Update......... Update........... Update...........

পুরোনো গল্পগুলোকে আপডেট করে ই-বুক যোগ করা হেচ্ছে নতুন নতুন ছবি সহ দেখতে ভূলবেন না.....

Wednesday, February 10, 2016

টান দিয়ে হাসুকে জড়িয়ে ধরতে গেলে পুরো ধোনটাই ওর গুদে ঢুকে গেল

##New Bangla Choti Golpo 2016
##best sex stories 2016

সে ঢাকা শহরে রিকশা চালায়। গ্রাম থেকে বহু আগে এতিম ছেলে একটা চাকুরীর আশায় এসেছিল ঢাকায় কিন্ত কোন উপায় না পেয়ে তাকে রিকশা চালানো ধরতে হয়েছে। সে একা মানুষ বলে এতেই তার খেয়ে-পড়ে ভালোই চলে যায়। তবে সুখ কি জিনিস তা সে জানে না। একা মানুষের আবার সুখ কিসের? তার সাথে বস্তিতে যে কয়জন রিকশাওয়ালা থাকে তারা প্রায় সকলেই বিয়ে করে নানা অর্থাভাব সত্ত্বেও বউ বাচ্চা নিয়ে সুখে আছে। তবে আজ রহিমের জন্য অন্যরকম একটা দিন।
আজ ওর বিয়ে। কনে বস্তিরই এক ষোড়শী বালিকা, সালমা। মেয়েটার বাপ মা-মরা পাঁচ মেয়ে নিয়ে কন্যাভারে জর্জরিত তাই সালমা দেখতে-শুনতে মোটামুটি সুন্দরী হলেও ভালো ঘরে বিয়ে দেয়ার ব্যাবস্থা করতে পারেনি। হাসু সালমাকে প্রায়ই দেখত কলতলায় পানি নিতে আসতে। দেখে ওর বেশ ভালো লাগত। তাই ওর পাশের ঘরের ফরিদের মায়ের মাধ্যমেই ও সালমার বাপের কাছে বিয়ের প্রস্তাবটা দেয়। তবে ও কল্পনাও করতে পারেনি যে উনি রাজি হয়ে যাবেন। তাই বস্তির কয়েকজন মুরুব্বীকে নিয়ে যেদিন ও বিয়ের পাকা কথা করে এল ওর সেটা বিশ্বাসই হচ্ছিল না। আজ খেপ মারতে মারতে হাসু মিয়ার বারবারই সন্ধ্যায় হতে যাওয়া তার বিয়ের কথা, সালমার কথা খেয়াল হয়ে যাচ্ছিল। তাই বারবারই সে রাস্তার লেন থেকে সরে আসছিল। প্যাসেঞ্জারের চিল্লাচিল্লিতে হুশ ফেরায় হাসু এসব মাথা থেকে ঝেড়ে ফেলে রিকশা চালানোয় মন দিল। new bangla choti golpo 2016
*** বিকাল হতেই হাসু তাড়াতাড়ি সব খেপ ছেড়ে বস্তিতে ফিরে এল, সেখানে ওর ঘরে পাশের ঘরের সেন্টু অপেক্ষা করছিল। ‘যাক সময় মতই আইসোস, এই নে তোর লাইগা নতুন লুঙ্গি আর এই পাঞ্জাবীটা কিনছি। সেন্টু একটা নকশা করা পাঞ্জাবী আর লুঙ্গি এগিয়ে দেয়। ‘কি দরকার আসিল ট্যাকা খরচ করার?’ হাসু পাঞ্জাবীটা খুলে দেখতে দেখতে বলে। ‘আরে আসে আসে, তুই এত বছর ধইরা আমার বন্দু আর তোর বিয়ায় এট্টু খরচ করুম না তাও হয়?…নে নে তাড়াতাড়ি পইরা আমার ঘরে আয়, কথা আসে’ ‘কি কথা?’ ‘আগে পর তুই’ বলে সেন্টু ঘর থেকে বেরিয়ে যায়। new bangla choti golpo 2016 হাসু কলতলায় গিয়ে গোসল করে ঘরে এসে পাঞ্জাবী লুঙ্গি পড়ে নিয়ে সেন্টুর ঘরে গেল। সেন্টু একটা চিরুনী দিয়ে আয়নার সামনে চুল আচরাচ্ছিলো। ‘কিরে ভাবী বাচ্চারা সব কই?’ হাসু আশেপাশে তাদের কাউকে দেখতে না পেয়ে জিজ্ঞাসা করল। ‘ওরা সালমাগো বাড়িত, মাইয়্যার মা নাইতো তাই বস্তির হগগল মাইয়্যাছেলে ওরে সাজাইয়া দিতে গেসে’ সালমার নাম উচ্চারিত হতে হাসু এ নিয়ে আর কথা বলে না। সেন্টু আচরানো শেষ করে হাসুর দিকে ফিরে।
New Bangla Choti Golpo 2016 ১৫ বছরের সুন্দরী কচি বউ
আয় আমার পাশে বয়’ বলে হাসুকে নিয়ে তার চৌকিতে বসাল। ‘তোর ভাগ্যটা খুব ভালো রে হাসু, ১৫ বছরের সুন্দরী কচি বউ পাইতেসোস’ হাসু কিছু না বলে মাথা ঝাকায়। সেন্টুর কথা শুনে ওর লজ্জা লাগছিল। ‘আচ্ছা, তোর মনে আসে বিয়ার আগে আমি কুবের মিয়াগো লগে রাইতে একটা খারাপ পাড়ায় যাইতাম?’ ‘হ খুব মনে আসে, জমিলার নানী আমারে পইপই কইরা মানা করতো এইলাইগগা তোগো লগে যাইতাম না’ হাসু বলে উঠে ‘এইল্লাগগাই তুই কিসুই জানোস না, শোন অহন বিয়া করতাসোস, তাই পরথম রাতেই তোর বৌরে পৌষ মানায় ফেলতে হইব, নাইলে পরে গ্যাঞ্জাম হইব’ ‘বউরে পৌষ মানামু মানে?’ ‘মানে হইল গিয়ে আইজকা বাসর রাতে যখন বউয়ের লগে থাকবি তখন……’ সেন্টু হাসুকে বৌকে পৌষ মানানোর উপায় শিখিয়ে দিতে থাকে। *** ‘ওই সর সর’ সেন্টু বস্তির কয়েকটা ছেলেকে হাক দেয়। সে হাসুর রিকশা টেনে আনছে। রিকশায় হাসু আর তার নবপরিনীতা বউ সালমা বসে আছে। পাশে বউকে নিয়ে রিকশায় নিজের ঘরের দিকে যেতে যেতে হাসুর অন্যরকম অনুভুতি হচ্ছিল।
মেয়েটার নরম দেহ তার দেহের সাথে চেপে আছে। সালমা অসস্তিতে জড়সড় হয়ে আছে। ঘোমটার নিজে তখনও তার চোখে জল লেগে আছে। কাল হঠাৎ করে ওর জ্বর এসে গিয়েছিল, এখনো তা গায়ে সামান্য লেগে আছে। হাসুর বাড়িতে পৌছাতেই আশেপাশের মানুষজন এগিয়ে আসল। সেন্টুর বউ সালমাকে new bangla choti golpo 2016 হাত ধরে নামিয়ে হাসুর ঘরের ভিতরে নিয়ে গেল। হাসুর কাছে এসে তার রিকশাওয়ালা বন্দুরা নানা ঠাট্টা-তামাসা করতে লাগল। সবাইকে বিদায় করতে করতে রাত হয়ে গেল। সেন্টু যাবার আগে হাসুর কানে কানে বলল, ‘মনে আসে তো যা যা বলসি?’ হাসু মাথাটা একটু ঝাকিয়ে সেন্টুকে বিদায় জানিয়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে নিজের ঘরের দিকে তাকাল। তার ঘরে বিদ্যুত নেই। একপাশে রাখা হারিকেনের আলোয় সে দেখতে পেল যে সেন্টুর বউ খুব সুন্দর করে ঘরটা সাজিয়ে দিয়েছে; ঘরের মাঝখানে তার নতুন কেনা চৌকিটাতেই ঘর আলো করে তার বউ সালমা বসে আছে, মাথায় তার বিশাল ঘোমটা।
আমার বউ! ভাবল হাসু। সে ঘামে ভেজা পাঞ্জাবীটা খুলে একপাশে রেখে এগিয়ে গিয়ে বিছানায় বসল। তারপর হাত বাড়িয়ে আস্তে আস্তে বউয়ের ঘোমটাটা সরিয়ে দিল। হারিকেনের স্বল্প আলোয় সালমার মুখ দেখে ওকে হাসুর কাছে কাছে হুর পরীর মত মনে হচ্ছিল। সালমার মুখে অশ্রু চিকচিক করছিল। হাসু হাত দিয়ে মুছে দিল। সালমার নরম গালে হাত দিতেই তার বুকে ধুকপুক শুরু হয়ে গেল। সন্ধ্যায় বলা সেন্টুর কথাগুলো তার মধ্যে কামনার আগুন জ্বালিয়ে দিয়েছিল; এখন সালমাকে স্পর্শ করে তা দাউদাউ করে জ্বলে উঠলো। ও সালমার গলা থেকে বেলি ফুলের মালাগুলো খুলে নিল। কান থেকে ওর বপের বাড়ির দেওয়া একমাত্র গহনা রূপার দুলগুলোও খুলে একপাশে রাখল। সালমা কোন বাধা দিলো না। ওর তখন বারবার ওর বাপের বাড়ির কথা, ওর বোনদের কথা মনে পড়ছিল।
কিন্ত হাসু যখন ওর শাড়ি সরিয়ে দিয়ে নিচে ওর ব্লাউজ বের করে ফেলল তখন ওর হুশ ফিরল। ‘কি করতেসেন আপনে, হাত সরান, আমার শরম লাগতেসে’ সালমার মুখে প্রথম কথা ফুটলো। ‘জামাইয়ের কাসে আবার শরম কিসের, হ্যা? তোর বইনেরা কিছু শিখায় দেয় নাই?’ বলে হাসু দুইহাত দিয়ে সালমার ঘাড়ে ধরে ওকে দেখতে থাকে। সালমার মুখ লজ্জায় লাল হয়ে যায় সে চোখ বন্ধ করে অন্যদিকে মুখ সরিয়ে নেয়। তার বোনের তাকে বলে দিয়েছে জামাই তার সাথে যাই করুক বাধা না দিতে। পনের বছরের সালমার ব্লাউজ ভেদ করে যেন ওর new bangla choti golpo 2016 মাইগুলো ফেটে বেরিয়ে আসতে চাইছে। ব্রা না পড়ায় টাইট ব্লাউজের বাইরে দিয়ে বোটা গুলো স্পষ্ট দেখা যাচ্ছে। তা দেখে হাসুর জিভ দিয়ে লালা পড়ে যাওয়ার অবস্থা। সে আর দেরী না করে ব্লাউজের হুক গুলো খুলে ফেলে। সালমার বিশাল মাইগুলো চোখের সামনে আসতে হাসু অবাক হয়ে যায়।
মাইয়্যাগো দুধ এত সোন্দর! হাসু হাত বাড়িয়ে মাইগুলোতে হাত দেয়। সালমা সরে যাওয়ার চেষ্টা করল কিন্ত হাসু ওকে চেপে ধরে ফেলল। সালমা এবার চিৎকার করার জন্য মুখ খুলতেই হাসু মুখ নামিয়ে সালমার ঠোটের সাথে ঠোট চেপে ধরল। সেন্টুই তাকে বলেছে বউ চিৎকার করতে নিলে এভাবেই তার মুখ আটকাতে হবে। হাসুর ঠোটের নিচে সালমার চিৎকার চাপা পড়ে যায়। সালমার নরম ঠোটে ঠোট রেখে হাসুর মনে হচ্ছিল যেন এইটা খুবি মজার একটা খাবার জিনিস, ও তাই জোরে জোরে সালমার ঠোট চুষতে চুষতে তার মাইগুলো হাত দিয়ে চটকাতে লাগল। হাসুর খুব মজা লাগছিল এরকম করতে। হাসু এত জোরে জোরে মাই টিপছিল যে সালমা ব্যাথা পাচ্ছিল, কিন্ত হাসুর ঠোট ওরটায় চেপে থাকায় ওর চিৎকার করার ক্ষমতাটাও ছিল না। হাসু এবার একহাতে মাই টিপতে টিপতে আরেকহাত নিচে নামিয়ে সালমার পেটিকোটের ফিতা খুলে ভিতরে হাত ঢুকিয়ে দিল। তারপর সালমাকে চমকে দিয়ে তার ভোদায় হাত দিল। ভোদাটা তখন একটু একটু ভিজে গিয়েছিল। সালমা প্রানপন চেষ্টা করল হাসুকে তার উপর থেকে সরিয়ে দিতে কিন্ত হাসু ওকে আরো চেপে ধরে ওর ভোদার ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিল। গরম ভোদার ভিতর আঙ্গুলি করতে হাসুর দারুন লাগছিল।
ও এবার একটু উপরে উঠে পুরো পেটিকোটটা নামিয়ে সালমাকে পুরো নগ্ন করে দিল। সালমার তখন লজ্জায় মরে যাওয়ার মত অবস্থা। সে উঠে বসারও শক্তি পাচ্ছিল না। হাসু তার লুঙ্গিটা খুলে নিজেও নগ্ন হয়ে গেল। ওর ধোনটা তখন বিশাল আকার ধারন করেছে। ও সালমাকে চেপে ধরে তার মুখের কাছে ধোনটা নিয়ে গেল। চোখের সামনে এই বিশাল ধোন দেখে তখন সালমার অজ্ঞান হয়ে যাওয়ার মত অবস্থা। ‘নে এটা চোষ’ হাসু সেন্টুর শিখিয়ে দেয়া মতে বলে। ‘এটা কি কন আপনে……’ সালমা কোনমতে বলে উঠে। হাসু সালমার মুখের কাছে হাত নিয়ে জোর করে তার ঠোট ফাক করে তার নরম ঠোটের মধ্যে দিয়ে বিশাল ধনটা ঢুকিয়ে দেয়। হাসুর ঘামে ভেজা ধোন মুখের ভেতর ঢুকতেই সালমার মুখ ঠেলে বমি আসার অবস্থা হল। কিন্ত হাসু তখন ওর মাথা তুলে ওর ধোনের উপর ওঠানামা করানো শুরু করেছে। সালমা বহু কষ্টে বমি আটকিয়ে একবার হাসুর ধোন মুখ থেকে বের করার চেষ্টা করে হাল ছেড়ে দিল।
ওর তখন নিজের উপর আর কোন নিয়ন্ত্রন ছিলো না। হাসু এবার সালমার মুখ থেকে ধোন বের করে ওকে বিছানায় চেপে ধরে তার উপর চড়ে বসল। এরপর সেন্টুর শিখিয়ে দেয়া মত সালমার ভোদায় ধোনটা ঢুকানোর চেষ্টা করতে লাগল। সালমা জোরে চিৎকার দিয়ে উঠতে গেলে হাসু আবার ঠোট দিয়ে ওর মুখ চেপে ধরে থামিয়ে দেয়। সালমার ১৫ বছরের কচি ভোদাটা এতোই টাইট যে কিছুতেই হাসুর মোটা ধোন ওটায় ঢুকতে চাচ্ছিলো না। হাসুর সালমার ঠোটে জোরে চেপে চুমু খেতে খেতে আর একটু জোরে চাপ দিতেই ওর ধোনটা সালমার ভোদায় সামান্য new bangla choti golpo 2016 ঢুকে গেল। সালমার সুন্দর মুখখানি তখন ব্যাথায় বিকৃত হয়ে গিয়েছে। ভোদার একটু ভিতরে ধোন ঢুকতেই সেন্টুর কথামত একটা বাধা পেল হাসু। তাও না থেমে আরো জোরে চাপ দিল সে। সালমার সতীচ্ছদ ছিড়ে হাসুর ধোন ভিতরে ঢুকতেই সালমার ডাক ছেড়ে কাঁদতে মন চাইল; প্রচন্ড ব্যাথায় ওর চোখ দিয়ে পানি বেরিয়ে এল। কিন্ত হাসুর তখন সেদিকে কোন ভ্রুক্ষেপ নেই।
জীবনে প্রথম ধোনে কোন মেয়ের ভোদার স্পর্শ পেয়ে ও যেন পশু হয়ে গিয়েছে। সে জোরে জোরে থাপ দিতে দিতে সালমার মাইগুলো দুমরে মুচরে টিপতে লাগল। সালমা ব্যাথায় তখন চিৎকার করার শক্তিও হারিয়ে ফেলেছে। হাসুর টিপা খেয়ে সালমার মাইগুলো তখন টকটকে লাল বর্ন ধারন করেছে। তা দেখে হাসু থাপ দেয়া বন্ধ না করেই মাইয়ে মুখ দিয়ে কামড়ে কামড়ে চুষতে লাগল আর এক হাত দিয়ে সালমার মুখ চেপে ধরে রাখল। হাসুর এ উন্মত্ত আক্রমন কাল সারারাত জ্বরে ভোগা কিশোরী সালমা আর বেশীক্ষন সহ্য করতে না পেরে জ্ঞান হারিয়ে ফেলল। হাসু চরম উত্তেজিত হয়ে তখনও ওকে থাপ দিয়ে যাচ্ছিল। হঠাৎ সালমাকে কোন নড়াচড়া করতে না দেখে ও হুশ ফিরল। আয় হায় মাইয়্যাডা মইরা গেল নাকি?! ও তাড়াতাড়ি সালমার ভোদা থেকে ধোনটা বের করে আনলো; সেখান দিয়ে কয়েক ফোটা রক্ত ঝরে পড়ল। সালমার মুখ ছাইয়ের মত সাদা হয়ে গিয়েছে। সদ্য বিয়ে করা বৌয়ের এ অবস্থা দেখে হাসু নিজের প্রতি প্রচন্ড ঘৃনা অনুভব করল। ঝোকে পইড়া এইডা আমি কি করলাম? ও পায়জামাটা পড়ে নিয়ে ঘরের এক কোনায় রাখা কলসি থেকে পানি নিয়ে এগিয়ে আসলো। সালমার গায়ে হাত দিয়েই হাসু চমকে উঠল।
জ্বরে সালমার গা পুড়ে যাচ্ছে। সে সালমার মুখে একটু পানির ছিটা দিতেই সে কোনমতে চোখটা খুলে তাকালো। তার চোখের সামনে হাসুকে ঝুকে থাকতে দেখে তার অন্তরাত্না কেঁপে উঠল। তবে হাসুর চোখে তখন পশুর কামনার যায়গায় ওর জন্য শঙ্কা। চোখ খুলে রাখতে সালমার খুব কষ্ট হচ্ছিল বলে ও আবার চোখ বন্ধ করে ফেলে। হাসু সালমা সাথে নিয়ে আসা ব্যাগ থেকে একটা সালোয়ার কামিজ বের করে গভীর মমতায় ওকে পড়িয়ে দেয়। ও সারারাত সালমার পাশে বসে ওর মাথায় পানি ঢালল। সকাল হতেই খবর পেয়ে পাশের ঘর থেকে সেন্টুর বৌ এসে হাজির। ওদের জন্য সেই রান্না করে দিল। হাসু সালমার পাশ থেকে নড়ছিলই না। টানা দুদিন রিকশা চালাতে না গিয়ে, সামান্য দানা-পানিও মুখে না দিয়ে সে সালমার সেবা করল। সালমাও বুঝল তার স্বামী মানুষটা আসলে হৃদয়ে খারাপ না, ঝোকের new bangla choti golpo 2016 বসে সে নিজেকে হারিয়ে ফেলেছিল। মাঝে মাঝে ঘুম থেকে উঠেও সালমা দেখত ওর পাশে বসে হাসু চোখের পানি ফেলছে। দুদিন পর সালমা অনেকটা সুস্থ হয়ে উঠল। সকালে ঘুম থেকে উঠে ও দেখে হাসু চুলা জ্বালিয়ে কি যেন কাটতে গিয়ে হাত কেটে ফেলেছে।
সালমা বিছানা থেকে উঠে হাসুর কাছে গিয়ে ওর হাতটা ধরে শাড়ির আচল ছিড়ে যায়গাটায় পেচিয়ে দিল। ‘যান আপনের রান্না করতে হইব না, আপনি রিকশা চালাইতে বের হইয়া পরেন।’ বলে সালমা হাসুকে সরিয়ে নিজে রান্নায় হাত দেয়। বৌয়ের মুখে কথা ফোটায় হাসু যারপরনাই আনন্দিত হল। ও পুরান শার্টটা গায়ে জড়িয়ে রিকশা নিয়ে বেরিয়ে পড়ল। *** সন্ধ্যায় ক্লান্ত হয়ে ঘরে ফিরে অবাক হয়ে গেল হাসু। ওর পুরো ঘর চকচক করছে। সালমা খুব সুন্দর করে সবকিছু সাজিয়ে রেখেছে। ও ঘরে ঢুকে দেখল সালমা রান্না করছে। কলতলায় গিয়ে হাতমুখ ধুয়ে ঘরে ফিরতেই দেখে সালমা ওর জন্য মাটিতে খাবার সাজিয়ে বসে আছে। ও বসে কোনমতে কয়টা খেয়ে নিল। গভীর অপরাধবোধে ও সালমার দিকে তাকাতে পারছিলোনা। খেয়েই লুঙ্গি পড়ে খালি গায়ে ক্লান্তিতে বিছানায় লম্বা হয়ে শুয়ে পড়ল ও। একটু পরেই সালমাও এসে ওর পাশে শুল। ক্লান্ত হাসুকে দেখে সালমার খুব মায়া লাগল। ও হাত দিয়ে হাসুর কপালের ঘাম মুছিয়ে দিল।
বৌয়ের হাতের স্পর্শ পেয়ে হাসু অবাক হয়ে ওর দিকে একটু ফিরল। হাসুকে দেখে সালমা জীবনে প্রথম কিসের যেন এক তাড়না অনুভব করল। সত্যি কথা বলতে কি ওর বাসরের দিন ব্যাথার অংশটুকু বাদে হাসুর ঠোটের স্পর্শ ওর একটু ভালোই লেগেছিল। ও মুখ নামিয়ে হাসুর ঠোটে স্পর্শ করে ওকে অবাক করে দিল। তারপর হাসুকে চুমু খাওয়া শুরু করল। এরকম করতে আজ সালমার খুব ভালো লাগছিল। হাসুও তার বিহবল ভাব কাটিয়ে উঠে সালমাকে জড়িয়ে ধরে চুমু খাওয়া শুরু করল। হাসুর খোলা বুকে হাত বুলিয়ে দিতে আজ সালমার খুব ভালো লাগছিল, যেন বাসররাতের ঘটনাটা শুধুই একটা দুঃস্বপ্ন ছিল। বৌয়ের নরম হাতের স্পর্শ পেয়ে হাসুর ধোনটা শক্ত হয়ে উঠতে লাগল। হাসু আস্তে আস্তে সালমার শাড়ির প্যাচ খুলে দিল। আজ আর সালমার লজ্জা লাগল না..আসলেই তো জামাইয়ের কাছে আবার লজ্জা কিসের? সালমার ব্লাউজ খুলে ওর মাইগুলো উন্মুক্ত করে দিল হাসু। তারপর সালমাকে চুমু খেতে খেতে আদরের সাথে ওগুলো টিপতে লাগল। আজ সালমার আজ এসকল কিছুই অসাধারন লাগছিল, ওর মুখ দিয়ে ছোট ছোট আদুরে শীৎকার বেরিয়ে আসতে লাগল। হাসুর শক্ত ধোনটা লুঙ্গির উপর দিয়ে ওর পেটিকোটে মোড়া উরুতে ঘষা খাচ্ছিল। ও হাত বারিয়ে ওটা ধরে চাপতে লাগল।
কিন্ত লুঙ্গির উপর দিয়ে ধরে আর ওর হচ্ছিল না। ও হাসুকে আরো একবার অবাক করে দিয়ে ওর লুঙ্গিটা খুলে ফেলল। হাসুর বিশাল ধোন দেখে আজ আর সালমা ভয় পেল না। ওটা হাত দিয়ে ধরে আদর করতে লাগল। হাসু মুখ নামিয়ে জিহবা দিয়ে চেটে চেটে আস্তে আস্তে সালমার মাই চুষতে লাগল। এটাও সালমা খুব উপভোগ করছিল। সালমার মাই চুষতে চুষতে হাসু ওর পেটিকোটটা খুলে দিল। ওরা দুজনেই এখন সম্পুর্ন উলঙ্গ। new bangla choti golpo 2016 ও সালমার গুদে হাত দিতেই সালমা কেঁপে উঠল, তবে আজ ভয়ে নয়, আনন্দের শিহরনে। গুদটা একটু একটু ভেজা ছিল; হাসু ওটায় তার আঙ্গুল ঘষতে লাগল। সালমা এতে চরম মজা পাচ্ছিল। ও আরো জোরে জোরে চাপ দিয়ে হাসুর ধোনে আদর করতে লাগল। হাসুর হঠাৎ মনে পড়ে গেল সেন্টুর কথা, মাইয়্যাগো গুদ চুষতে নাকি সেইরকম মজা। একথা মনে হতেই হাসু সালমার মাই ছেড়ে নিচু হয়ে তার গুদের দিকে তাকায়। সালমা খুব লজ্জা পাচ্ছিল, জামাই এভাবে গুদের দিকে তাকিয়ে আছে বলে।
সালমার লাল হয়ে থাকা কচি গুদটা দেখে হাসুর আসলেই লোভনীয় মনে হল। ও সালমাকে চমকে দিয়ে গুদে মুখ নামিয়ে চুষতে শুরু করল। সালমার মনে হল ও স্বর্গে চলে গেছে। ওর আবার খুব অবাক ও লাগছিল, উনি আমার পেশাব করার রাস্তা চুষতেসেন! সালমার মুখ দিয়ে আরামে নানা শব্দ বের হয়ে আসতে লাগল। সেই শব্দ শুনে হাসু আরো জোরে জোরে চুষতে লাগল। একটু পরেই সালমার গুদ দিয়ে রস বের হতে লাগল। সালমা আরামে হাসুর মাথা গুদের সাথে চেপে ধরে রেখেছিল। হাসুরও সালমার গুদের টক টক রস খেতে খুব ভালো লাগছিল। ও আর নিজেকে ধরে রাখতে পারল না। ও সালমার উপর উঠে ওর গুদের উপর ধোন সেট করল। এবার কি হতে যাচ্ছে বুঝতে পেরে সালমার বাসর রাতের প্রচন্ড ব্যাথার কথা মনে পড়ে গেল। ও জোরে জোরে মাথা ঝাকিয়ে হাসুকে ধোন ঢুকাতে না করল। হাসু মুখ নামিয়ে ওর ঠোটে একটা চুমু দিয়ে ফিসফিস করে বলল, ‘আজকে তোমারে ব্যাথা দিমু না বৌ দেইখো…আজকে অনেক মজা পাইবা’ বলে সালমার টাইট গুদে আস্তে আস্তে ধোনটা সামান্য একটু ঢুকাল। আজ সত্যিই সালমা কোন ব্যাথা পেল না।
বরং ওর মনে হচ্ছিল হাসুর ধোন ওর যত ভিতরে ঢুকবে ও তত বেশি মজা পাবে। ও টান দিয়ে হাসুকে জড়িয়ে ধরতে গেলে পুরো ধোনটাই ওর গুদে ঢুকে গেল। সালমার মনে হল যেন ও আজ পরিপুর্ন হল। হাসু আস্তে আস্তে ওর গুদে থাপ দিতে শুরু করল। আজ যেন হাসুও অন্যরকম মজা পাচ্ছিল। একটু পরে সালমাই ওকে জোরে জোরে জোরে থাপ দিতে বলল। যৌনকাতরতায় তখন সালমার আস্তে থাপে যেন তৃপ্তি মিলছিলো না। চরম সুখে হাসুকে নিজের সাথে চেপে চেপে ধরতে লাগল সালমা। ওর মাইগুলো হাসুর বুকের সাথে ক্ষনে ক্ষনে ঘষা খাচ্ছিল। কিছুক্ষন এভাবে থাপানোর পরই হাসুর মাল বের হওয়ার উপক্রম হলো। ও নিজেকে সালমার সাথে চেপে ধরে পুরো ধোনটা ওর গুদে ঢুকিয়ে সেখানে মাল ফেলতে লাগল। গুদে প্রথমবারের মত হাসুর গরম মালের স্পর্শ পেয়ে সালমও পাগলের মত হয়ে হাসুকে শক্ত করে জড়িয়ে ধরল। হাসু মাল ফেলেও বৌয়ের সারা শরীরের হাত বুলিয়ে আদর করতে লাগল। bangla choti
তারপর দুজনে জড়াজড়ি করে ঘুমিয়ে পড়ল। হাসুর সাথে বেশ সুখেই সালমার দিন কাটছিল। বস্তির ঘরটা হাসুর বহু আগে কেনা বলে ওর রিকশা ভাড়া দিয়ে খেয়েপড়ে দুজনের ভালোই চলে যচ্ছিল। বিয়ের মাসদুয়েক পর একদিন পর সালমা কলতলায় কলসি দিয়ে পানি নিতে গেল। কলে চাপ দিতে গিয়ে হঠাৎ করে ওর মাথাটা ঘুরিয়ে উঠল। পাশেই সেন্টুর বৌ থাকায় ও পড়ে যাওয়ার আগেই খপ করে ওকে ধরে ফেলল। হাসুর ঘরে new bangla choti golpo 2016 নিয়ে সালমাকে বিছানায় শুইয়ে দিল সেন্টুর বৌ। ‘আচ্ছা মা তোমার শেষ মাসিক কবে হইসে?’ সালমাকে সেন্টুর বৌ জিজ্ঞাসা করল। ‘ই…একমাস আগে…কয়দিন ধইরা কি জানি হইসে বুঝতাসি না’ সালমা দুর্বল গলায় বলে। ‘মাথা ঘুরায়? বমির ভাব আসে?’ ‘হ…কিন্ত আপনে কেমনে বুঝলেন?’ সালমা অবাক হয়ে বলে। ‘বুঝি বুঝি আমরা এডি দেখলেই বুঝি, তোমার সুখবর আইতেসে’ সেন্টুর বৌ সালমার গাল টিপে বলে। ‘মানে?’ সালমা তখনো বুঝতে পারছে না। ‘মানে হইল গিয়া তুমি মা হইতে যাইতেস’ সেন্টুর বৌয়ের মুখে এই কথা শুনে সালমা কেমন হতবিহ্বল হয়ে গেল। তার মাঝেও সে একটা ফুটফুটে বাচ্চার মা হবে এই চিন্তা করে ওর ভিতরটা কেমন পুলকিত হয়ে উঠল, ওর মুখে লাজুক একটা হাসি ফুটে উঠল।
সন্ধ্যায় হাসু ঘরে ফিরে আসতে তাকে অন্য সবদিনের মতই খাইয়ে দাইয়ে বিছানায় বসাল সালমা। নিজেও ওর পাশে বসে হঠাৎ করেই ওর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলে উঠল, ‘আপনে আব্বা হইতে যাইতেসেন’ বলেই সালমা অন্য দিকে মুখ ফিরিয়ে মুখে আচল চাপা দিল। ‘কি??’ পরিশ্রমে ক্লান্ত হাসু প্রথমে বুঝতে পারে না। হঠাৎ করেই সালমা কি বলেছে উপলব্ধি করতে পেরে ওর সারা দেহ দিয়ে আনন্দের একটা শিহরন খেলে যায়। ও সাথে সাথে সালমাকে কোলে নিয়ে চুমুতে চুমুতে ওকে ভরিয়ে দেয়। সালমার কৃত্রিম প্রতিবাদ সে কানেও তুলল না। বৌকে জড়িয়ে ধরে আদর করতে করতে হাসু ভাবে তার মত সুখি মানুষ দুনিয়াতে আর কয়জনই বা আছে? গল্প ভাল লাগলে শেয়ার করুন:

3 comments:

Pls Give a Advice.........

Popular Posts