Update......... Update........... Update...........

পুরোনো গল্পগুলোকে আপডেট করে ই-বুক যোগ করা হেচ্ছে নতুন নতুন ছবি সহ দেখতে ভূলবেন না.....

Saturday, September 14, 2013

খোকা তুই আমার স্তনটাকে কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস, এবার একটু জোরে জোরে টিপে দে বাবা, তাহলে আমার ব্যথা কমে যাবে।

খোকা তুই আমার স্তনটাকে কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস, এবার একটু জোরে জোরে টিপে দে বাবা, তাহলে আমার ব্যথা কমে যাবে।
খোকা তুই আমার স্তনটাকে 
কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস
এবার একটু জোরে জোরে টিপে দে বাবা
তাহলে আমার ব্যথা কমে যাবে।
মামী ইলাকে কোলে নিয়েই ব্লাউসের বোতাম খুলে মাইয়ের একটা বোঁটা তখন ইলা মুখে তুলে দিত। আর ইলা সাথে সাথে মাইয়ের বোঁটাটা মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিত। আমি অনেকটা আড়চোখে খানিকটা লোভী, কৌতুহলি আর ভীরু দৃষ্টি নিয়ে বারবার মামী বুকের দিকে তাকাতাম। মামী আমাকে থোড়াই কেয়ার করতেন। কারণ আমার সামনে ইলাকে মাই থেকে দুধ খাওয়ানোর সময় মামী মধ্যে কোন ধরনের আড়ষ্টতা লক্ষ্য করিনি আমি। 
কিন্তু সম্ভবত এই ব্যাপারটাই সর্বপ্রথম আমার শরীরে যৌন কামনার জন্ম দেয়। কিন্তু তখনো পর্যন্ত যৌনতা শব্দটির সঙ্গে পরিচয় ঘটেনি আমার। তাই মামী ভরাট বুক দেখে মনের মধ্যে যে শিহরনটা জেগে উঠত সেটা যে মানব মনের আদিমতম এক কামনার বহিঃপ্রকাশ সে সম্পর্কে কোন ধারনাই ছিল না আমার। তবে সবচেয়ে আশ্চর্যের ব্যাপার হচ্ছে মামী খোলা স্তন দেখলে নিজের মধ্যে যে উত্তেজনা অনুভব করতাম সেটা যে একটা চেপে রাখার বিষয় এটা ঠিক আন্দাজ করে নিয়েছিলাম আমি। তাই এই ব্যাপারটা ঘটার পর থেকেই সুযোগ পেলেই মামী স্তনের দিকে দৃষ্টি দিতাম আমি। কিন্তু মামী যাতে এটা টের না পায় সেদিকে কড়া নজর ছিল আমার। 
খোকা তুই আমার স্তনটাকে 
কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস
এবার একটু জোরে জোরে টিপে দে বাবা
তাহলে আমার ব্যথা কমে যাবে।
স্কুলের কোন সহপাঠী কিংবা অন্য কারো সাথে ব্যাপারটা শেয়ার করার সাহস হত না আমার। এটা ছিল আমার একান্তই একটা ব্যক্তিগত ব্যাপার। আর যতই দিন যেতে লাগল মামী দুধের প্রতি আমার আকর্ষণ যেন ততই বেড়ে যেতে লাগল। মামী স্তন জোড়ার প্রতি যেন মোহাবিষ্ট হয়ে পরলাম আমি। দিনের কিছু কিছু মুহূর্ত যেমন মামী যখন ইলাকে দুধ খাওয়াত, কিংবা কলপাড়ে শাড়ির আঁচল ফেলে দিয়ে গোসল করত, কিংবা রাতে ঘুমানোর সময় শাড়ির আঁচলটা বুকের উপর থেকে সরিয়ে দিয়ে বড় বড় ফোলা ফোলা দুধ দুটোকে আমার সামনে মেলে ধরত তখন অজানা এক উত্তেজনায় আমার শ্বাস-প্রশ্বাস যেন বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হত আমার। আশ্চর্য এই অনুভুতির নাম যে কামনা সেটা বুঝে ওঠার আগেই প্রচণ্ড কামজ্বরে পুড়তে পুড়তে আমার তখন দিশেহারা হওয়ার অবস্থা। মামী দুধ দুটোকে একটু কাছ থেকে নেড়েচেড়ে দেখার জন্য আমার মনটা সারাক্ষণ আকুলি-বিকুলি করতে লাগল। 

মাঝে মাঝে মনে হত যা হয় হবে মামীকে আমার এই ইচ্ছার কথা জানিয়ে দেব। মামী কি তাহলে খুব রেগে যাবে আমার উপর? কিন্তু এটা ছাড়া আর উপায়ের কথাও মাথায় আসছিল না আমার। মনে মনে ভাবছিলাম মামী তো রোজই ইলাকে নিজের দুধ খেতে দেয়। আমাকে একটু দুধ দুটো নেড়েচেড়ে দেখতে দিলে কি এমন ক্ষতি হবে মামী? মনে মনে এসব ভাবতাম বটে তবে মুখ ফুটে মামীকে কিছুই বলতে পারছিলাম না। স্কুলের অনেক বন্ধুরাও ততদিনে সেক্সের ব্যাপারে কথাবার্তা বলা আরম্ভ করে দিয়েছে। ওরা যখন ওদের বিভিন্ন অভিজ্ঞতার কথা একে অপরের সাথে শেয়ার করতে লাগল আমার তখন বারবার ঘুরেফিরে মামী কথাই মনে হতে থাকত। অবশ্য তখনও পর্যন্ত আমার ভেতর মামী অন্য কোন অঙ্গপ্রতঙ্গের প্রতি কোন ধরনের আসক্তির জন্ম নেয় নি। মামী ভরাট বড় বড় ফর্শা দুধ দুটির প্রতিই ছিল আমার যত লোভ। এই যখন আমার অবস্থা তখন হঠাত একদিন বৃষ্টিতে ভিজে বেশ জ্বর বাধিয়ে বসলাম আমি। আমার অসুখ হলে বরাবরই মামী উদ্বেগের সীমা থাকে না। জ্বরের তীব্রতায় দুই দিন ধরে বিছানা থেকেই উঠতে পারলাম না আমি। মামী দুটো দিন তার স্নেহের সবটুকু ঢেলে দিয়ে আমার সেবাযত্ন করল। দুদিন আমার আহারে তীব্র অরুচি জন্মানোয় কিছুই খেতে চাইতাম না আমি। তবু মামী জোর করে মুখে তুলে কিছু কিছু খাইয়ে দিত।
খোকা তুই আমার স্তনটাকে 
কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস
এবার একটু জোরে জোরে টিপে দে বাবা
তাহলে আমার ব্যথা কমে যাবে।
দ্বিতীয় দিন রাতের বেলা আমার জ্বর বেশ কিছুটা কমে এল। যদিও মুখ তেতো হয়ে থাকায় রাতে খেলাম খুব কম। রাতে যথারীতি মামী আমাদের দুদিকে শুইয়ে দিয়ে নিজে মাঝে শুল। হঠাত করে জ্বর ছেড়ে যাওয়ায় বেশ চনমনে বোধ করছিলাম আমি। ঘুম আসছিল না। কিছুক্ষণ ঘরের দেয়ালের দিকে তাকিয়ে থাকার পর আমার চোখ পড়ল মামী বুকের দিকে। সঙ্গে সঙ্গে অদ্ভুত সেই শিহরনটা ছড়িয়ে পড়ল আমার সমস্ত শরীরে। আমি মন্ত্রমুগ্ধের মত চেয়ে রইলাম মামী উঁচু উঁচু খাড়া খাড়া দুধ দুটোর দিকে। মামী ব্লাউজের উপরের দিকের একটা হুক তখনো খোলা। নিশ্চয়ই ঘুমাবার আগে ইলাকে মাই খাওয়ানোর পর উপরের হুকটা না লাগিয়েই ঘুমিয়েছে। ইশ! ইলাটা কি ভাগ্যবান! হয়ত আমার গরম নিঃশ্বাস মামী শরীরে লাগায় কিংবা স্রেফ দৈবযোগেই হঠাত করে মামী ঘুম ভেঙ্গে গেল এবং ঘুম থেকে জেগেই আমার সাথে তার চোখাচোখি হয়ে গেল। মামী কিছুটা অবাক হল, তারপর জিজ্ঞেস করল,- কিরে অভি ঘুমুস নি এখনো?
- না মামী, ঘুম আসচে না

- দেখি গায়ে জ্বর আছে কি না? (আমার কপালে হাত বুলিয়ে দেখল) নাহ, জ্বর তো কমেছে দেকছি। উফফ, যা ভয় পাইয়ে দিয়েছিলি তুই। দুষ্টু ছেলে একটু সামলে চলতে পারিস না!
- আমার কি দোষ বল? হঠাত করে বৃষ্টিটা নেমে এলো যে!
- ঠিক আছে আর কৈফিয়ত দিতে হবে না। তুই হয়েছিস আমার বাবার মতো। শরীরে একটুও ধকল সইতে পারিস না। তোর মেয়ে হয়ে জন্মানো উচিত ছিল বুজলি! ভুল করে ছেলে হয়ে জন্মেচিস। এখন শান্ত ছেলের মতো ঘুমিয়ে পর। আয় আমি মাথায় হাত বুলিয়ে দেই।


কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস
এবার একটু জোরে জোরে টিপে দে বাবা
তাহলে আমার ব্যথা কমে যাবে।
অসুখবিসুখ হলে এই ছিল মজা। আমার জন্য মামীর জমিয়ে রাখা সব মমতা যেন তখন উপচে পরত। মামী আরও কাছে ঘেঁষে এসে মাথায় হাত বুলিয়ে দিতে লাগল। মামীর দুধ দুটো তখন এসে পড়ল আমার চোখ থেকে ইঞ্চিখানেক দূরে। ঘরের আবছা আলোয় আমি সেদিকেই তাকিয়ে ছিলাম। বেশ কিছুক্ষণ পরে আবার মামী সরু গলায় জিজ্ঞেস করল,’কিরে অভি ঘুমাস নি এখনো?’ আমি চোখ তুলে দেখি মামী আমার দিকেই তাকিয়ে আছে। আমি আবার বললাম, ‘ঘুম আসচে না যে!’

- নিশ্চয়ই পেটে খিধে থাকায় ঘুম আসছে না, রাতে তো কিছুই খাস নি। এখন কিছু এনে দেই?
- না মামী আমার এখন কিছু খেতে ইচ্ছে করছে না।
- কিছু খেলে দেখবি শরীরে বল পাবি। দুদিন ধরে কিছুই তো খাচ্চিস না।
- না মামী এখন কিছু খেতে পারব না।
- ঠিক আছে তাহলে এক গ্লাস দুধ গরম করে দেই? দুধটুকু খেয়ে নিলে দেখবি ভাল লাগবে।
- ঠিক আছে খাব তবে ইলা যেভাবে খায় সেভাবে খাব!
- মানে?!
- ইলা যেভাবে তোমার বুক থেকে দুধ খায় আমিও সেভাবে তোমার বুক থেকে দুধ খাব মামী
কথাগুলো বলে আমি নিজেই যেন নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না। সত্যিই আমি মামীকে এভাবে বলতে পেরেছি! আমি মামীর প্রতিক্রিয়া জানতে উদগ্রীব হয়ে রইলাম। মামী কিছুক্ষণ চুপ করে থেকে আমার মাথায় হাত বুলাতে বুলাতেই বলতে লাগল,
- যা দুষ্ট ছেলে কথাকার! তুই এখন বড় হয়েছিস না!
মামী কথাগুলো বলল মুখে একটা হাসির রেখা ফুটিয়ে তুলে। এতে করে আর একটু সাহসী হয়ে উঠলাম আমি। মনে মনে তখনি ঠিক করে ফেললাম মামীকে আজ যেভাবেই হোক রাজি করাতেই হবে।
- মামী প্লিজ ইলা তো রোজ তোমার বুক থেকে দুধ খায়, আজ আমাকে একটু খেতে দাও না। প্লিজ মামী প্লিজ। যদি না দাও তাহলে বুজবো তুমি শুধু ইলাকেই ভালোবাসো, আমাকে একটুও বাস না।
- কি সব পাগলামি করচিস অভি! তোর বয়সী কোন ছেলে কখনও মামী বুক থেকে এভাবে দুধ খায়! লোকে শুনলে কি বলবে শুনি! তোর বন্ধুরা শুনলে তো তোকে সারাক্ষণ খেপাবে। তখন কেমন লাগবে শুনি?
- ওরা কিচ্ছু জানবে না মামী আমি কাউকে কিছু বলব না। প্লিজ মামী প্লিজ! তুমি যদি না দাও তাহলে আমি আজ সারারাত ঘুমাব না। তোমার কাছে আর কোনদিন কিছু চাইব না কারন তুমি আমাকে একটুও ভালোবাসো না।
- উফফ! আচ্ছা নাছোড়বান্দা হয়েছিস তো তুই! ঠিক আছে আজ খেতে দিচ্ছি, তবে এসব কথা আবার কাউকে বলতে যাস না যেন। লোকে শুনলে তোকে নিয়ে ঠাট্টা করবে।


কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস
এবার একটু জোরে জোরে টিপে দে বাবা
তাহলে আমার ব্যথা কমে যাবে।
এই বলে মামী নিজেই ব্লাউজের উপরের দিকের দুটো হুক আলগা করে একটা মাই বের করে বলল, ‘আয়।’ আমি সেই প্রথম অত কাছ থেকে মামীয়ের স্তন দেখলাম। আমি হাঁ করে মামীর নগ্ন স্তনটার দিকে তাকিয়ে আছি। এমন সময় মামী আবারও তাগাদা দিলো, ‘কিরে দুষ্টু ছেলে, এমন করে মামীর দুধের দিকে তাকিয়ে তাকিয়ে শুধু দেখবি নাকি কাছে এসে মুখ লাগাবি?’ আমি দুরুদুরু বুকে মামীর স্তনটার দিকে মুখ বাড়িয়ে দিলাম। মামী নিজেই তার স্তনের বোঁটাটা আমার মুখে পুরে দিলো। আমি সম্মোহিতের মতো মামীর স্তনের বোঁটাটা চুষতে লাগলাম। বেশ কিছুক্ষণ মামী কোন কথা বলল না। শুধু একটা হাত আমার মাথার উপর রেখে আঙ্গুল দিয়ে চুলে বিলি কাটতে লাগল। কিছুক্ষণ পরে মামীর গলার আওয়াজে আমার হুশ হল। আমি মামীর স্তনটাকে খুব আলতোভাবে একমনে চুষে যাচ্ছিলাম যাতে মামীর স্তনে ব্যথা না লাগে। মামী বলল, ‘বোকা কথাকার! এভাবে চুষলে স্তন থেকে দুধ বেরোবে রে পাজি?’ এই বলে মামী স্তনটাকে আমার মুখ থেকে ছাড়িয়ে নিল। তারপর মামী নিজেই নিজের স্তনটাকে দুহাতে চেপে ধরে বলল, ‘আয়, এবার যতটা পারিস দুধটাকে তোর মুখের ভেতর ঢোকা, তারপর জোরে জোরে চুষতে থাক।’ আমি মামীর কথামত আমার মুখভর্তি করে মামীর স্তনটাকে নিলাম আর জোরে জোরে চুষতে শুরু করলাম। এবার মামীর স্তন থেকে নিঃসৃত দুধে মুখ ভরে গেল আমার। আমি দুধটুকু গলা দিয়ে চালান করে দিয়ে দিগুণ উতসাহে স্তনটা চুষে যেতে লাগলাম। চুষে চুষে মামীর স্তন থেকে সমস্ত দুধ পেটে চালান করে দিতে লাগলাম আমি। মামীর দুধের মিষ্টি স্বাদ আর নরম স্তনটাকে জিহ্বা দিয়ে চেটেপুটে ভোগ করার আনন্দে আমি আমার চারপাশের বাকি সবকিছুর কথা ভুলে গেলাম। চুষতে চুষতে স্তনটাকে মাঝে মাঝে কামড়ে কামড়ে ধরছিলাম আমি। এভাবে কতক্ষণ আনন্দলোকে বিচরণ করেছিলাম মনে নেই। কিন্তু হুশ ফিরল যখন চুষতে চুষতে মামীর সব দুধ গলাধকরন করা হয়ে গেল। চুষে কামড়ে মামীর দুধটাকে ততক্ষনে আমার জিহ্বা নিঃসৃত লালা দিয়ে পিচ্ছিল করে ফেলেছি। হঠাত মনে হল মামীর স্তনে কামড় বসানোতে মামীর ব্যথা লাগেনি তো? আমি মুখ তুলে মামীর দিকে চাইলাম


কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস
এবার একটু জোরে জোরে টিপে দে বাবা
তাহলে আমার ব্যথা কমে যাবে।

দেখলাম মামী একটা হাত আমার মাথায় রেখে আমার দিকেই চেয়ে আছে। চোখাচোখি হতেই মামী একটা গরম নিঃশ্বাস ফেলল তারপর জিজ্ঞেস করল,’কিরে দুষ্টু মামীর স্তনের সব দুধ খেয়ে শেষ করে ফেললি?’ আমি বললাম, ‘মামী আমি যে এতক্ষণ তোমার দুধ খেলাম তুমি ব্যথা পাওনি তো?’ মামী কিছুটা মুচকি হেসে বলল, ‘না রে বোকা, দুধ খেলে মামী কি ব্যথা পেতে পারে? আমার বরং খুব আরাম লাগছিল রে।’ তারপর আমাকে দুহাতে জড়িয়ে ধরে জিজ্ঞেশ করল, ‘আরও খাবি ?’ আমি বললাম, ‘খাব।’ মামী এবার চিত হয়ে শুয়ে বাকি স্তনটাকেও ব্লাউজের ভেতর থেকে বের করে নিয়ে এলো, ‘এবার এটা চুষে দেখ, কিছু পাস কি না।’ আমি বিন্দুমাত্র দেরি না করে স্তনটাকে মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিলাম। মামী আবারও একটা বড় করে নিঃশ্বাস ফেলে আমার মাথাটাকে তার বুকে চেপে ধরল। আমার মনে হল মামী যেন আরও জোরে জোরে স্তনটাকে চুষে দেওয়ার জন্য আমাকে অনুপ্রাণিত করছে। এবার আমি অনেকটাই বেপরোয়া হয়ে উঠলাম। মামীর এই দুধটাতে খুব বেশি দুধ অবশিষ্ট ছিল না। দুধ শেষ হয়ে আসলেও আমি ঘন ঘন কামড় বসাতে লাগলাম মামীর স্তনে। মামী বাধা তো দিলই না বরং আমার মাথাটাকে আরও জোরে তার বুকে চেপে ধরল। আমি পাগলের মতো চুষতে আর কামরাতে লাগলাম মামীর ফরশা ছোটখাটো একটা জাম্বুরার মতো বড় নরম দুধটাকে। মামী পরে আমাকে বলেছিল প্রত্যেক মেয়েরই একটা দুর্বল অঙ্গ থাকে যেখানে কোন পুরুষের হাত পরলে মেয়েরা ঠিক থাকতে পারে না। মামীর দুধ দুটো ছিল মামীর সেই দুর্বল জায়গা। তাই মামীর উত্তেজনা ক্রমশ মাত্রা ছাড়িয়ে যেতে থাকে। আমি যখন পাগলের মতো মামীর দ্বিতীয় স্তনটাতে কামড় বসাচ্ছিলাম তখন মামী আমার একটা হাত নিয়ে মামীর অপর স্তনটার উপর রাখে। তারপর ফিসফিসিয়ে আমার কানে কানে বলে, ‘খোকা তুই আমার স্তনটাকে কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস, এবার একটু জোরে জোরে টিপে দে বাবা, তাহলে আমার ব্যথা কমে যাবে।’ মামীর স্তনটা তখন আমার হাতের মুঠুতেই ছিল। আমি কোন কথা না বলে আস্তে আস্তে মামীর স্তনটাকে টিপতে শুরু করলাম আর মুখ দিয়ে তখনো কামড়ে যাচ্ছিলাম মামীর এদিকের স্তনটা। মামীর দুধে কামড় বসাতে খুব মজা পাচ্ছিলাম আমি। 
কিন্তু মামী এবার ফিসফিস করে বলল, ‘অভি আমার দুধটা আরও জোরে টিপে দে সোনা।’ মামীর কথা শুনে আমি মামীর দুধের উপর আরও জোরে চাপ দিতে লাগলাম। মামীর নরম দুধটা আমার হাতের চাপে দেবে যেতে লাগল। মামীর নিঃশ্বাসও খুব ঘন হয়ে উঠল। মামীর দুধ টিপতে মজা পেয়ে গেলাম আমি। গায়ের সমস্ত শক্তি প্রয়োগ করে তখন টিপতে লাগলাম মামীর দুধ। মামী বাধা তো দিচ্ছিলই না বরং দু হাত দুদিকে ছড়িয়ে দিয়ে চোখ বন্ধ করে সমস্ত ব্যপারটা উপভোগ করে যাচ্ছিল আমি একসময় এত জোরে মামীর দুধে কামড় বসিয়ে দিলাম যে মামী ব্যথায় ককিয়ে উঠল। কিন্তু মামী আমাকে ধমক দেওয়ার বদলে শুধু কানের কাছে ফিসফিস করে বলল, ‘এবার এটাকেও টিপে দে অভি। দুই হাতে দুটো দুধ টেপ্।’ মামী তখন চিত হয়ে শুয়েছিল, তাই মামীর দুটো দুধ একসাথে টেপার জন্য আমি কিছুটা উঠে বসলাম। মামী আমাকে এভাবে দেখে বলল, ‘আয়, আমার শরীরের উপর উঠে আয়।’ এই বলে নিজেই আমাকে তার শরীরের উপর উঠিয়ে দিয়ে বলল, ‘অভি, এবার যত জোরে পারিস আমার দুধ দুটোকে টিপে দে। তুই যত জোরে টিপবি আমার ততই আরাম লাগবে। তোর গায়ে যত জোর আছে সবটা দিয়ে টেপ অভি।’ 
খোকা তুই আমার স্তনটাকে  কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস,  এবার একটু জোরে জোরে টিপে দে বাবা,  তাহলে আমার ব্যথা কমে যাবে।

কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস
এবার একটু জোরে জোরে টিপে দে বাবা
তাহলে আমার ব্যথা কমে যাবে।

মামী যখন কথাগুলো বলছিল মামীর উষ্ণ নিঃশ্বাসের তালেতালে দুধ দুটো তখন মামীর বুক জোরে উঠানামা করছিল। সেই প্রথম বোধহয় আমি সত্যিকারের পুরুষ হয়ে উঠলাম। মামীর বুকের উপর আছড়ে পরে শরীরের সমস্ত শক্তি দিয়ে টিপতে লাগলাম মামীর বুকের মধুভরা নরম মাংসপিণ্ড দুটো। টিপতে টিপতে কচলাতে কচলাতে দুটো দুধকে একাকার করে দিতে লাগলাম আমি। মামী উত্তেজনায় আর থাকতে পারল না। মুখে একটা চাপা গোঙ্গানির মতো আওয়াজ তুলে আমার মাথাটাকে নিচের দিকে নামিয়ে এনে একের পর এক চুমু খেতে লাগল আমার মুখে। আমি অবিরাম দাবিয়ে চলেছিলাম মামীর বুকের দুটো পাহাড়। মামীর কথাতেই এরপর মামীর ঠোঁটে চুমু খেলাম আমি। মামী বলল, ‘আরও চুমু দে ,আরও!’ আমি মামীকে জড়িয়ে ধরে চুমু খেলাম আর এভাবেই আমি একজন পুরুষ হয়ে উঠলাম। টের পেলাম আমার লিঙ্গ দাঁড়িয়ে গিয়ে মামীর শাড়ির উপর দিয়েই মামীকে ধাক্কা দিচ্ছে। মামী কি টের পাচ্ছে কিছু? মামীর মুখ দেখে তা বুঝার উপায় নেই। আমাকে বেশ কয়েকবার প্রচণ্ড আবেগ নিয়ে চুমু খাওয়ার পর মামীর শরীর কেপে কেপে উঠে তখন অনেকটাই নিস্তেজ হয়ে পড়েছে। চোখ বুজে দুহাত ভাঁজ করে মাথার দুপাশে রেখে চুপচাপ হয়ে ছিল তখন। কিন্তু আমার শরীর যেন তখন পুড়ে যাচ্ছিল কামনার অনলে। আমি মামীকে আবার মুখে চুমু খেলাম। তারপর মামীর দুধ দুটোকে দুই হাতের মুঠিতে নিয়ে মামীর ছায়া আর শাড়ির উপর দিয়েই আমার উদ্ধত পুরুষাঙ্গটাকে মামীর নিম্মাঙ্গে ঘসতে লাগলাম। মামী চুপ করে শুয়ে আছে। মামীর সমস্ত শরীরটাকে আমার হাতে সঁপে দিয়ে মামী যেন তখন নিশ্চিন্তে ঘুমের রাজ্যে হারিয়ে গেছে। ইচ্ছে করলে মামী সেদিনই আমার কৌমার্য গুচিয়ে দিতে পারত। কিন্তু মামী ইচ্ছে করে নি। নিজের যৌবন চঞ্চলা দেহটাকে আমার পৌরুষের কাছে সঁপে দিয়েছিলেন ঠিকই কিন্তু আমাকে শিখিয়ে দেননি কিভাবে সেই যৌবন তরী বাইতে বাইতে জীবনের শ্রেষ্ঠতম সুখের বন্দরে নিয়ে ভেড়াতে হয়। 
খোকা তুই আমার স্তনটাকে  কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস,  এবার একটু জোরে জোরে টিপে দে বাবা,  তাহলে আমার ব্যথা কমে যাবে।

কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস
এবার একটু জোরে জোরে টিপে দে বাবা
তাহলে আমার ব্যথা কমে যাবে।

তাইআমি আনাড়ি এক মাঝির মতো নাও নিয়ে কামদরিয়ার অথই জলে এদিক ওদিক ছুটতে লাগলাম। যেকোনো কারনেই হোক মামীর সাথে আমার আর কথা হল না। আমি মামীকে জড়িয়ে ধরে জামা কাপড়ের উপর দিয়েই আমার যৌবনদণ্ডটা দিয়ে তার নিম্নাঙ্গে ঠাপের পর ঠাপ দিতে লাগলাম আর মাঝে মাঝে খোলা স্তন দুটোতে চুমু আর কামড় বসাতে লাগলাম। মামী ওইভাবেই শুয়ে থেকে আমার সমস্ত পুরুষালী উতপীড়ন শরীর পেতে গ্রহন করল। মামীর দুধ চুষতে চুষতে আর ঠাপ মামীরতে মামীরতে একসময় বীর্যপাত করলাম আমি। সেটা আমার জীবনের দ্বিতীয়তম বীর্যপাত। ক্লান্তিতে আমার মাথাটা এলিয়ে দিলাম মামীর ভরাট বুকে। ওই রাতের আর কোন ঘটনাই আর মনে নেই আমার। কিন্তু ওই রাতের মধ্য দিয়েই মামী এবং আমার মধ্যে জন্ম নিল নতুন এক জীবন- মামী এবং আমার যৌনজীবন

28 comments:

  1. Hello Everyone ! want to read some more choti books PDF than go rto tis link and downlaod your choice book read and enjoy.. http://fdbcb.blogspot.com/

    ReplyDelete
    Replies
    1. dear Friends fdbcb, this tipe comment not righit. if your blog want to publicity pls contract.

      Delete
    2. আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

      ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

      রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

      আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

      পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

      Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

      Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

      Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

      হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

      আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

      আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

      আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

      Delete
    3. রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন
      @
      !
      @
      সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প
      @
      !
      @
      প্রাইভেট পড়াতে গিয়ে প্রথমে ছাত্রীকে চুদলাম, তার পর একে একে ছাত্রীর বড় বোন, মা, নানী, ভাইয়ের বউ সবাইকে গনহারে চুদলাম
      @
      !
      @
      ক্লাস ফাইভে পড়া মেয়ের গুদ চোদার ভিডিও, ছোট মেয়েদের সাথে সেক্স করার মোবাইল পর্ণ ভিডিও, দেশী মেয়েদের দুধ, গুদ, পাছার ছবি
      @
      !
      @
      মামাতো বোনের সাথে চোদাচুদি করতে গিয়ে ধরা খেয়ে ৫০ বছরের বুড়ি মামীকে চুদলাম, তিনজন মিলে মামিকে চুদে ভিডিও করে রাখলাম
      @
      !
      @
      আমার এক্স গার্লফ্রেন্ড এর ল্যাংটা ছবি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন, Bangladeshi College Girl Fatema Big Boobs Pictures






      ফাতেমা তুজ জোহরা পিঙ্কি ৩১ আগস্ট, ২০১৪ ৪.২৮ am

      New Bangla Choti Golpo 2014, ২০১৪ সালের নতুন বাংলা চটি গল্প ও চুদাচুদির ভিডিও দেখতে আমাদের সাইট ভিসিট করুন


      Bangla Choti Golpo Maa, Bhai Bon Choti Golpo, Khalake Chodar Golpo, Fufuke Chodar Golpo, Bondhur Bonke Chodar Choti


      Friend Er Mayer Rosalo Pod Fatanor Golpo, Sosurer Sathe Cheler Bouyer Chodachudir Golpo, ছেলের বউয়ের সাথে শ্বশুরের চুদাচুদি


      বন্ধু সজীবের মায়ের মুখে মাল আউট করার গল্প, সজীবের মায়ের পাছার ছবি, বন্ধুর মায়ের ভোদার বালের ছবি সহ চটি পড়তে এখানে ক্লিক করুন, সজীবের মা ও সেক্সী বোনকে চুদে ঠাণ্ডা করলাম


      হেড স্যারের উপর প্রতিশোধ নিলাম তার মেয়ে নিলাকে ধর্ষণ করে, স্যারের মেয়ের সাথে চুদাচুদির ভিডিও, Bangla Choti Golpo In Bangla Font, Kaki Ke Chodar Golpo


      ভিকারুন্নেসা স্কুলের স্যার পরিমল ও ছাত্রীর সেক্স ভিডিও, প্রভা ও রাজিবের সেক্স ভিডিও, ইডেন কলেজের ছাত্রীদের ৩২ টি মোবাইল সেক্স ভিডিও দেখুন আমাদের সাইটে, বংলাদেশের মেয়েদের বাল সহ লাল ভোদা

      Delete
    4. আপনার লিঙ্গ কি ছোট ? আপনার কি খুব দ্রুত বীর্যপাত হয় ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন, মাত্র মাত্র ৭ দিনে লিংগ বড় করুন দুই ইঞ্চি পর্যন্ত কোন রকম পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া



      যারা দেশের বাইরে থাকেন তারা স্কাইপের মাধ্যমে সেক্স চ্যাট করতে চাইলে যোগাযোগ করুন, আপনার মাল আউট না হওয়া পর্যন্ত আমাদের মেয়েরা আপনার সাথে চ্যাট করবে তবে ভিডিও করে রাখা যাবেনা ।



      ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও বরিশালের কেউ যদি ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েদের চুদতে চান তাহলে আমাদের ঠিকানায় যোগাযোগ করুন, সর্ব নিন্ম ৭০০ টাকা থেকে শুরু। আপনার পরিচয় গোপন থাকবে।



      নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সেক্সি মাগী জয়িতা আফরিন এর সেক্স ভিডিও, University Girl Leaked Sex Video With Her Boyfriend



      বাংলাদেশের সকল পতিতালয় বা বেশ্যা পাড়ার ঠিকানা, ঢাকার যেসব হোটেলে মাগী চুদতে পারবেন কোন রকম রিস্ক ছাড়া সেই সব হোটেলের ঠিকানা পেতে ক্লিক করুন



      সেক্সি মেয়েদের মোবাইল নাম্বার, হট ছবি, চোদাচুদির ভিডিও, ল্যাংটা ছবি দেখুন এই লিঙ্কে ক্লিক করে, আরও পাবেন নতুন নতুন সব চোদাচুদির গল্প।



      বাংলাদেশি, ইন্ডিয়ান ও পাকিস্তানী মেয়েদের সেক্স ভিডিও দেখুন ও ডাউনলোড করতে ক্লিক করুন। বাংলাদেশী (৫৩ টি সেক্স ভিডিও) ইন্ডিয়ান(১৭৬ সেক্স টি ভিডিও) ও পাকিস্তানী (২৯ সেক্স টি ভিডিও)



      কলেজের সেক্সি মেয়েদের সাথে মোবাইল ফোন সেক্স রেকর্ডিং শুনুন এই লিঙ্কে ক্লিক করে, দেবর ভাবীর চোদাচুদির ভিডিও দেখুন, প্রেমিকার মায়ের সাথে সেক্স সত্যি ঘটনা দেখুন, শালী দুলাভাই চটি গল্প পড়ুন ছবি সহ

      Delete

    5. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      @বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo@


      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প@


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete

    6. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      @বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo@


      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প@


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    ReplyDelete
  3. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  4. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete
  5. http://hottest10banglachoti.blogspot.com/2013/09/blog-post_5488.html?showComment=1455103060957#c3249952313775094639

    ReplyDelete

Pls Give a Advice.........

Popular Posts