত্তার বাচ্চা আমাকে তুই বলার সাহস তোকে কে দিল
আমি বুইড়ার কলার ধইরা বললামঃ মাঙ্গির পুত রাজাকারের বাচ্চা রাজাকার, আমারে আরেকবার তুই বলবি তো তোর ধোন ছিড়া ড্রেনে ফেইলা দিমু। তুই বাইরে আয়, রাস্তার খুটির লগে তোরে ফাসি দেওয়া দরকার। চুতমারানী খানকি মাগির পোলা।
একটা ঘুষি বাড়ায়া গেলাম, দিলাম না খালি ওর বৌয়ের দিক তাকায়া। বুইড়া থতমত খাইয়া কথা আটকায়া গেল, মিনা আর মিনাও হইয়া আছে। আমি আর কিছু না বইলা দরজা খুইলা এক দৌড়ে নীচে আইসা পড়লাম। মাথা একটু শান্ত হইতে মনে পড়লো আরে আরিফরে তো রাইখা আসছি, আরিফ বাইর হইতে পারবো তো? মোড়ে চায়ের দোকানের আড়ালে ভীষন টেনশনে পইড়া গেলাম, কি করা উচিত, কি করা যায়। কল দিতে পারি আরিফর ফোনে। এরম সময় দেখি আরিফ নামতাছে, একটা কাপড় ভরা বালতি নিয়া।
আরিফঃশালা গ্যাঞ্জাম করলি কেন?
আমিঃ রাজাকারটারে দেইখা মাথা গরম হয়া গেছিলো
আরিফঃএখন বুঝবি ঠ্যালা, এমপি সালাউদ্দিনের ক্যাডারগো ডাকবো কইতেছে
আমিঃ আরে ধুর, তুই বাইর হইলি কেমনে
আরিফঃতুই গ্যাঞ্জাম করার পর, বুইড়া মাথা ঘুইড়া পড়ছে, বাথরুমে নিছে মাথায় পানি দিতে, কমোড উচা কইরা দেখে কে জানি হাইগা পুরাটা ছত্রায়া রাখছে। ভাবী এই তোয়াইল্যাটা দিয়া দিল এইটা গুয়ের গন্ধ
আমিঃ কস কি? তাড়াতাড়ি বালতি সহ এইটা ড্রেনে ফেল, এইটা দিয়া আমি হাগা মুছছিলাম
আরিফঃওয়াক
আরিফ বালতিটা ছুইড়া ফেলে দিল
আরিফঃশালা হারামী, তোরে হাগতে কে কইছে? এখন দৌড়া, বুইড়া ফোন করার আগে যাত্রাবাড়ী ছাড়তে হইবো
এক দৌড়ে দুইজন বাস স্ট্যান্ডে চইলা আইলাম। ঈদের পরদিন বাস ফাকা। বাসে উইঠা হাসি আর থামে না। কেমনে কি হইলো সেইটা নিয়া কথা বলতে বলতে হলে চইলা আইলাম। এরপর আর ছয়মাস যাত্রাবাড়ী এলাকায় যাই নাই।
একটা এডভেঞ্চারের গন্ধ পাইতেছি, জোয়ান মহিলার বুইড়া জামাই। কি বলিস তুই?
একটা এডভেঞ্চারের গন্ধ পাইতেছি, জোয়ান মহিলার বুইড়া জামাই। কি বলিস তুই?


47 comments:

  1. Free Downlado Bangla Choti Books- FDBCB
    Want to read choti books pdf like thios please visit this site www.fdbcb.blogspot.com download pdf and read ! enjoy !!!

    ReplyDelete
    Replies
    1. আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

      ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

      রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

      আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

      পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

      Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

      Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

      Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

      হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

      আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

      আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

      আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

      Delete
    2. রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন
      @
      !
      @
      সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প
      @
      !
      @
      প্রাইভেট পড়াতে গিয়ে প্রথমে ছাত্রীকে চুদলাম, তার পর একে একে ছাত্রীর বড় বোন, মা, নানী, ভাইয়ের বউ সবাইকে গনহারে চুদলাম
      @
      !
      @
      ক্লাস ফাইভে পড়া মেয়ের গুদ চোদার ভিডিও, ছোট মেয়েদের সাথে সেক্স করার মোবাইল পর্ণ ভিডিও, দেশী মেয়েদের দুধ, গুদ, পাছার ছবি
      @
      !
      @
      মামাতো বোনের সাথে চোদাচুদি করতে গিয়ে ধরা খেয়ে ৫০ বছরের বুড়ি মামীকে চুদলাম, তিনজন মিলে মামিকে চুদে ভিডিও করে রাখলাম
      @
      !
      @
      আমার এক্স গার্লফ্রেন্ড এর ল্যাংটা ছবি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন, Bangladeshi College Girl Fatema Big Boobs Pictures






      ফাতেমা তুজ জোহরা পিঙ্কি ৩১ আগস্ট, ২০১৪ ৪.২৮ am

      New Bangla Choti Golpo 2014, ২০১৪ সালের নতুন বাংলা চটি গল্প ও চুদাচুদির ভিডিও দেখতে আমাদের সাইট ভিসিট করুন


      Bangla Choti Golpo Maa, Bhai Bon Choti Golpo, Khalake Chodar Golpo, Fufuke Chodar Golpo, Bondhur Bonke Chodar Choti


      Friend Er Mayer Rosalo Pod Fatanor Golpo, Sosurer Sathe Cheler Bouyer Chodachudir Golpo, ছেলের বউয়ের সাথে শ্বশুরের চুদাচুদি


      বন্ধু সজীবের মায়ের মুখে মাল আউট করার গল্প, সজীবের মায়ের পাছার ছবি, বন্ধুর মায়ের ভোদার বালের ছবি সহ চটি পড়তে এখানে ক্লিক করুন, সজীবের মা ও সেক্সী বোনকে চুদে ঠাণ্ডা করলাম


      হেড স্যারের উপর প্রতিশোধ নিলাম তার মেয়ে নিলাকে ধর্ষণ করে, স্যারের মেয়ের সাথে চুদাচুদির ভিডিও, Bangla Choti Golpo In Bangla Font, Kaki Ke Chodar Golpo


      ভিকারুন্নেসা স্কুলের স্যার পরিমল ও ছাত্রীর সেক্স ভিডিও, প্রভা ও রাজিবের সেক্স ভিডিও, ইডেন কলেজের ছাত্রীদের ৩২ টি মোবাইল সেক্স ভিডিও দেখুন আমাদের সাইটে, বংলাদেশের মেয়েদের বাল সহ লাল ভোদা

      Delete
    3. আপনার লিঙ্গ কি ছোট ? আপনার কি খুব দ্রুত বীর্যপাত হয় ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন, মাত্র মাত্র ৭ দিনে লিংগ বড় করুন দুই ইঞ্চি পর্যন্ত কোন রকম পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া



      যারা দেশের বাইরে থাকেন তারা স্কাইপের মাধ্যমে সেক্স চ্যাট করতে চাইলে যোগাযোগ করুন, আপনার মাল আউট না হওয়া পর্যন্ত আমাদের মেয়েরা আপনার সাথে চ্যাট করবে তবে ভিডিও করে রাখা যাবেনা ।



      ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও বরিশালের কেউ যদি ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েদের চুদতে চান তাহলে আমাদের ঠিকানায় যোগাযোগ করুন, সর্ব নিন্ম ৭০০ টাকা থেকে শুরু। আপনার পরিচয় গোপন থাকবে।



      নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সেক্সি মাগী জয়িতা আফরিন এর সেক্স ভিডিও, University Girl Leaked Sex Video With Her Boyfriend



      বাংলাদেশের সকল পতিতালয় বা বেশ্যা পাড়ার ঠিকানা, ঢাকার যেসব হোটেলে মাগী চুদতে পারবেন কোন রকম রিস্ক ছাড়া সেই সব হোটেলের ঠিকানা পেতে ক্লিক করুন



      সেক্সি মেয়েদের মোবাইল নাম্বার, হট ছবি, চোদাচুদির ভিডিও, ল্যাংটা ছবি দেখুন এই লিঙ্কে ক্লিক করে, আরও পাবেন নতুন নতুন সব চোদাচুদির গল্প।



      বাংলাদেশি, ইন্ডিয়ান ও পাকিস্তানী মেয়েদের সেক্স ভিডিও দেখুন ও ডাউনলোড করতে ক্লিক করুন। বাংলাদেশী (৫৩ টি সেক্স ভিডিও) ইন্ডিয়ান(১৭৬ সেক্স টি ভিডিও) ও পাকিস্তানী (২৯ সেক্স টি ভিডিও)



      কলেজের সেক্সি মেয়েদের সাথে মোবাইল ফোন সেক্স রেকর্ডিং শুনুন এই লিঙ্কে ক্লিক করে, দেবর ভাবীর চোদাচুদির ভিডিও দেখুন, প্রেমিকার মায়ের সাথে সেক্স সত্যি ঘটনা দেখুন, শালী দুলাভাই চটি গল্প পড়ুন ছবি সহ

      Delete

    4. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      @বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo@


      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প@


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete



    5. ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ অফিসে বৃষ্টিকে কষে চুদা ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আন্টির সাথে পুরো এক রাত ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আপন বোন যখন বউ ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমার কিউট বৌয়ের গ্রুপ চোদাচুদি ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমার ডবকা মায়ের ডাবল বাড়া নেয়ার গল্প ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমার সেক্সী মায়ের গুদ মারার গল্প ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমি আর আমার বড়বোন ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমি একজন খুব কামুকি মেয়ে ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমি ও দেবর ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------








      ___ _ ♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ চোদাচোদির গল্প পড়তে CLICK HERE
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ চোদাচোদির গল্প পড়তে CLICK HERE
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥










      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------


















      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------























      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------


























      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------
















      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      Delete



    6. ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ অফিসে বৃষ্টিকে কষে চুদা ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আন্টির সাথে পুরো এক রাত ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আপন বোন যখন বউ ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমার কিউট বৌয়ের গ্রুপ চোদাচুদি ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমার ডবকা মায়ের ডাবল বাড়া নেয়ার গল্প ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমার সেক্সী মায়ের গুদ মারার গল্প ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমি আর আমার বড়বোন ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমি একজন খুব কামুকি মেয়ে ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমি ও দেবর ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------








      ___ _ ♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ চোদাচোদির গল্প পড়তে CLICK HERE
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ চোদাচোদির গল্প পড়তে CLICK HERE
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥










      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------


















      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------























      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------


























      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------
















      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      Delete
    7. Indian Bhabhi Blowjob Husband Chocolate Covered Big Cock




      Desi Mumbai Girl Having Sexual Relations With Her English Boyfriend




      Pakistani Sister Naazrin Riding Dick And Sucking Her BF Cock




      indian bhabhi hardcore sex with her lover filmed by hidden cam




      big boob indian bhabhi masturbating on live sex chat




      indian babe taking shower recorded naked by hiddencam




      indian maid fucked hard secretly recorded by spycam leaked mms




      indian sex video college girl fucked by her boyfriend in laboratory mms




      indian punjabi bhabhi fucked in open fields mms




      Super Hot Mallu Nurse with Big Mellons and Audio HQ Selfie




      painfull sex of desi bhabhi by young neighbour guy




      Village Girl Attempting Dick Riding But Enjoying Missionary Position Chaudai




      devar ki chudai padosan bhabhi kae sath




      Shy south indian women show her nude body to his boy friend first time




      Dirty Arabian princess loves riding dick




      Nasty Arab whore gets her pussy licked




      indian bhabhi caught by her hubby when she is having sex with boyfriend




      Indian Couple Fucking at Home More Indian Teen videos




      indian bhabhi sucking her man jerking him until he explode cum inside her mms




      Busty Teen Fucked By Two Cocks Anal and DP




      Pakistani Couple Hidden Camera Sex Video




      British Pakistani girl Showing her naked body




      Desi Girl Showing Her Ass Hole and Pussy on Webcam




      Indian Muslim Girl Playing With Boobs and Showing Her Tight Pussy




      Hot indian Desi bhabhi car sucking boyfriend cock




      Super Hot Paki GF Smooch n Kiss and Boob Press by BF




      Tamil Wife Enjoying with Husand Brother unlimited aunty sex

      Delete
    8. Pakistani Mujra Sex Dance Video

      Indian Chubby Big Ass Wife Fuck

      Virjin Desi Indian And Pakistani Pussy

      Hot Desi Girl Blowjob Sex Scandal Video

      Indian Chubby Big Ass Wife Fuck

      Indian Girl Dancing For Her Boyfriend

      Sunny Leone Sex Video And Image

      I Fucked My Ex Girlfriend Hot Mom's

      First Time Fucking Pictures With My Girlfriend

      Virjin Desi Indian And Pakistani Pussy

      Pakistani Mujra Sex Dance Video

      Priya Rai Boobs Fucking With Two American Boy

      Desi Hairy Pussy Bhabhi Pussy Hair Cutting Pics

      Hot Desi Girl Blowjob Sex Scandal Video

      Indian Desi Girl Mindblowing Blowjob Pictures

      Sania Mirza Most Sexiest Pictures And Boobs

      Indian Girl Dancing For Her Boyfriend

      Sunny Leone Sex Video And Image

      I Fucked My Ex Girlfriend Hot Mom's

      First Time Fucking Pictures With My Girlfriend

      Sexy Pakistani Fucking Her Boyfriend

      Hidden Camera Naked Bath Desi Girl MMS

      South Aunty Blowjob Big Black Dick

      Indonesian College Sexy Girl Virgin Pussy Fuck

      Horny African Black Girl Hard Fucking Public Sex

      Big Ass Black Milf Anal Sex Video

      Punjabi Newly Married Couple Honeymoon Sex

      Marathi Girl Raped By Boyfriend's Father

      Desi Village Aunty Nude Bath In River Pics

      Hot Party Girl DJ Prithika Fuck Ass For Money

      Bhabhi Taking Shower Secretly By Neighbor

      Bangladeshi Sexy Girl Secret Fuck In Cyber Cafe

      Arab Muslim Girl Fucked By Two Young Boy

      Sluty Indian Teacher Showing Pink Hairy Pussy

      Irani Mom Secret Penis Sucking Blowjob Video

      Sunny Leone Latest Group Sex Video Release

      Katrina Kaif Fake Pussy Fucking New Image

      Beautiful Desi Mallu Bhabhi Exposing Juicy Boobs

      Esha Gupta Naked Curvy Ass Fucking Sex Pictures

      Sexy Pakistani Girl Sucking And Fucking

      Delete
  2. Free Bangla Choti Pdf, বাংলা চটি, বাংলা চটির দুনিয়া, Bangla Choti E-Books, Bangla and Indian sex.
    Free Bangla Choti Pdf, বাংলা চটি,বাংলা চটির দুনিয়া, Bangla Choti Books Pdf, Bangla Hot Sexy Sroty Pdf, Bangla Choti E-book, Bangladeshi Sexy Story, Bangladeshi Romance.
    Click here to Read more Bangla Choti Books

    ReplyDelete
  3. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  4. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  5. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete
  6. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete









  7. ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------



























    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx


    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx



    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx


    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx

























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------


























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------




















































    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx


    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx



    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx


    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx

























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------


























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------


























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------







































    Reply

    ReplyDelete
    Replies
    1. Pakistani Mujra Sex Dance Video

      Indian Chubby Big Ass Wife Fuck

      Virjin Desi Indian And Pakistani Pussy

      Hot Desi Girl Blowjob Sex Scandal Video

      Indian Chubby Big Ass Wife Fuck

      Indian Girl Dancing For Her Boyfriend

      Sunny Leone Sex Video And Image

      I Fucked My Ex Girlfriend Hot Mom's

      First Time Fucking Pictures With My Girlfriend

      Virjin Desi Indian And Pakistani Pussy

      Pakistani Mujra Sex Dance Video

      Priya Rai Boobs Fucking With Two American Boy

      Desi Hairy Pussy Bhabhi Pussy Hair Cutting Pics

      Hot Desi Girl Blowjob Sex Scandal Video

      Indian Desi Girl Mindblowing Blowjob Pictures

      Sania Mirza Most Sexiest Pictures And Boobs

      Indian Girl Dancing For Her Boyfriend

      Sunny Leone Sex Video And Image

      I Fucked My Ex Girlfriend Hot Mom's

      First Time Fucking Pictures With My Girlfriend

      Sexy Pakistani Fucking Her Boyfriend

      Hidden Camera Naked Bath Desi Girl MMS

      South Aunty Blowjob Big Black Dick

      Indonesian College Sexy Girl Virgin Pussy Fuck

      Horny African Black Girl Hard Fucking Public Sex

      Big Ass Black Milf Anal Sex Video

      Punjabi Newly Married Couple Honeymoon Sex

      Marathi Girl Raped By Boyfriend's Father

      Desi Village Aunty Nude Bath In River Pics

      Hot Party Girl DJ Prithika Fuck Ass For Money

      Bhabhi Taking Shower Secretly By Neighbor

      Bangladeshi Sexy Girl Secret Fuck In Cyber Cafe

      Arab Muslim Girl Fucked By Two Young Boy

      Sluty Indian Teacher Showing Pink Hairy Pussy

      Irani Mom Secret Penis Sucking Blowjob Video

      Sunny Leone Latest Group Sex Video Release

      Katrina Kaif Fake Pussy Fucking New Image

      Beautiful Desi Mallu Bhabhi Exposing Juicy Boobs

      Esha Gupta Naked Curvy Ass Fucking Sex Pictures

      Sexy Pakistani Girl Sucking And Fucking

      Delete
  8. Bollywood Hot Actress Photo Gallary



    Hollywood Hot Actress Photo Gallary




    Arabian GIRLS




    PORN STAR Photo



    Arabian GIRLS



    Asian GIRLS




    Indian Desi GIRLS 69




    Indian Desi Aunty Nude




    Indian Desi GIRLS


    Indian Desi Aunty Nude




    Indian Desi GIRLS





    »………… /´¯/)
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\.



    ReplyDelete
  9. Replies
    1. Pakistani Mujra Sex Dance Video

      Indian Chubby Big Ass Wife Fuck

      Virjin Desi Indian And Pakistani Pussy

      Hot Desi Girl Blowjob Sex Scandal Video

      Indian Chubby Big Ass Wife Fuck

      Indian Girl Dancing For Her Boyfriend

      Sunny Leone Sex Video And Image

      I Fucked My Ex Girlfriend Hot Mom's

      First Time Fucking Pictures With My Girlfriend

      Virjin Desi Indian And Pakistani Pussy

      Pakistani Mujra Sex Dance Video

      Priya Rai Boobs Fucking With Two American Boy

      Desi Hairy Pussy Bhabhi Pussy Hair Cutting Pics

      Hot Desi Girl Blowjob Sex Scandal Video

      Indian Desi Girl Mindblowing Blowjob Pictures

      Sania Mirza Most Sexiest Pictures And Boobs

      Indian Girl Dancing For Her Boyfriend

      Sunny Leone Sex Video And Image

      I Fucked My Ex Girlfriend Hot Mom's

      First Time Fucking Pictures With My Girlfriend

      Sexy Pakistani Fucking Her Boyfriend

      Hidden Camera Naked Bath Desi Girl MMS

      South Aunty Blowjob Big Black Dick

      Indonesian College Sexy Girl Virgin Pussy Fuck

      Horny African Black Girl Hard Fucking Public Sex

      Big Ass Black Milf Anal Sex Video

      Punjabi Newly Married Couple Honeymoon Sex

      Marathi Girl Raped By Boyfriend's Father

      Desi Village Aunty Nude Bath In River Pics

      Hot Party Girl DJ Prithika Fuck Ass For Money

      Bhabhi Taking Shower Secretly By Neighbor

      Bangladeshi Sexy Girl Secret Fuck In Cyber Cafe

      Arab Muslim Girl Fucked By Two Young Boy

      Sluty Indian Teacher Showing Pink Hairy Pussy

      Irani Mom Secret Penis Sucking Blowjob Video

      Sunny Leone Latest Group Sex Video Release

      Katrina Kaif Fake Pussy Fucking New Image

      Beautiful Desi Mallu Bhabhi Exposing Juicy Boobs

      Esha Gupta Naked Curvy Ass Fucking Sex Pictures

      Sexy Pakistani Girl Sucking And Fucking

      Delete
  10. বড় ভাবী সাথে চোদা-চুদি .

    চাচীকে ঘুমের ঔষধ খাওইয়ে রেপ করার গল্প.

    মায়ের বান্ধবী অ্যান্টি কে পটিয়ে চোদা.

    বোন আমার খেলার সাথি.

    বাবার মৃত্যুর পর.

    আম্মুর নরম ডবকা আচোদা পাছা.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ .

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প.

    বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প.

    খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    আমার বোন তিশা.

    কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

    ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    আলিয়া ভাট এর নেংটা ছবি.

    বাংলা পরকীয়া চটি গল্প.

    নায়কাদের গোপন ভিডিও.

    মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

    ReplyDelete

Pls Give a Advice.........

Popular Posts