Update......... Update........... Update...........

পুরোনো গল্পগুলোকে আপডেট করে ই-বুক যোগ করা হেচ্ছে নতুন নতুন ছবি সহ দেখতে ভূলবেন না.....

Wednesday, September 4, 2013

অনেক রাতেই দেখতাম মেজদি উবু হয়ে শুয়ে বিছানায় গুদ ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ করে শিৎকার দিচ্ছে। আমারো ওই দেখে হিট উঠে যেতো।

অনেক রাতেই দেখতাম মেজদি উবু হয়ে শুয়ে বিছানায় গুদ ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ করে শিৎকার দিচ্ছে। আমারো ওই দেখে হিট উঠে যেতো।
http://hottest10banglachoti.blogspot.com/
আমার মেজদি, ৪০ বছর বয়ষ্কাফর্সা ছিপছিপে গড়ণ, কালো ঈশৎ কোঁকড়ানো চুল, মাই দুটো কমলালেবুর মতো ছোটো হলেও মাইয়ের বোঁটা মোটা কালো আর আধ ইঞ্চি লম্বাব্রেসিয়ার ছারা ব্লাউজ পরলে বোঁটা দুটি চোখে পড়ার মতো উঁচিয়ে থাকেমাঝারি নিতম্ব দুটি চ্যাপ্টা পরোটা গড়ণের হলেও বেশ পুরুষ্টু হওয়ায় চলন্ত অবস্থায় ১৮ থেকে ৬০ বছর বয়ষি সব পুরুষ লালাইত চোখে পোঁদ দুটি চাটতে থাকেমেজদির শরিরের গড়ণ এমন যে বয়েসের তুলনায় বেশ ছোট ই ৩৫-৩৬ বয়েসী লাগেসব মিলিয়ে এই বয়সেও পুরুষের দেহে একটা যৌন আবেদন জাগায়, এমন কী আমার শরিরেও
বাড়িতে সাধারণতঃ কাপড়-সায়া-ব্লাউজ পরে থাকে, ভিতরে ব্রেসিয়ার বা জাঙ্গিয়া না পরায়ে, মেজদির শরিরের অন্তরভাগের ম্যাপ কাপড়ের উপর দিয়ে ফুটে থাকতো,আর তাই দেখে আমার ধোন সরসর করতোআমার থেকে প্রায় ১০ বছরের বড়,আমায় খুব ভালোবাসেবাড়িতে আমার দেখাশোনা সব মেজদি ই করতোঅবিবাহিতা, তাই যৌন অভিজ্ঞতার প্রশ্ন নাইমেজদির বিয়ে হয়েনি, কারণ মেজদির যখন ২৯-৩০ বছর বয়েস তখন জড়ায়ুতে একটা টিউমার ধরা পরেডাক্তারের কথামতো ওটা অপারেশণ করাতে নাকি মেজদি সন্তান জন্ম দেবার ক্ষমতা হারিয়ে ফেলেছেতাই মেজদির প্রতি মাসে মাসিক হলেও সন্তান ধারণে অক্ষমতবে মেজদিরও আর সব মেয়েদের মতো বাঈ ওঠে, কারণ আমরা দুজনে একই ঘরে শুতাম, অবশ্য আলাদা আলাদা বিছানায়অনেক রাতেই দেখতাম মেজদি উবু হয়ে শুয়ে বিছানায় গুদ ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ করে শিৎকার দিচ্ছেআমারো ওই দেখে হিট উঠে যেতোভাবতাম আমায় বললেই তো পারে, গুদে ধন পুরে শরিরের জ্বালা মিটিয়ে দিতে পারি, মেজদির পেটে আমার বাচ্চাও আসবে না আর বন্ধ ঘরের বাইরে কেউ জানতেও পারবে নাএই কারণে মেজদির গুদ দেখার আমার খুব লোভ ছিলোঅনেক দিন গভির রাতে আমি পেচ্ছাপ করতে উঠে ঘরের আলো জ্বালিয়ে দেখেছি মেজদি অঘোরে ঘুমুচ্ছে, পরনের কাপড় হাঁটুর উপর উঠে গেছে, কাপড়ের ফাঁক দিয়ে উঁকি দিয়ে গুদ দেখার চেষ্টা কোরেও সাদা ঊরুর ফাঁকে খানিকটা জমাট অন্ধকার স্বরুপ
অনেক রাতেই দেখতাম মেজদি  উবু হয়ে শুয়ে বিছানায় গুদ  ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ  করে শিৎকার দিচ্ছে। আমারো  ওই দেখে হিট উঠে যেতো।
অনেক রাতেই দেখতাম মেজদি
 উবু হয়ে শুয়ে বিছানায় গুদ
 ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ
করে শিৎকার দিচ্ছে। আমারো
 ওই দেখে হিট উঠে যেতো। 
কালো চুলই শুধু দেখেছিওইটুকু দেখেই আমার ধোন খাঁড়া হয়ে যেতো, বাথরুমে গিয়ে হস্তমৈথুন করে ধোনকে শান্ত করতামকিছুদিন পর আমি আমার চাক্রীতে বদলী হয়ে বাইরে চলে গেলামযাবার দিন মেজদির খুব মন খারাপ হয়ে গিয়েছিলো, বলেছিলো এখানে তোর দেখাশোনা তো আমিই করতাম, বাইরে কে তোর দেখভাল করবে,সাবধাণে থাকিস আর যদি মনে হয় তবে আমায় তোর কাছে নিয়ে গিয়ে রাখতে পারিসচলে যাবার দিন পনেরো পর আমি ছুটিতে বাড়ি এলে মেজদি জিজ্ঞাসা করলো ওখানে কেমন আছিস, খাওয়া-দাওয়ার অসুবিধা হচ্ছেনা?” আমি বললাম ভালোই অসুবিধা হচ্ছে, হোটেলে খেতে হচ্ছে
শুনে মেজদি বল্লো আমায় তোর কাছে নিয়ে চল না, তোর রান্না-খাওয়ার অসুবিধা হবে না
আমি বললাম কিন্তু তোর অসুবিধা হবে, ওখানে একা একা থাকবি
মেজদি বলল অসুবিধার কি আছে, তুই অফিস করবি না রাধবি, আমি গেলে তোর সুবিধা হবে
আমি বললাম ঠিক আছে, চল তবে, তোর জিনিস পত্র গুছিয়ে নে
মেজদি জিজ্ঞাসা করলো কি কি জিনিস নেব”? আমি বললাম তোর যা যা জিনিস নেবার আছে নিবি, কাপড়-চোপড় সায়া-ব্লাউজ ব্রা-প্যান্টী-নাইটী
মেজদি বল্লো যাঃ, আমি কি জাঙ্গীয়া-নাইটী পরি নাকি যে থাকবে, আমি শুধু পরার মতো কটা কাপড়-সায়া-ব্লাউজ-ব্রা একটা ছোট ব্যাগে করে সঙ্গে নিয়ে নি, তারপর, আর যা যা লাগবে মানে যা যা তোর আমাকে পরানোর ইচ্ছে তুই ওখানে গিয়ে কিনে দিবি, হিঃ হিঃ হিঃ
আমি হাসবার কারণ জিজ্ঞাসা করাতে মেজদি বল্লো ওই তুই প্যান্টী-নাইটীর কথা বললি তাই
আমি মেজদির কথা-বার্তা ঠিক বুঝে ঊঠতে পারলাম নাযাই হোক পরদিন দুজনের প্লেনের   টিকিট কেটে পাঁচ দিন ছুটি বাকি থাকতেই পরের মঙ্গলবার সকালে মেজদিকে আমার কর্মস্থলের নতুন শহরে নিয়ে এলামএটা একটা হীল টাউনঅফিস কোয়ারটারে পৌঁছে মেজদিকে বললাম চল, বাজারে যাই, দুজনে মিলে আমাদের সংসার গোছানোর মালপত্র কিনে আনিমেজদি বলল একটু জিরিয়ে নিয়ে তারপর যাবো, শহরটা খুব সুন্দর আমার খুব ভালো লেগেছে
বাথরুমটা কি ওদিকে?” আমি হ্যাঁ বলতে মেজদি দরজা খুলে বাথরুমে ঢুকে দরজা ভেজিয়ে দিলকিন্তু খানিক পরই হাওয়ায় দরজা খুলে ফাঁক হয়ে যাওয়ায় মেজদিকে বসে পেচ্ছাপ করতে দেখতে পেলাম, পিছন থেকে কেবল ফর্সা পোঁদ দেখতে পাচ্ছিছর-ছর করে গুদ থেকে পেচ্ছাপ বেরোবার শব্দ শুণতে পাচ্ছি, মেজদি পাদুটো অনেকটা ফাঁক করে বসে পেচ্ছাপ করেদেখতে দেখতে কখন যেন পেচ্ছাপ করা শেষ হয়ে গিয়েছিলো, ডান হাতে মগে জল নিয়ে বাঁহাত দিয়ে গুদ ধুয়ে ঊঁচু হয়ে ওঠে হেঁট হয়ে মুতে জল দেবার সময় পিছন থেকে দুই ঊরুর ফাঁকে গুদের চুলের ঝোপ দেখতে পেয়ে আমার ধন টাটাতে শুরু করলমেজদি আমার দিকে ঘোরবার আগেই আমি তারাতারি সরে গেলাম যাতে জানতে না পারে আমি ওর পেচ্ছাপ করা দেখছিলামবাথরুম থেকে বেরিয়ে মেজদি বলল চল কোথায় যাবি
আমি ফ্ল্যাটের দরজা বন্ধ করে মেজদিকে নিয়ে বাজারের উদ্দ্যেশে বেরোলাম
পথে যেতে যেতে বললাম- ঘরে তো একটাই খাট-বিছানা, আর একটা খাট-বিছানা কিনতে হবে, চল দর করে যাই
মেজদি কি হবে, ঐ খাটেই দুজনের হয়ে যাবে
আমি ধ্যাত, কিযে বলিস, দুজন সমত্ত মেয়ে আর ছেলে কি গা ঘেঁষাঘেঁষি করে শোয়া যায় নাকি !
মেজদি কেন কি হয়েছে? শুলে কি হয়েছে ?
আমি তারপর রাতে যদি কিছু হয়ে যায় ?
মেজদি কেনো, রাতে কি হবে ?
আমি তুই ন্যাকামি করিস নাতো, যেন জানে না কি হতে পারে, যদি আমার হঠাৎ বেগ উঠে যায় !
মেজদি ওহ তাই বল, আমার সাথে শুয়ে ঘষাঘষি তে যদি তুই আমায় চুঁদে দিস তাই বলছিস ! হলে হবে তাতে কি হয়েছে, আমার তাতে আপত্তি নাই, তোর আমার বাইরে তো কেউ জানবে না কারণ পেটে তোর বাচ্চা আসার ও কোন ভয় নাই, তাই শুধু শুধু খরচ করে আর একটা খাট কেনার কোন মানে নাই
মেজদি দুস্টুমির হাসি হাসতে লাগলআমি বুঝতে পারলাম না মেজদি আমার সংগে যৌন সম্পর্ক করতে চাইছে নাকি শুধু রশিকতা করতেই এসব বলছেএর আগে মেজদির মুখে নোংরা কথা শুনিনিতবে মেজদিকে চোঁদার স্বপ্ন অনেক দিনেরযাই হোক এরপর কেনাকাটায় মন দিলামবেশ কিছুক্ষণ পর প্রায় সব কেনাকাটা হয়ে গেছে, আমি মেজদিকে বাজাবার জন্য বললাম -শোন না একটা কথা বলি, তুই কিছু মনে করবি নাতো ? যখন তুই পেচ্ছাপ করছিলি আমি তোর পেচ্ছাপ করা দেখে আর থাকতে পারছিলাম না, আমার সেক্স উঠে গিয়েছিলো
মেজদি না মনে করিনি, আসলে দরজাটা খুলে যেতে  আমি বুঝতে পেরেছিলাম তুই পিছনে দাঁড়িয়ে আমার মোতা দেখছিস, তাই ইচ্ছে করেই দরজাটা না দিয়ে পোঁদটা কাপড় চাপা না দিয়েই মুতছিলামতুই কতটা দেখতে পেলি ?
আমি- তোর ফর্সা পোঁদ আর যখন উঁচু হয়ে জল দিচ্ছিলি তখন দু পায়ের ফাঁক দিয়ে গুদের চুল দেখলামতুই কি সবসময় পেচ্ছাপের পর গুদ ধুয়েনিস ?
মেজদি হ্যাঁরে মোতার পর গুদ ধোয়া আমার অভ্যাস, তা শুধু আমার গুদের চুল দেখেই তোর ধোন খাঁড়া হয়ে গেলো ? গুদ দেখলে তো আমায় চুঁদেই দিতিস, এই বলনা আমায় তখন চুঁদতে ইচ্ছা করছিলো তোর ?
আমি তো মেজদির কথা শুনে হতভম্ব, কোনদিন মেজদি আমায় এ প্রশ্ন করতে পারে বিশ্বাসই হয়না, কি বলবো বুঝতে না পেরে বলে বসলাম হ্যাঁ, কিন্তু কি করে হবে ? খালি তোর আজে বাজে কথা
মেজদি কি হয়েছে তাতে, তোর আমার ব্যাপার তো, বলেই দেখতিস আমার জমিতে চাষ করতে দিতাম কিনা !
আমি কি যে যাতা কথা বলিস!
মেজদি থাক, আর লজ্জা দেখাতে হবে না, তোর যে আমার জমিতে লাঙল দেওয়ার শখ বহু দিন এর তা আমি জানি
অনেক রাতেই দেখতাম মেজদি  উবু হয়ে শুয়ে বিছানায় গুদ  ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ  করে শিৎকার দিচ্ছে। আমারো  ওই দেখে হিট উঠে যেতো।
অনেক রাতেই দেখতাম মেজদি
 উবু হয়ে শুয়ে বিছানায় গুদ
 ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ
করে শিৎকার দিচ্ছে। আমারো
 ওই দেখে হিট উঠে যেতো। 
মেজদির কথাটা ঠিক ই, তবুও আমি বললাম- এখানে এসে কি তোর মাথা খারাপ হয়ে গেল? কি আজেবাজে কথা বলছিস বলতো ?
মেজদি আমরা এক ঘরে শুতাম, প্রায় রাত্রে তুই উঠে আলো জ্বেলে আমার বিছানার সামনে এসে ঘুমন্ত আমার কাপড়ের ফাঁক দিয়ে গুদ দেখার চেষ্টা করতিস না, আর গুদ দেখতে পেলে বাথরুমে গিয়ে ধন খেঁচে মাল ফেলতিস না ?
আমি তো শুনে থ, বললাম তুই কি করে জানলি ?” মেজদি বলল আমি সব জানি, সব বুঝতাম, অনেক দিন তো ইচ্ছে করেই কাপড় সরিয়ে রাখতাম যাতে তুই ফাঁক দিয়ে গুদ দেখে উত্তেজিত হয়ে আমায় চুঁদে দিস, কিন্তু প্রতিবার তুই বাথরুমে ধন খেঁচে ই খান্ত হতিস, আসলে আমার ও তোকে দিয়ে চোঁদানোর খুব ইচ্ছা হতো, কিন্তু মুখে বলতে পারতাম না, আজ এসব কথা উঠলো বলে লজ্জার মাথা খেয়ে সব বলে দিলাম
আমি বললাম আসলে আমি তোর মনের কথা কিকরে বুঝবো বল, আমার ইচ্ছে থাকলেও লোক নিন্দার ভয় তো ছিল, যদি কিছু করতে গেলে তুই সবাইকে বলে দিস
দিদি বলল সেটা ঠিক, কিন্তু আমিও তো একটা জোয়ান মাগী, আমার ও তো দেহের খিদে আছে, মাগীরা তো ছেলেদের মতো বেশ্যাপল্লীতে গিয়ে গুদের খিদে মেটাতে পারে না, তাই বাড়ির কাছের লোকটার উপর ই আশা করতে হয়তোর যদি আপত্তি না থাকে তবে আমি দিনে তোর দিদি আর রাতে তোর বউ হয়ে থাকতে পারি
আমরা কথা বলতে বলতে বাড়ির কাছে এসে পরেছিলামবাড়ি ফিরে জিনিস পত্র রাখার পর আমি যে প্রস্তাবে রাজি তা বোঝানোর জন্য মেজদিকে জড়িয়ে ধরে মুখে চুমু খেলাম, তারপর মাই দুটো প্রায় খামচে ধরে দুন তিনবার টিপতেই, মেজদি আমায় জোর করে সরিয়ে দিয়ে বললোঃ আহঃ এখন কোন অসভ্যতা নয় বলেছিনাআগে রান্না করি, চান খাওয়ার পর ধীরে সুস্থে বিছানায় শুয়ে যত খুসি আমার সাথে অসভ্যতা করবি
আমি মেজদির কথা না শুনে টেনে নিয়ে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলামমেজদি ঠোঁট ফাঁক করে ধরলো, আমি মুখের ভিতর আমার মুখ দিয়ে মেজদির জিভ চুসতে লাগলামক্রোমশ মেজদির নিঃশ্বাস গাঢ় হয়ে উঠলো, আমি বুঝতে পারলাম মেজদির বাঈ উঠে গেছে, আমি মেজদির জিভ চুসতে চুসতে মাই দুটো আমার দু মুঠিতে ধরে জোরে জ়োরে টিপতে লাগলাম
এবার আর মেজদি বাধা দিলোনাএবার সাহস করে কাপড়ের ওপর দিয়ে মেজদির গুদে হাত দিয়ে ঘষতে লাগলামঅনুভব করলাম মেজদির গুদটা বেশ বড় আর চুলে ভরাগুদ ঘষাতে খস্ খস্ আওয়াজ হচ্ছিলোখানিকটা ঘষাঘষির পর আমি এবার কাপড় তুলে মেজদির গুদের মধ্যে হাত দিতে যেতেই মেজদি একপ্রকার জোর করে আমার হাত সরিয়ে দিয়ে ফিস্ ফিসে জড়ানো গলায় বললোঃ
- আহঃ কি যে করিস না, বলছি না এখন নয়, ছার এখন, আমি কি পালিয়ে যাচ্ছি নাকি
আমি চুপচাপ বসে কি করবো, আমার এখন খুব ইচ্ছে করছে তোকে আদর করতে
মেজদি থাক আর আদর করতে হবে না, আদরের সময় অনেক পরে আছেসব কাজ কর্ম চুকুক, খাওয়া হোক, তারপর আমায় নিয়ে যা খুসি করিস, কিছু বলবো না, আমি তো জানি শরিরের খিদে মেটাতে অস্থানে কুস্থানে গিয়ে রোগ বাধাবিতাই তো আমি এলাম, এখন চুপচাপ বসে থাক, আমি কাজ করে নি
অতঃপর আমি চুপচাপ বসে মেজদির শরিরটা জড়িপ করতে লাগলাম আর মেজদি নিজের মনে কাজ করতে লাগলোমাঝে মাঝে বসা অবস্থা থেকে ওঠাতে মেজদির পোঁদের খাঁজে কাপড় ঢুকে বেশ রসালো দেখতে লাগছে, আমি সেটাই উপভোগ করছিমেজদি সেটা বুঝতে পেরেও ওই ব্যাপারটা হতে দিতে লাগলো
কিছুক্ষণ পর মেজদি বলে উঠলো অতো বসে বসে আমার পোঁদের খাঁজ না দেখে যা না চান করে নে নাতারপর তো আমি বাথরুমে ঢুকবো
অগত্যা, আমি বাথরুমে ঢুকলাম চান করতেবেশ অনেক্ষণ ধরে সাবান মেখে চান করলাম, ধনে-বীচীতে ভালো করে সাবান দিয়ে ধুলাম, কারণ মেজদি যদি আমার ধন চুসতে চায়তারপর লুঙ্গী পরে বাথরুম থেকে বের হলামততক্ষণে মেজদির রান্না হয়ে গেছলোসেও গামছা শাড়ি সায়া ব্লাউজ নিয়ে বাথরুমে চান করতে ঢুকলোএরপর চান করে একটা ভালো কাপড় পরে বাথরুম থেকে বের হলো।  আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়াতে আঁচড়াতে আমায় দেখে হাঁসলো, তারপর হাতে সিন্দুরের পাতা নিয়ে আমার কাছে এসে বলল এই আমার সিঁথিতে একটু সিন্দুর নিয়ে পরিয়ে দে
আমিও আঙুলের ডগায় একটু সিন্দুর নিয়ে মেজদির সিঁথির সামনে থেকে পিছনে টেনে দিলামমেজদি হেসে বলল আজ থেকে আমরা দুজন রাতের স্বামী-স্ত্রী হলাম
মেজদি কে সিন্দুর পরা অবস্থায় খুর সুন্দর আর সেক্সি দেখতে লাগছিলআমরা দুজন একসাথে বসে খাওয়া দাওয়া করলামতারপর দুজনে বাইরে বারান্দায়ে দাঁড়িয়ে খানিক প্রাকৃতিক দৃশ্য দেখতে দেখতে গল্পো করতে লাগলামআমি খালি ভাবছি কখন মেজদির সংগে বিছানায় শোবোমেজদির দিক থেকে কোন সারা নেই, আমিও মুখফুটে কিছু বলতে পারছি নাশেষে থেকতে না পেরে আমি ঘরে এসে খাটে বসে পরলাম
মেজদি ও এসে আমার সামনে খাটে বসলোদুজনে দুজনের দিকে চেয়ে হাসলামসে লজ্জায় মুখ নামিয়ে নিলোআমি মেজদির কাছে সরে এসে মুখটা তুলে ধরে ঠোঁটে চুমু খেলামতারপর দুহাত দিয়ে মেজদিকে জড়িয়ে ধরে নিজের কাছে টেনে নিলাম, ঠোঁটে চুমু খেতে খেতে দুহাতে মাই দুটো ধরে মুচড়ে মুচড়ে টিপতে লাগলামপ্রায় জোর করে পরনের কাপড় টেনে খুলে দিলাম, তারপর ব্লাউজটা খুলতে যেতে মেজদি মৃদু আপত্তি জানালেও শুণলাম না, বুকের বোতাম গুলো খুলে ব্লাউজটাও খুলে দিলামমেজদি এখন শুধু ব্রেসিয়ার আর সায়া পরে লজ্জায় রাঙ্গা হোয়ে বসে থাকলোআমি দুহাতে জড়িয়ে ধরে মেজদিকে বুকের মধ্যে টেনে নিলাম, ব্রেসিয়ারটাও খুলে দিয়ে মাই দুটো বার করে দিতে মেজদি লজ্জায়ে কুঁকড়ে গিয়ে আমার বুকের মধ্যে মুখ লুকালোমাইদুটো বেশ ছোটো, কমলা লেবুর সাইজ, আমার এক এক মুঠিতে এক একটা ধরে যায়আমি দুহাতের দুই মুঠিতে মাই দুটো ধরে চটকাতে চটকাতে বললামঃ
আমি তোর মাইদুটো খুব ছোটো, আমার কিন্তু একটু বড় মাই পছন্দতোর মাই টিপছি, আরাম লাগছে না?
মেজদি – (জড়ানো স্বরে) হ্যাঁ, খুব আরামআহঃআহঃএকটু আস্তে টেপ না লাগছেআহঃওমাওমাআহঃ কিন্তু আমার খুব ভয় লাগছে
আমি আহা, এইটুকু ব্যাথা সহ্য করতে পারছিস না, জোরে জোরে না টিপলে মাইদুটো বড় বড় হবে কিকরেকিন্তু কিসের ভয় বললি নাতো?
মেজদি নাহঃলজ্জা করছে বলতে
আমি এক হাতে মাই টিপতে টিপতে আর এক হাতে সায়ার উপর দিয়ে গুদে হাত মারতে মারতে বললাম আহা, বলনা, আমার কাছে আবার লজ্জা কি?
মেজদি আহঃআহঃওঁহঃওঁহঃওমাহঃকি আরামআহঃ…(আমার বুকের ভিতর মুখটা আরও গুঁজে দিয়ে) না, আসলে আমার গুদে কোনো পুরুষের ধন তো কোনদিন নিই নি, তোর ধনটাই প্রথম আমার  গুদে ঢুকবে, তাই ভয় লাগছে যদি খুব ব্যাথা লাগেআহঃএকটু আস্তে টেপ না, লাগছে আমার
আমি ধুর বোকা, দেখবি এতো আরাম লাগবে, সহ্য করতে পারবি না, ব্যাথা অল্পই লাগবে, ধনটা প্রথম গুদে ঢোকানোর সময় শুধু
অনেক রাতেই দেখতাম মেজদি  উবু হয়ে শুয়ে বিছানায় গুদ  ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ  করে শিৎকার দিচ্ছে। আমারো  ওই দেখে হিট উঠে যেতো।
অনেক রাতেই দেখতাম মেজদি
 উবু হয়ে শুয়ে বিছানায় গুদ
 ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ
করে শিৎকার দিচ্ছে। আমারো
 ওই দেখে হিট উঠে যেতো। 
আমি মেজদির একটা মাই চুসতে চুসতে আর একটা মাই বাঁ হাতে ধরে চটকাতে চটকাতে ডান হাত দিয়ে সায়ার দড়ি টেনে খুলে টান দিয়ে কোমড় থেকে সায়া খুলে মেঝেতে ফেলে দিলামতারপর পেটের ওপর দিয়ে জাঙিয়ার মধ্যে ডান হাত গলিয়ে মেজদির গুদের চুলের মধ্যে হাত বোলাতে লাগলামএই বয়সেও গুদে বেশ ঘন চুল, ভেবেছিলাম মেজদি প্রথমটায় গুদে হাত দিতে বাধা দেবে, কিন্তু কিছুই বললো না, বরং মুখ তুলে আমার ঠোঁটের মধ্যে নিজের মুখ পুরে দিয়ে আমার জীভ চুসতে চুসতে ওঁহঃওঁহঃকরে শিত্কার দিতে লাগলোমেজদির নিশ্বাস ঘন হোয়ে এসেছেবুঝলাম মেজদির বাঈ উঠে গেছেগুদের চেড়াতে হাত দিয়ে দেখলাম মেজদির গুদ হরহরে রসে ভরে গেছেআমি জিজ্ঞাসা করলামঃ- কিরে তোর হিট্ উঠে গেছে?” মেজদি হিস্ হিসে গলায় বললোঃ-আহঃ আহঃ ওমাহ আর পারছিনা, তুই ভিষণ দুষ্টু, খালি আমার শরিরের বাজে বাজে খাঁজে হাত দিয়ে সেই থেকে দুষ্টুমি হচ্ছে নাওমাওমাওঁওঁওঁহাতটা আমার গুদের মধ্যে ভালো করে দিয়ে ঘাঁটাঘাঁটি করনা
আমার অনেক্ষণ থেকেই মেজদির চুলে ঢাকা গুদ দেখার লোভ হচ্ছিলোতাই আর দেরি না করে একটানে কোমড় থেকে জাঙিয়াটা খুলে মেঝেতে ফেলে দিয়ে মেজদিকে সম্পুর্ন ল্যাংটো করে দিলামমেজদি হিস্ হিস্ করে
বললোঃ-আহঃ কিযে করিস, আমায় ল্যাংটা করে দিলিআমার লজ্জা করছে
আমি বললামঃ-আহা, ন্যাকা জানেনা যেনো, দুজনেই ল্যাংটা না হোলে চোদাচুদি করবো কি করে
মেজদি বললোঃ- নিজেতো এখনো লুংগি পরে আছিস, ল্যাংটা হোসনি তো
আমি বললামঃ-আমি তো তোকে ল্যাংটা করে দিয়েছি, তুইও আমায় ল্যাংটা করে দেনা
মেজদি এবার টেনে আমার লুংগিটা খুলে দিয়ে বড় বড় চোখে আমার খাঁড়া হয়ে ওঠা মোটা কালো ধনটা দেখতে লাগলোআমি মেজদির ডান হাতটা টেনে আমার ধনটা ধরিয়ে দিয়ে কচলাতে বললামআমায় অবাক করে মেজদি শক্ত করে আমার ধনটা হাত দিয়ে ধরে ঠিক্ ঠিক্ ওপর-নীচ করে ধন খেঁচতে লাগলোআমি বললামঃ-কিরে, কিকরে জানলি ওপর-নীচ করে ধন কচলাতে হয়
মেজদি বললোঃ-সব মেয়েই জানে কি করে ছেলেদের ধন রগড়ে খাঁড়া করতে হয়
মেজদির ধন কচলানোতে ধনের ছালে টান পরে ধনের মুন্ডির ছাল খুলে ওপরে উঠে গিয়ে আমার ধনের কালচে লাল মুন্ডিটা বেরিয়ে গেছলোতা দেখে মেজদি বেশ ভয় পেয়ে ধন কচলানো বন্ধ করে দিলোআমি হেসে মেজদির ঠোঁটে কষে চুমো দিয়ে আদর করে বললামঃ- পুরুষের ধনের মুন্ডির ছাল উলটে লাল মুন্ডিটা ওরকম বের হয়ে যায়, ওতে ঘাবড়ানোর কিছু নেই
মেজদি মন দিয়ে আমার ছাল খোলা ধন আর ঝোলা বীচি দেখতে দেখতে আমার ধন খেঁচে যেতে লাগলোআমি মেজদিকে আলতো করে বীচি কচলাতে বললামমেজদি আমার ধনের কাছে মুখটা দিয়ে কাৎ হয়ে শুয়ে ডান হাতে শক্ত মুঠিতে ধনটা খেঁচতে খেঁচতে বাঁ হাতের আলতো মুঠিতে আমার পুরো বীচি ধরে চটকাতে লাগলোআমার গভীর আরামে চোখ বুজে এলোআমি মেজদির গুদের কাছে মুখ নিয়ে গিয়ে মেজদির পা দুটো ফাঁক করে ধরে গুদটা ভালো করে দেখতে লাগলামনাভির নীচ থেকে পোঁদের গর্তো পর্যন্ত বড় বড় কোঁকড়া কালো চুলে ভরাপ্রায় সারে চার ইঞ্চি লম্বা গুদের কোয়া দুটোর ওপর ৫-৬ ইঞ্চি লম্বা লম্বা কোঁকড়া কালো ঘন চুলের জঙ্গল গুদের চেড়াটাকে ঢেকে রেখেছেচুলের জঙ্গল সরিয়ে গুদের চেড়া ফাঁক করে চিড়ে ধরলাম, গুদের ঠোঁট কালছে, গুদের ভিতর গোলাপী সুরংগ, ওপরে গুদের কোয়াদুটো জোড়ার মুখে মুতের ফুটোর ঠিক উপরে বেশ বড় কালছে গুদের মেটে (ক্লিটোরিস), ঈশত্ আঁসটে গন্ধসব মিলিয়ে মেজদির গুদ বেশ বড়সর, আখাম্বা
অনেক রাতেই দেখতাম মেজদি  উবু হয়ে শুয়ে বিছানায় গুদ  ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ  করে শিৎকার দিচ্ছে। আমারো  ওই দেখে হিট উঠে যেতো।
অনেক রাতেই দেখতাম মেজদি
 উবু হয়ে শুয়ে বিছানায় গুদ
 ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ
করে শিৎকার দিচ্ছে। আমারো
 ওই দেখে হিট উঠে যেতো। 
টাইপের, চিড়ে ধরলে রাক্ষসের হাঁ লাগছে, প্রথম দর্শণে ভয়ে যে কোনো পুরুষের খাঁড়া ধন নেতিয়ে যেতে পারেমনে ভয় হলো, মেজদির এতো বড় গুদের খিদে আমার সারে সাত ইঞ্চি লম্বা আর ৫ ইঞ্চি ঘেরের ধন কি মেটাতে পারবেযাই হোক, আমি মেজদির গুদে মুতের গর্তোর ঊপড় কোঁট দুঠোঁটে চেপে ধরে চুসতে লাগলাম আর ডান হাতের মাঝের আঙ্গুল আখাম্বা গুদের ফুটোয় ঢুকিয়ে জোরে জ়োরে নাড়া দিতে লাগলামমেজদি ওমাঃওমাঃমরে গেলাম, আহঃআহঃ মাঃমাঃওঁওঁওঁকি আরামকি আরাম…” বলে শিত্কার দিতে লাগলোমেজদির গুদ রসে ভেসে যেতে লাগলোআঁসটে গন্ধটাও বেরে গেলোওদিকে মেজদি আরামের চোটে সব ভুলে আমার ধন মুখে পুরে চুসতে চুসতে হাত দিয়ে আমার বীচি বেশ জোড়ে জোড়েই চটকাচ্ছিলোব্যাথা মেশানো আরামের চোটে আমার অজ্ঞান হবার জোগারআমার ধন হিটের চোটে বেশ মোটা শক্ত বাঁশ হয়ে উঠেছেআমি জোর করে মেজদির মুখে ধনটা চেপে পুরোটা ঢুকিয়ে দিলাম, আরামের সাথে বুঝলাম আমার ধন মেজদির গলায় গিয়ে ঠেকেছে, ওই অবস্থায় মেজদির মাথাটা চেপে ধরে রইলামমেজদি প্রায় জোর করে মাথাটা ছারিয়ে নিয়ে মুখ থেকে ধন বার করে দিয়ে কাশতে কাশতে ওয়াক ওয়াক করে আমার ধনের ওপর একগাদা মুখের লালা ফেললোআমি সারা বীচিতে মেজদির লালা মাখিয়ে নিয়ে আমার ধনটা আবার মেজদির মুখে ঢুকিয়ে দিতে মেজদি শিত্কার দিতে দিতে আমার ধন চুসতে লাগলোআমিও আরামের আতিশয্যে মেজদির রসে ভরা আখাম্বা গুদে আমার নাক শুদ্ধু মুখ ডুবিয়ে গুদ চুসতে লাগলাম আর বাঁ হাতের মাঝের আঙ্গুল গুদের রসে ভিজিয়ে হরহরে করে নিয়ে মেজদির পোঁদের ফুটোয় আমুল ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগলামমেজদি আমার ধন মুখে পোরা অবস্থায় ওঁইয়াওঁইয়াওঁওঁকরে শিত্কার দিতে থাকলোজড়ানো গলায় বললো আহঃ আহঃ, পোঁদে লাগছে, আস্তে আঙলা নাআমি মেজদির কথা না শুনে পোঁদের ফুটোয় দুটো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে নারাতে লাগলামমেজদি হাঁ হাঁ করে কোকিয়ে  চিৎকার করে উঠলো ওমা ওমা ওহঃ কি করছিস খান্কির ছেলে, একটা আঙ্গুলে লাগছে বললাম, উনি দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলেন, বার কর শিগ্গির, আমার পোঁদের গত্তোয় লাগছে
আমি আর পারছিলাম না, মেজদির মুখের মধ্যে ধনটা টাটিয়ে উঠেছে, যেকোনো সময় মাল পরে যেতে পারেতারাতারি মেজদির পোঁদের গত্তো থেকে আঙ্গুল বার করে, টাটানো খাঁড়া ধনটা মেজদির মুখ থেকে বের করে নিয়ে, মেজদিকে দুহাতে করে তুলে বালিশে শুইয়ে দিলামতারপর মেজদির পা দুটো দুপাশে ফাঁক করে মেজদির বুকের কাছে তুলে ধরলাম, যাতে গুদটা চিড়ে ফাঁক হয়ে থাকেএবার হাঁ হয়ে থাকা  আখাম্বা গুদের চেড়ায় আমার ভীষণ ভাবে ফুলে ওঠা টাটানো মোটা ধনটার মুন্ডিটা ঘষতে ঘষতে হঠাৎ জোর ধাক্কায় গোড়া অবধি পুরে দিলামঅনুভব করলাম ধনের মুন্ডিটা জড়ায়ুর মুখে গিয়ে ধাক্কা মেরেছে আর কি গুদের মধ্যে একটা গিঁট মতো ছিঁড়ে গেলমেজদি ওমা ওমা আঃ আঃ মাগো মরে গেলামবলে উঠে চোখ বন্ধ করে ফেললোআমি ওই অবস্থায় গুদে ধন রেখে বুকের উপড় শুয়ে মেজদির মাই চুসতে লাগলামএরপর আমি মেজদির পা দুটো চেপে ধরে জোরে জোরে ঠাঁপের পর ঠাঁপ দিতে লাগলামমেজদি মুখটা ঈশৎ হাঁ করে আঁ আঁ আঁ আঁ করে যেতে লাগলোপ্রায় ৪৮- ৫০ ঠাঁপ দেবার পর মেজদি জড়ানো গলায় বললো ছার না পা দুটো ছার
আমি পা দুটো ছেরে মাই দুটো খামচে ধরে টিপতে টিপতে ঠাঁপাতে লাগলামমেজদি তার পা দুটো দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে গুদ দিয়ে আমার ধন কামড়ে ধরে পাছা ওপরে ঠেলতে লাগলোমুখে খিস্তী দিতে দিতে বলতে লাগলো মা মা ওমা ওঁ ওঁ ওঁ ওঁমা মরে গেলাম মরে গেলাম, খান্কীর ছেলে আর কতো জোরে গুদ মারবি, আমার গুদ ফাটিয়ে দিবি নাকি, এবার গুদের মধ্যে মাল ফেলনা হারামির বাচ্চা, ওহঃ ওহঃ ওঁমা ওঁমা গুদে আর নিতে পারছিনা
মেজদির মুখে এর আগে এতো নোংরা কথা কোনদিন শুনিনিবুঝলাম মেজদির গুদের জল খসার সময় হয়ে এসেছেঅনুভব করলাম মেজদির গুদ মাছের মতো খাবি খেয়ে আমার বাঁড়া কামড়ে ধরে আইস্ক্রিম চোষার মতো করছেএরপর মেজদি প্রচন্ড জোরে পা দুটো দিয়ে আমার কোমড় জাপ্টে ধরে পোঁদ উপরে ঠেলে তুলে গুদ দিয়ে এতো জোরে আমার বাঁড়া কামড়ে ধরলো যে আমি আর ঠাপাতে পারছিলাম নাএরপর মেজদির গুদ খুব জোরে জ়োরে খাবি খেতে লাগলো আর মেজদি চোখ কপালে তুলে মৃগী রোগির মতো
অনেক রাতেই দেখতাম মেজদি  উবু হয়ে শুয়ে বিছানায় গুদ  ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ  করে শিৎকার দিচ্ছে। আমারো  ওই দেখে হিট উঠে যেতো।
অনেক রাতেই দেখতাম মেজদি
 উবু হয়ে শুয়ে বিছানায় গুদ
 ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ
করে শিৎকার দিচ্ছে। আমারো
 ওই দেখে হিট উঠে যেতো। 
৫-৬ বার কেঁপে কেঁপে উঠে ওঁ ওঁ ওঁ ওঁ করে পা দুটো দুদিকে ছড়িয়ে নেতিয়ে পরলোমেজদির জল খসে গেলোআমিও আর থাকতে পারছিলাম না, ধনটা ব্যাথায়ে টন্টন্ করছিলো, প্রায় ১০০ ঠাঁপের মাথায় আমার ধনের মধ্যে পাম্প চালু হয়ে গেলো, মেজদির গুদের মধ্যে ধনের মাল ফচ্ ফচ্ করে পরতে লাগলো আর মেজদি চোখ দুটো কপালে তুলে নির্লজ্জ ভাবে ওয়াঁ ওয়াঁ ওঁইয়া ওঁইয়া ওমা মরে গেলাম কি আরাম কি আরাম আরো ঢাল আরো ঢালবলতে বলতে আমায় দুহাত দিয়ে চেপে নিজের বুকের সাথে জড়িয়ে ধরলোপ্রায় এক কাপ মাল গুদে ঢালার পর আমার ধন গুদের মধ্যে নেতিয়ে পরলোওই অবস্থায় প্রায় ১০ মিনিট মেজদির বাহু বন্ধনে আবদ্ধ হয়ে বুকের ওপর শুয়ে রইলামএরপর মেজদির হাত ছাড়িয়ে গুদ থেকে ধন বার করে উঠে দাড়ালাম, দেখলাম মেজদি দুপা দুদিকে ছড়িয়ে রসে মাখামাখি আখাম্বা গুদ ফাঁক করে অচেতন অবস্থায় শুয়ে আছে, ঘুমিয়ে পরেছে কিনা বুঝতে পারলাম নামেজদির গুদের চেড়া দিয়ে আমার ঢালা সাদা বীর্য্য মোটা ধাড়ায়ে গড়িয়ে গড়িয়ে বিছানায় পরছেআমি বিছানার এক ধারে ঝিম মেরে বসে দেখতে লাগলামখানিক পর মেজদি উঠে বসলো, তারপর ব্লাউজ সায়া পরে নিয়ে বাথরুমে ঢুকে গুদ ধুতে লাগলো, গুদ ধুয়ে বাথরুম থেকে বেরিয়ে চুপচাপ কাপড় পরে নিয়ে আমার সামমে একটু দাঁড়ালো, ভাবলাম কিছু বলবে, কিন্তু কিছু না বলে ব্যাল্কনিতে গিয়ে দাঁড়িয়ে থাকলো, আমিও কিছু বলতে পারলাম না, বেশ লজ্জা বোধ হচ্ছেহাজার হোক দিদিকে চুঁদে মনে একটু গ্লানিবোধ হছেতাই চুপচাপ বিছানায় শুয়ে ক্লান্তিতে চোখ বুজলাম, তারপর কখন ঘুমিয়ে পরেছি জানিনা।।
ঘুম ভাঙল মেজদির ডাকে কিগো এখনো ঘুমাবে নাকি,সন্ধে হয়ে গেছে তো, নাও
চা খাওমেজদি চা নিয়ে দাঁড়িয়ে আছে, আমি চায়ের কাপ নিয়ে চা খাচ্ছি, মেজদি
চা খেতে খেতে আমার দিকে তাকিয়ে মিটি মিটি হাসতে লাগলোআমি জিজ্ঞাসা করলাম হাসছিস কেনো রেবল্লো আমায় চুঁদে এতো লজ্জা পেয়েছিস দেখে আমার হাসি পাচ্ছে
আমি আমতা আমতা করে বললাম কৈ লজ্জা পেলাম, আর হঠাৎ আমায় তুমি বলছিস যে?” মেজদি কেমন যেনো নিরলজ্জো ভাবে আমার গা ঘেষে বসে আমার কানের কাছে মুখ নিয়ে বল্লো আজ আমায় চুঁদে গুদে মাল ফেলে আমার ভাতার হলি তো তাই আর ভাতার কে ত বউ তুমি-ই বলে, তা আমায় চূঁদে কেমন লাগলো?” আমি বললাম খুব ভালো, গুদ দিয়ে যে ভাবে আমার বাঁড়া কামড়ে ধরেছিলি খুব আরাম লাগছিলোদিদি বল্লো প্রথম বার ভাবলাম বুকে উঠবে আর নামবে, কিন্তু প্রথমবার ই ত আমার গুদ চুঁদে খাল করে ব্যাথা করে দিলে, এই শোনো না, আমায় আবার চুঁদতে ইচ্ছে করছে না তোমার?” বলে আমার কোলের উপর শুয়ে পরলোবুঝলাম মেজদি-বউ এর আবার বাঈ উঠেছেআমিও মেজদির মাই দুটো মুলে মুলে চটকাতে চটকাতে বললাম তোর গুদে সব সময় ধন পুরে থাকতে ইচ্ছে করছেতোর গুদের আখাম্বা সাইজ দেখে ভয় হচ্ছিলো আমার সারে সাত ইঞ্চি ধন তোকে সন্তুষ্টো করতে পারবে কিনাএই তুই আমার চোদনে সন্তুষ্টো তো?” দিদি চোখ বুজে মাই টেপন খেতে খেতে বল্লো সুধু আমার গুদটা ই বুঝি আখাম্বা ? তোমার বাঁড়াটা কম কিসে ? যখন চুঁদছিলে তখন মনে হচ্ছিলো ১০ ইঞ্চি লম্বা মোটা খেটো বাঁশ আমার গুদে পুরে গুদ মারছো, খুব আরাম পাচ্ছিলামচোদাচুদির পর দিদি আর ভিতরে ব্রেসিয়ার বা জাঙ্গিয়া পরেনি,সুধু ব্লাউজ-সায়া আর কাপড় পরেছিলোআমি ব্লাউজের বোতাম খুলে মাইদুটো বার করে এক হাতে মাই চটকাতে চটকাতে আর এক হাত নাভির উপর দিয়ে সায়ার মধ্যে ঢুকিয়ে গুদের চেড়াতে আঙ্গুল চালাতে চালাতে বললাম তাও তো মাত্র ৫-৬ মিনিট চুদেছি, যদি ২০-২৫ মিনিট চুদতে পারতাম তবে অনেক আরাম পেতিস
শুনে চোখ মেলে আমার দিকে তাকিয়ে মেজদি বল্লো ২০-২৫ মিনি-ই-ই-ই-ট!! ওরে বাবা তাহোলে আর বিছানায় ছেরে উঠতে পারতাম না, গুদের যন্ত্রণায় বিছানাতে ই কেলিয়ে পরে থাকতাম, এতেই বলে আমার গুদে ব্যাথা হয়ে গেছে, এতেই আমি সন্তুষ্ট,আর ২০-২৫ মিনিটের দরকার নাই
আমি টেনে দিদির কাপড় খুলে দিয়ে দিদিকে উঠিয়ে বসিয়ে গা থেকে ব্লাউজ খুলে দিলামদিদি নিজেই সায়ার দড়ি খুলে সায়াটা কোমড়ের নিচে নামিয়ে দিয়ে আমার গলা জরিয়ে বুকের উপর শুয়ে আমার লুঙ্গি খুলে বাঁড়াটা মুঠি করে ধরে খিঁচতে লাগলদিদি সায়াটা কোমড়ের নিচে নামিয়ে দেওয়াতে সায়ার ফাঁক দিয়ে তলপেটের নিচে চুল ঢাকা গুদের উপরিভাগ দেখতে দেখতে আমি মেজদির ঠোঁটদুটো কে আমার মুখে পুরে চুসতে চুসতে আর বাঁ হাত দিয়ে মাই এর বোঁটা মুচরাতে মুচরাতে ডাণ হাতের মাঝের দুটো আঙ্গুল চ্যাঁটের গর্তে ঢুকিয়ে দিয়ে বুড়ো আঙ্গুল দিয়ে চ্যাঁটের কালচে কোঁঠে ঘষতে লাগলামমেজদির চ্যাঁটের কোঁঠ বেশ বড়ো প্রায় আধ ইঞ্চি মতো, অনেকটা নাকের মতো বেরিয়ে আছে, তাই মুখে পুরে চোষাও যায়দিদির মুখে আমার মুখ লাগানো থাকায় আমার দুহাতের কু-কর্মে দিদি নাকের মধ্যে দিয়ে ওঁহ ওঁহ ওঁহ করতে লাগলোদিদির গুদ দিয়ে জল কেটে গুদ হরহরে হয়ে গিয়েছে,তার উপর পাছাতোলা দেয়ায় বুঝলাম দিদির চ্যাঁট গরম হয়ে গেছেমেজদি আমার ধন খেঁচতে খেঁচতে আধো আধো আদুরে গলায় আমার নাম ধরে বলল শোনোনা অপু, আর থাকতে পারছি না গো, আমার গুদে খুব বেগ এসে গেছে, তোমার বাঁড়াটা আমার গুদে এবার ঢুকিয়ে কষে কষে আমায় চোঁদো নাগো সোনা
অনেক রাতেই দেখতাম মেজদি  উবু হয়ে শুয়ে বিছানায় গুদ  ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ  করে শিৎকার দিচ্ছে। আমারো  ওই দেখে হিট উঠে যেতো।
অনেক রাতেই দেখতাম মেজদি
 উবু হয়ে শুয়ে বিছানায় গুদ
 ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ
করে শিৎকার দিচ্ছে। আমারো
 ওই দেখে হিট উঠে যেতো। 
কিন্তু এত তারাতারি আমি দিদির গুদে বাঁড়া দিতে রাজি নাআমি ঠাটানো বাঁড়াটা দিদির মুখে পুরে দিয়ে পড়নের সায়াটা একটানে খুলে ফেলে দিদির পাদুটো ফাঁক করে আমার মাথা দিদির দুপায়ের মাঝে রেখে দুহাতের আঙ্গুল দিয়ে গুদের হাঁ যথাসম্ভব দুদিকে টেনে ফাঁক করে আমার জিভ ফুটোর মধ্যে ঢুকিয়ে গুদ চুষে খেতে লাগলামদিদি আরামের আতিশয্যে ওঁগওঁগওঁফফফওঁফফফকরে শিত্কার দিতে দিতে পোঁদ বিছানা থেকে উপরের দিকে তুলে ধরে গুদটা আমার মুখে ঠেসে ধরলোআমি জিভে গরম নোনতা জলের স্পর্ষ অনুভব করলাম, বুঝলাম দিদি গুদের জল খসিয়ে ফেললোএবার গুদ থেকে মুখ তুলে উঠে বসে দিদির গুদের ফুটোর উপর ঠাটানো বাঁড়াটা রেখে কষে এক ঠাঁপ মারলাম, বাঁড়া গুদের মধ্যে আমুল ঢুকে জড়ায়ু মুখে ধাক্কা মারলোমেজদি মুখে ওঁক্ ওহ মাগোবলে দুচোখ বুজে ফেললআমি দিদির গুদে বাঁড়া রেখে বুকের উপর শুয়ে আমার পুরো ওজন দিদির বুকের উপর দিলাম, তাতে মাইদুটো আমার বুকের তলায় নিস্পেশিত হয়ে থেবরে গেলোএবার দিদির ঠোঁট ফাঁক করে আমার ঠোঁট মুখের মধ্যে ঢুকিয়ে জিভ চুষতে চুষতে গুদে লম্বা লম্বা ঠাঁপ দিতে আরাম্ভ করলাম, মানে ঠাটানো ধনটা দিদির গুদ থেকে পুরো বার করে এনে আবার সজোরে কোমড়ের চাপে গুদের মধ্যে ঢুকিয়ে চুঁদতে লাগলামদিদিও পোঁদ উপরে তুলে তুলে গুদে বাঁড়ার ঠাঁপ নিতে নিতে নাক দিয়ে ওঁওওওওহওঁওওওওহঅঁঅঁমঅঁঅঁমউঁইয়াম্ঊঁইয়াম্করে শিৎকার দিতে দিতে ২৫-২৬ ঠাঁপের মাথায় গল্গল্ করে আবার গুদের রস্ খসিয়ে ফেললআমি এবার দিদির মুখ থেকে আমার মুখ খুলে নিলাম যাতে দিদি মুখ দিয়ে শিৎকার দিতে পারে, কারন চোঁদার সময় মেয়েদের শিৎকার শুনলে পুরুষের ধন আরো খেপে যায়দিদির দ্বিতীয় বার জল খসার পর আমি আরো জোরে কোমরের চাপ মেরে মেরে দিদিকে চুঁদতে লাগলামউদোম ঠাঁপের চোটে দিদির মুখ দিয়ে আর পুরো কথা বের হচ্ছিলো না, চোখ কপালে তুলে মুখ হাঁ করে শুধু অমাহঅমাহঅবাহঅবাহঅমঅমওঁওঁঅপঅপঅজাঅজাবলে শিৎকার দিতে লাগলআরো ৭৫-৮০ টা রাম ঠাঁপের পর আমারো হয়ে এলোআমি মেজদির মাই দুটো দুহাতে কষে টিপে ধরে গুদে বাঁড়াটা ঠাটিয়ে চেপে ধরলামসঙ্গে সঙ্গে আমার বাঁড়া গুদের মধ্যে বীর্য্যবোমি করতে লাগল আর দিদির সারা শরিরটা কাটা পাঁঠার মত থরথর করে ৬-৭ বার কেঁপে কেঁপে উঠে তৃতীয় বার গুদের জল খসিয়ে স্থির হয়ে গেলোআমি গুদে বাঁড়া রেখেই দিদির বুকের মধ্যে মুখ গুঁজে শুয়ে থাকলামমিনিট পনেরো পর মুখ তুলে দিদির বোজা চোখের উপর চুমু খেয়ে গালে আলতো চড় মারলামদিদি চোখ খুলে আমার দিকে তাকিয়ে হাসলোআমি বললাম কিরে দিদি খুশি তো”? দিদি ঈষৎ হেসে আমার মাথায় হাত বুলোতে বু্লোতে আদূরে স্বরে বলল খুউউউব, চোদন মাষ্টার একটা, কিন্তু কিগো তুমি, আমায় এখনো তুইতোকারি করছো? তুমি করে বলো নাগো, আর একদম দিদি বলবে না, আমি না আজ থেকে তোমার বউ হয়ে গেছি, ঋতু বলে ডাকবে”, বলে আমায় একটা চুমু খেলোদিদির পুরো নাম ঋতুপর্ণাঠিক আছে আমার সোনাবউবলে দিদির গাল টিপে আদর করে আমি দিদির বুক থেকে উঠে বাথরুমে ঢুকে ছরছরিয়ে হিসি করে রসে মাখামাখি ধনটা ধুয়ে বেরিয়ে এসে লুঙ্গি পরে খাটে বসলামদিদি উলঙ্গ হয়ে পাদুটো দুপাশে ফাঁক করে খাতে শুয়ে ছিলোআমার ঢালা বীর্য্য গুদের চেরা দিয়ে গড়িয়ে গড়িয়ে পরছিলএবার দুহাতের কনুইতে ভর দিয়ে উঠে বসল, খাট থেকে নামার সময় তলপেট চেপে ধরে মুখটা বিকৃ্ত করে ঊফঃ বলে উঠলআমি জিজ্ঞাসা করলাম কি হলো’? দিদি বলল এতো জোরে জোরে চুঁদেছো যে তলপেটে খুব ব্যাথা লাগছে
আমি বললাম ও কিছু না, ঠিক হয়ে যাবে
দিদি কাপড়-জামা না পরেই ঊলঙ্গ অবস্থায় বাথরুমে ঢুকে আলো জ্বালালোআমি বলে উঠলাম তুমি আমার দিকে মুখ করে হিসি করোনা গো দেখি, আমি কনোদিন মেয়েদের হিসি করা দেখিনি
দিদি কপট রাগ দেখিয়ে চোখ পাকিয়ে বলল মাগীর পেচ্ছাপ করা দেখার খুব শক নাহ’? আমি ভাবলাম এবার বাথরুমের দরজা বন্ধ করে দেবে, কিন্তু দেখলাম দিদি দরজা আরো ভালো করে হাট করে খুলে আমার দিকে মুখ করে পা দুটো বিচ্ছিরি রকম ছড়িয়ে বসে চ্যাঁট ফাঁক করে  ছরছর করে পেচ্ছাপ করতে লাগলোরসে মাখামাখি গুদের ঘন চুলের ফাঁক দিয়ে সাদা পেচ্ছাপের ধারা বেরিয়ে ছরছর শব্দ করে বাথরুমের মেঝেতে পরছিলো, এবার আস্তে আস্তে পেচ্ছাপের বেগ একেবারে কমে গিয়ে পোঁদের ফুটো বেয়ে টসেটসে পরছিল, মুতের শেষ ফোঁটা টসে যাবার পর দিদি ডানহাতে মগে করে জল নিয়ে বাঁহাতে সেই জল ঢেলে ঢেলে গুদে ঝাপ্টা দিয়ে দিয়ে ধুয়ে গুদের ফুটোয় বাঁহাতের আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে জল দিয়ে ধুতে লাগল, এভাবে ২ মগ জল দিয়ে গুদ ধুয়ে উঠে মুতে জল দিয়ে বাথরুম থেকে বের হয়ে এলআমি জীবনে প্রথম কনো মাগীর পেচ্ছাপ করা ও গুদ ধোয়ার দৃশ্য এতো পরিষ্কার ভাবে দেখলাম, কিন্তু কেন জানিনা দিদির মোতা আর গুদ ধোয়া দেখে দিদির প্রতি একটা ঘেন্না ঘেন্না ভাব আমার মনে জন্মালোআমার বউমাগী এবার জাঙ্গিয়া আর ব্রেসিয়ার পরলো, তারপর আয়নার সামনে দাঁড়িয়ে চিরুণী দিয়ে চুল আঁচড়ে পিছনে চুল টেনে হেয়ারব্যান্ড দিয়ে খোঁপা করলোআমি বিছানায় আধশোয়া হয়ে আমার বউমাগীর প্রসাধন করা দেখছিলাম, জাঙ্গিয়া-ব্রেসিয়ার পরা অবস্থায় ই মেজদিমাগী চোখে কাজল ঠোঁটে লিপ্স্টিক লাগিয়ে সিঁদুরের পাতাটা থেকে চিরুণীর মাথায় সিঁদুর নিয়ে সিঁথিতে পরলো, তারপর এক এক করে সায়া আর ব্লাউজ পরে কাপড়টা পরলোসাজগোজের পর মাগীটাকে খুব সুন্দর দেখতে লাগছিল, আমার মনের ঘেন্না ঘেন্না ভাবটা দূর হয়ে গেলোএবার আমার দিকে তাকিয়ে মেজদি হাসলো, আমি মাথায় ঘোমটা দিতে বলায় মেজদি তাই করল, সত্যিই খুব সুন্দর লাগছিল, আমি বললাম তোমায় দেখতে খুব সুন্দর লাগছে
শুনে দিদি লজ্জায় লাল হলেও বুঝলাম খুব খুশি হয়েছেআমায় জিজ্ঞেস করলো কিগো কিছু খাবেতো? তোমায় খুব ক্লান্ত লাগছে
অনেক রাতেই দেখতাম মেজদি  উবু হয়ে শুয়ে বিছানায় গুদ  ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ  করে শিৎকার দিচ্ছে। আমারো  ওই দেখে হিট উঠে যেতো।
অনেক রাতেই দেখতাম মেজদি
 উবু হয়ে শুয়ে বিছানায় গুদ
 ঘষছে আর মুখে ওঁহঃ ওঁহঃ
করে শিৎকার দিচ্ছে। আমারো
 ওই দেখে হিট উঠে যেতো। 
আমি হ্যাঁ বলায়ে মাগীটা ডবকা পাছা দুলিয়ে রান্নাঘরে ঢুকলোআমি দেখলাম আমি যা করতে বলছি মেজদি বাধ্য মেয়ের মতো তা পালন করছে, বুঝতে পারলাম সুধু ভালবাসে বলে নয়, আজ মাগীর দেহের খিদে পুরো মেটাতে পেরেছি বলেই মেজদি অত আমার বাধ্য হয়েছেযে পুরুষ মেয়েদের দেহের খিদে পুরো মিটাতে পারে সেই মেয়ে সেই পুরুষের বাধ্য হয়, এটাই সত্যএভাবেই আমার আর মেজদির চোদোন লীলা চলতে লাগলো দিনের পর দিন, প্রতিদিন ই দুই থেকে তিনবার করে চোদন দিতে লাগলাম মেজদিকেআমার সাথে দৈহিক সম্পর্কে মেজদি খুব সুখি ও সন্তুষ্টপ্রতি রাতে মেজদি বিছানায় আমার পাশে শুত সম্পুর্ণ উলঙ্গ হয়ে, প্রতি রাতেই দুবার দৈহিক সম্পর্ক হোতো, একবার শোবার সময় আর একবার ভোররাতেএভাবেই দিন গরিয়ে মাস কেটে গেলোদুমাস কাটার পর একদিন অফিস থেকে বাড়ি ফিরে দেখি মেজদি মুখ গম্ভীর করে বসে, আমি জিজ্ঞাসা করায় বলল জানো আমার গত মাসে মাসিক হয়নি আর এ মাসেও সময় হয়ে যাবার পরও এখনো মাসিক হলো না, মনে হয় আমার পেটে তোমার বাচ্চা এসে গেছেকি হবে বলোত?” আমি বললাম সে কি করে হবে, ডাক্তার যে বলেছিল তুমি সন্তান ধারণে অক্ষম ?” মেজদি বলল ডাক্তার হয়তো আন্দাজে বলেছিলআমি বললাম ঠিক আছে, আগে কাল সকালে তোর পেছাপ টেস্ট করাই তারপর ভাবা যাবে
পরদিন সকালে একটা শিশিতে মেজদির হিসি নিয়ে ল্যাবে টেস্ট করতে দিয়ে এলামবিকালে রিপোর্ট পেলাম মেজদির পেটে আমার বাচ্চা এসেগেছে, মেজদি এক মাসের পোয়াতিশুনে মেজদির মুখ কালো হয়ে গেল, বলল কি হবে এখন ? ঘরের মধ্যে যা খুসি হোক না, বাচ্চা হলে তো বাইরে লোক জানাজানি হবে তার চেয়ে চল পেট খসিয়ে আসি
আমি বললাম কিচ্ছু হবে না, সবসময় তো সিঁথিতে সিঁন্দুর দিস, লোকে তোকে আমার বঊ ই ভাবে আর আমার অফিসের লোকও জানে আমি আমার বউকে দেশ থেকে এনেছি, কাজেই তুই আমার বাচ্চার মা হতে কোন বাধা নাইশুধু আমরা চিরদিনের জন্য এই শহরে থেকে যাবো, আর দেশে ফিরবো না
এবার মেজদি লজ্জালজ্জা মুখ করে হাসলো
এরপর নির্দিস্ট দিনে দিদির একটা ফুটফুটে মেয়ে বাচ্চা হল, আমি বাবা হলাম আর দিদি মা হলতিন জনের সুখি পরিবার সচ্ছল ভাবে চলতে লাগলআমাদের চোদন লীলাও প্রতিদিন ই চলতে লাগল, দিদিকে অবশ্য এখন বার্থকন্ট্রল পীল খাওয়াইদিদি প্রতিদিন এ চোদন খেতে খেতে আর একটা ছেলে বাচ্চার জন্য আমার কানে ঘ্যানঘ্যান করেআজ তাই পীল না খাইয়েই দিদিকে চুঁদছি যাতে দিদি আবার গর্ভবতী হয়


40 comments:

  1. want to read some more choti books PDF than go rto tis link and downlaod your choice book read and enjoy.. http://fdbcb.blogspot.com/

    ReplyDelete
    Replies
    1. আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

      ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

      রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

      আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

      পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

      Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

      Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

      Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

      হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

      আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

      আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

      আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

      Delete
    2. রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন
      @
      !
      @
      সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প
      @
      !
      @
      প্রাইভেট পড়াতে গিয়ে প্রথমে ছাত্রীকে চুদলাম, তার পর একে একে ছাত্রীর বড় বোন, মা, নানী, ভাইয়ের বউ সবাইকে গনহারে চুদলাম
      @
      !
      @
      ক্লাস ফাইভে পড়া মেয়ের গুদ চোদার ভিডিও, ছোট মেয়েদের সাথে সেক্স করার মোবাইল পর্ণ ভিডিও, দেশী মেয়েদের দুধ, গুদ, পাছার ছবি
      @
      !
      @
      মামাতো বোনের সাথে চোদাচুদি করতে গিয়ে ধরা খেয়ে ৫০ বছরের বুড়ি মামীকে চুদলাম, তিনজন মিলে মামিকে চুদে ভিডিও করে রাখলাম
      @
      !
      @
      আমার এক্স গার্লফ্রেন্ড এর ল্যাংটা ছবি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন, Bangladeshi College Girl Fatema Big Boobs Pictures






      ফাতেমা তুজ জোহরা পিঙ্কি ৩১ আগস্ট, ২০১৪ ৪.২৮ am

      New Bangla Choti Golpo 2014, ২০১৪ সালের নতুন বাংলা চটি গল্প ও চুদাচুদির ভিডিও দেখতে আমাদের সাইট ভিসিট করুন


      Bangla Choti Golpo Maa, Bhai Bon Choti Golpo, Khalake Chodar Golpo, Fufuke Chodar Golpo, Bondhur Bonke Chodar Choti


      Friend Er Mayer Rosalo Pod Fatanor Golpo, Sosurer Sathe Cheler Bouyer Chodachudir Golpo, ছেলের বউয়ের সাথে শ্বশুরের চুদাচুদি


      বন্ধু সজীবের মায়ের মুখে মাল আউট করার গল্প, সজীবের মায়ের পাছার ছবি, বন্ধুর মায়ের ভোদার বালের ছবি সহ চটি পড়তে এখানে ক্লিক করুন, সজীবের মা ও সেক্সী বোনকে চুদে ঠাণ্ডা করলাম


      হেড স্যারের উপর প্রতিশোধ নিলাম তার মেয়ে নিলাকে ধর্ষণ করে, স্যারের মেয়ের সাথে চুদাচুদির ভিডিও, Bangla Choti Golpo In Bangla Font, Kaki Ke Chodar Golpo


      ভিকারুন্নেসা স্কুলের স্যার পরিমল ও ছাত্রীর সেক্স ভিডিও, প্রভা ও রাজিবের সেক্স ভিডিও, ইডেন কলেজের ছাত্রীদের ৩২ টি মোবাইল সেক্স ভিডিও দেখুন আমাদের সাইটে, বংলাদেশের মেয়েদের বাল সহ লাল ভোদা

      Delete
    3. আপনার লিঙ্গ কি ছোট ? আপনার কি খুব দ্রুত বীর্যপাত হয় ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন, মাত্র মাত্র ৭ দিনে লিংগ বড় করুন দুই ইঞ্চি পর্যন্ত কোন রকম পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া



      যারা দেশের বাইরে থাকেন তারা স্কাইপের মাধ্যমে সেক্স চ্যাট করতে চাইলে যোগাযোগ করুন, আপনার মাল আউট না হওয়া পর্যন্ত আমাদের মেয়েরা আপনার সাথে চ্যাট করবে তবে ভিডিও করে রাখা যাবেনা ।



      ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও বরিশালের কেউ যদি ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েদের চুদতে চান তাহলে আমাদের ঠিকানায় যোগাযোগ করুন, সর্ব নিন্ম ৭০০ টাকা থেকে শুরু। আপনার পরিচয় গোপন থাকবে।



      নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সেক্সি মাগী জয়িতা আফরিন এর সেক্স ভিডিও, University Girl Leaked Sex Video With Her Boyfriend



      বাংলাদেশের সকল পতিতালয় বা বেশ্যা পাড়ার ঠিকানা, ঢাকার যেসব হোটেলে মাগী চুদতে পারবেন কোন রকম রিস্ক ছাড়া সেই সব হোটেলের ঠিকানা পেতে ক্লিক করুন



      সেক্সি মেয়েদের মোবাইল নাম্বার, হট ছবি, চোদাচুদির ভিডিও, ল্যাংটা ছবি দেখুন এই লিঙ্কে ক্লিক করে, আরও পাবেন নতুন নতুন সব চোদাচুদির গল্প।



      বাংলাদেশি, ইন্ডিয়ান ও পাকিস্তানী মেয়েদের সেক্স ভিডিও দেখুন ও ডাউনলোড করতে ক্লিক করুন। বাংলাদেশী (৫৩ টি সেক্স ভিডিও) ইন্ডিয়ান(১৭৬ সেক্স টি ভিডিও) ও পাকিস্তানী (২৯ সেক্স টি ভিডিও)



      কলেজের সেক্সি মেয়েদের সাথে মোবাইল ফোন সেক্স রেকর্ডিং শুনুন এই লিঙ্কে ক্লিক করে, দেবর ভাবীর চোদাচুদির ভিডিও দেখুন, প্রেমিকার মায়ের সাথে সেক্স সত্যি ঘটনা দেখুন, শালী দুলাভাই চটি গল্প পড়ুন ছবি সহ

      Delete

    4. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      @বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo@


      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প@


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete

    5. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      @বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo@


      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প@


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete



    6. ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ অফিসে বৃষ্টিকে কষে চুদা ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আন্টির সাথে পুরো এক রাত ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আপন বোন যখন বউ ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমার কিউট বৌয়ের গ্রুপ চোদাচুদি ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমার ডবকা মায়ের ডাবল বাড়া নেয়ার গল্প ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমার সেক্সী মায়ের গুদ মারার গল্প ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমি আর আমার বড়বোন ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমি একজন খুব কামুকি মেয়ে ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      ♥♥♥ আমি ও দেবর ♥♥♥

      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------








      ___ _ ♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ চোদাচোদির গল্প পড়তে CLICK HERE
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ চোদাচোদির গল্প পড়তে CLICK HERE
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥










      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------


















      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------























      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------


























      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------
















      ----- ১০০০০ টি চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

      Delete
    7. Desi Randi Aunty Sucking Big Cock In Hotel Room,Desi Village Bhabhi Pure pussy Photos


      Teen Age Indian Girl Virgin Pussy Cute Boobs And Sex With Her School Teacher Real Mobile Viedo


      Tamil Booby Queen Nayantara Bathing Nude,Kareena Kapoor lifting her top and showing her Nipples


      Shaved Korean Amateur Getting Fingered To Warm Up Before The Real Fun


      Nayana Krishna hot sexy boobs,hot telugu actress Hardly Fucking Video


      Married Rajhastani Indian couple homemade sex wife fucked in Doggy Style


      Busty desi bhabhi naked pics of big boobs and shaved pussy


      Amala Paul Hottest Pictures Ever Showing Her Cute Boobs And Big Cleavage While Dancing


      Hot Indian Naked Girls Fuck Her Ass Point,Naked Girls Sucking Big Dick


      Katrina Kaif Hairy And Clean Shaved Pussy Pictures Gallery


      Indronesian Yong College Teen Girl Posing Nude Showing Juicy Tits And Shaved Pussy Pics


      Indian Aunty Sucking Hairy Lund And Group Fucking Porn Movie


      Desi Lesibean Sex Scandal Real Porn Adult Movie And More


      Juicy Indian Girlfriend Sucking Big Black Penis And Facial Cum-Shoot


      Sunney Leone Hard Anal Fucking Movie HD And Hard Oral Sex Video


      Indian Porn Star Priya Rai Public Group Sex Video And HD Wallpapers Download


      Pakistani Mallu Aunty Big Beautiful Ass Fucking Adult Porn Movie


      Beautiful Indian Young Wife's Open Pussy And Boobs


      Indian Pornstar Big Oily Big Boobs,Indian housewife fucked by hotel guy


      Madhuri Dixit Nude Sexy Pictures Download Madhuri Dixit Hot Sex Boobs Choot


      Desi Local Indian Girls Showing Their Boobs Size For Online Dating


      Sexy Young Indian Girls Sexy Big Boobs Nude Removing Top PIcs download

      Delete
  2. দারুন সব গল্প পড়ুন এখানে। www.dustumi.com

    ReplyDelete
  3. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  4. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  5. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete









  6. ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------



























    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx


    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx



    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx


    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx

























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------


























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------




















































    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx


    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx



    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx


    xxxxxx……………………..xxxxxx
    .…xxxxxx……………….xxxxxx
    ……..xxxxxx…………xxxxxx
    ………………xxxxxxxx………….4000+ চোদাচোদির গল্প CLICK HERE
    ……….xxxxxx……...xxxxxx
    ……xxxxxx……………..xxxxxx
    xxxxxx………………………xxxxxx

























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------


























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------

























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------


























    ----- 4000+ চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন ------







































    Reply

    ReplyDelete
  7. Bollywood Hot Actress Photo Gallary



    Hollywood Hot Actress Photo Gallary




    Arabian GIRLS




    PORN STAR Photo



    Arabian GIRLS



    Asian GIRLS




    Indian Desi GIRLS 69




    Indian Desi Aunty Nude




    Indian Desi GIRLS


    Indian Desi Aunty Nude




    Indian Desi GIRLS





    »………… /´¯/)
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\.



    ReplyDelete
  8. Replies
    1. বড় ভাবী সাথে চোদা-চুদি .

      চাচীকে ঘুমের ঔষধ খাওইয়ে রেপ করার গল্প.

      মায়ের বান্ধবী অ্যান্টি কে পটিয়ে চোদা.

      বোন আমার খেলার সাথি.

      বাবার মৃত্যুর পর.

      আম্মুর নরম ডবকা আচোদা পাছা.

      মাকে চুদার গল্প.

      কি রে দুধ খাবি.

      চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

      আমার যৌন জীবন.

      সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ .

      বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

      পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

      সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প.

      বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প.

      খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম.

      এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

      আমার বোন তিশা.

      কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

      ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

      পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

      আলিয়া ভাট এর নেংটা ছবি.

      বাংলা পরকীয়া চটি গল্প.

      নায়কাদের গোপন ভিডিও.

      মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

      Delete
  9. Some call it
    boob tape,
    we call it adhesive breast lift tape.
    The so called boob tapes lifts breasts from the top.
    For strapless, backless and plunge dresses.
    Bra stickers are the perfect solution to give the breasts a strapless boost.

    Bra stickers
    lift breasts from the top and are suitable for backless dresses.
    Strapless bra tapes are the same as
    bra stickers
    . The best

    quality bra tape
    is the Bye Bra.
    The bra tapes lift breasts from the top.

    ReplyDelete
  10. http://femishoot.blogspot.com/

    ReplyDelete

Pls Give a Advice.........

Popular Posts